৭  আশ্বিন  ১৪২৯  রবিবার ২৫ সেপ্টেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

অ্যাকশন দৃশ্যে শুটিং করতে গিয়ে পা ভাঙলেন শিল্পা শেট্টি, এখন কেমন আছেন?

Published by: Akash Misra |    Posted: August 10, 2022 5:35 pm|    Updated: August 10, 2022 5:37 pm

Shilpa Shetty Broke Her Leg | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বুঝুন ঠ্যালা! অ্যাকশন দৃশ্যের শুটিং করতে গিয়ে পা ভাঙল শিল্পা শেট্টির। পায়ে প্লাস্টার করা অবস্থায় হুইলচেয়ারে বসে ইনস্টাগ্রামে ছবি পোস্ট করলেন শিল্পা। তবে ব্যথায় কাতর হয়ে নয়। বরং হাসি মুখের ছবি দিলেন শিল্পা শেট্টি। আর এই পোস্টে লিখলেন, রোল, ক্যামেরা, অ্যাকশন- পা ভাঙল।

পরিচালক রোহিত শেট্টির ‘ইন্ডিয়ান পুলিশ ফোর্স’ ছবির শুটিংয়েই এই অঘটন ঘটেছে শিল্পার (Shilpa Shetty) সঙ্গে। খবর অনুযায়ী, এক অ্যাকশন দৃশ্যের শুটিং করতে গিয়েই বিপাকে পড়েন শিল্পা। বেকায়দায় পরে গিয়ে ভাঙে পা। শিল্পা তাঁর পোস্টে জানিয়েছেন, পা ভাঙার জন্য আগামী ৬ সপ্তাহ তিনি কাজ থেকে বিরতি নিচ্ছেন। সঙ্গে শিল্পা অনুরাগীদের অনুরোধ করেছেন, তাঁরা যেন শিল্পার জন্য প্রার্থনা করেন।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Shilpa Shetty Kundra (@theshilpashetty)

 

প্রসঙ্গত, কয়েকদিন আগেই শিল্পা তাঁর ইনস্টাগ্রামে পোস্ট করেছিলেন একটি শুটিংয়ের ভিডিও। সেখানে শিল্পাকে দেখা গিয়েছিল একেবারে অ্যাকশনপ্যাকড অবতারে। এই অবতারেই শুটিং করতে গিয়েই আহত হলেন শিল্পা।

[আরও পড়ুন: মাত্র ন’টি হলে একটি করে শো পেয়েছে ‘ভটভটি’, ক্ষোভ উগরে দিলেন তথাগত-দেবলীনা-বিবৃতি ]

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Shilpa Shetty Kundra (@theshilpashetty)

কাজের দিক থেকে ইদানিং খুবই ব্যস্ত শিল্পা। অভিনেত্রীর ঝুলিতে একের পর এক ছবি। হাতে রয়েছে, ‘সুখী’, ‘নিকম্মা’। পরিচালক রোহিত শেট্টির ‘ইন্ডিয়ান পুলিশ ফোর্স’ ছবি দিয়ে ওটিটিতেও পা রাখছেন শিল্পা। এর পাশাপাশি তো রয়েছে রিয়্যালিটি শো। সব মিলিয়ে শিল্পা এখন দারুণ ব্যস্ত। তাই হয়তো কাজের ব্যস্ততায় একঘেয়ে হয়ে নিজের জন্য নতুন কিছু খোঁজার চেষ্টা করছেন শিল্পা। সেই কারণেই তিনি স্পষ্ট জানিয়েছেন, সোশ্যাল মিডিয়ায় ফিরলে নতুন অবতারে ফিরব!

স্বামী রাজ কুন্দ্রা পর্ন কাণ্ডে জড়িয়ে পড়ায় গত বছর শিল্পার জীবনে ঝড় উঠেছিল। সোশ্যাল মিডিয়ায় রাজ প্রসঙ্গ তুলে বহুবার কটাক্ষের শিকার হতে হয়েছিল শিল্পা শেট্টিকে। তবে এসবে খুব একটা পাত্তা দেননি। সোশ্যাল মিডিয়াতেই শিল্পা জানিয়ে ছিলেন পর্নকাণ্ডে তাঁর অবস্থানের কথা। সোশ্যাল মিডিয়া যে অভিনেত্রী এত ঠোঁটকাটা কথা বলেন, সেই শিল্পাই এখন সোশ্যাল মিডিয়া থেকে সরে আসছেন! শুধুই কি নতুন অবতারের খোঁজ পড়ায়? শিল্পা অবশ্য একথায় মুচকি হেসেছেন।

[আরও পড়ুন: দুবাইয়ের রেস্তরাঁয় শেফ আশা ভোঁসলে! কী রাঁধলেন? দেখুন ভিডিও ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে