BREAKING NEWS

০৮ জ্যৈষ্ঠ  ১৪২৯  সোমবার ২৩ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

সোশ্যাল মিডিয়া থেকে বিরতি নিচ্ছেন শিল্পা শেট্টি! কেন এমন সিদ্ধান্ত অভিনেত্রীর?

Published by: Akash Misra |    Posted: May 12, 2022 6:59 pm|    Updated: May 12, 2022 8:02 pm

Shilpa Shetty going-off from social media | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সোশ্যাল মিডিয়া ছেড়ে দিচ্ছেন বলিউড অভিনেত্রী শিল্পা শেট্টি! ভাবছেন এ আবার কেমন কাণ্ড। যে শিল্পা, দিনের বেশিরভাগ সময়ই কাটান সোশ্যাল মিডিয়ায়, কখনও ফিটনেসের ভিডিও আপলোড করেন, আবার কখনও ছেলে ও মেয়েকে নিয়ে ছবি পোস্ট করেন, সোশ্যাল মিডিয়ায় প্রায় সব সময় সক্রিয় থাকা শিল্পা হঠাৎ সোশ্যাল মিডিয়া ছাড়ছেন কেন? স্বামী রাজ কুন্দ্রার পর্ন কাণ্ডের পর নতুন বিপাকে পড়লেন নাকি!

গপ্পোটা একটু খোলসা করে বলা যাক। সম্প্রতি শিল্পা তাঁর ইনস্টাগ্রামের প্রোফাইল ছবিটা কালো করে দেন। সঙ্গে শিল্পা লেখেন, ”খুবই বোর লাগছে। জীবনে নতুন কোনও জিনিস খুঁজে পাচ্ছি না। তাই কয়েকদিনের জন্য সোশ্যাল মিডিয়া থেকে বিরতি নিলাম।”

[আরও পড়ুন: দুবাইয়ের সৈকতে বিকিনিতে দেবলীনা, পাশে অভিনেতা ঋষভ! প্রেম করছেন অভিনেত্রী? ]

Shilpa Shetty Kundra had pre-condition before joining Super Dancer Chapter 4!

কাজের দিক থেকে ইদানিং খুবই ব্যস্ত শিল্পা। অভিনেত্রীর ঝুলিতে একের পর এক ছবি। হাতে রয়েছে, ‘সুখী’, ‘নিকম্মা’। পরিচালক রোহিত শেট্টির ‘ইন্ডিয়ান পুলিশ ফোর্স’ ছবি দিয়ে ওটিটিতেও পা রাখছেন শিল্পা। এর পাশাপাশি তো রয়েছে রিয়্যালিটি শো। সব মিলিয়ে শিল্পা এখন দারুণ ব্যস্ত। তাই হয়তো কাজের ব্যস্ততায় একঘেয়ে হয়ে নিজের জন্য নতুন কিছু খোঁজার চেষ্টা করছেন শিল্পা। সেই কারণেই তিনি স্পষ্ট জানিয়েছেন, সোশ্যাল মিডিয়ায় ফিরলে নতুন অবতারে ফিরব! 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Shilpa Shetty Kundra (@theshilpashetty)

স্বামী রাজ কুন্দ্রা পর্ন কাণ্ডে জড়িয়ে পড়ায় গত বছর শিল্পার জীবনে ঝড় উঠেছিল। সোশ্যাল মিডিয়ায় রাজ প্রসঙ্গ তুলে বহুবার কটাক্ষের শিকার হতে হয়েছিল শিল্পা শেট্টিকে। তবে এসবে খুব একটা পাত্তা দেননি। সোশ্যাল মিডিয়াতেই শিল্পা জানিয়ে ছিলেন পর্নকাণ্ডে তাঁর অবস্থানের কথা। সোশ্যাল মিডিয়া যে অভিনেত্রী এত ঠোঁটকাটা কথা বলেন, সেই শিল্পাই এখন সোশ্যাল মিডিয়া থেকে সরে আসছেন! শুধুই কি নতুন অবতারের খোঁজ পড়ায়? শিল্পা অবশ্য একথায় মুচকি হেসেছেন। 

Actress Karisma Kapoor to replace Shilpa Shetty as a judge on Super Dancer

[আরও পড়ুন: ‘বাইক এসে আচমকা ধাক্কা মেরে দিল’, শুটিংয়ে দুর্ঘটনার স্মৃতি এখনও টাটকা প্রিয়াঙ্কার মনে]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে