BREAKING NEWS

১৪ ফাল্গুন  ১৪২৬  বৃহস্পতিবার ২৭ ফেব্রুয়ারি ২০২০ 

এবার সমকামীর চরিত্রে বড়পর্দায় দেখা দেবেন আয়ুষ্মান

Published by: Sandipta Bhanja |    Posted: May 9, 2019 5:01 pm|    Updated: May 9, 2019 5:01 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আয়ুষ্মান সমকামী, এমনটা শুনে অনেকেই অবাক হতে পারেন। হওয়াটাও অস্বাভাবিক কিছু নয়। যেই ছেলেকে এতদিন ব্যক্তিগত জীবন থেকে পেশাগত জীবন, সবেতেই খোলামেলা থাকতে দেখা গিয়েছে, সে কি না ‘গে’! এতদিন তো জানা যায়নি। মাথায় এমন প্রশ্ন যে উঁকি দেবেই, তা বলাই বাহুল্য। তবে, না ঘাবড়াবেন না! রিয়েল লাইফে নয়। সমকামী আয়ুষ্মানকে দেখা যাবে রিল লাইফে। ‘শুভ মঙ্গল সাবধান’-এর সিক্যুয়েলে।

[আরও পড়ুন : ‘সেক্রেড গেমস’-এর দ্বিতীয় সিজনে নয়া চমক, থাকছেন কালকি-রণবীর ]

২০১৭-র ‘শুভ মঙ্গল সাবধান’-এর বক্স অফিস সাফল্যের পর অনেকেই মুখিয়ে ছিলেন ছবির সিক্যুয়েলের জন্য। পরিচালক আর এস প্রসন্নও নিশ্চিত ছিলেন ছবির সিক্যুয়েলের ব্যাপারে। নির্মাতাদের তরফে এবার ‘শুভ মঙ্গল সাবধান’ ফ্র্যাঞ্চাইজির ঘোষণাই করা হল। সিক্যুয়েলের নাম হবে- ‘শুভ মঙ্গল জাদা সাবধান’। ছবির বিষয়বস্তু সমকামিতা। সমকামিতা ইস্যুর উপর ভিত্তি করেই লেখা হচ্ছে ছবির গল্প। তবে এবার আর পরিচালকের আসনে আর এস প্রসন্ন নন। থাকছেন ‘শুভ মঙ্গল সাবধান’-এর চিত্রনাট্য লেখক হিতেশ কেওলিয়া। প্রযোজনা করছেন ‘জিরো’ পরিচালক আনন্দ এল রাই। ২০২০ সালের শুরুর দিকে মুক্তি পাবে ‘শুভ মঙ্গল জাদা সাবধান’। চলতি বছরের আগস্টেই শুরু হবে শুটিং।

[আরও পড়ুন :  ‘মানব কম্পিউটার’ শকুন্তলা দেবীকে নিয়ে বায়োপিক, মূল চরিত্রে বিদ্যা বালান ]

এর আগে ছবির প্রধান চরিত্রে দেখা গিয়েছিল আয়ুষ্মান খুরানাকে। আর এবারও সিক্যুয়েলের মূল চরিত্রে যে আয়ুষ্মান খুরানাকেই পছন্দ, সেকথাও জানাল প্রযোজনা সংস্থা। তবে, আয়ুষ্মানের বিপরীতে কাকে দেখা যাবে, তা এখনও ঠিক হয়নি। প্রসঙ্গত, এর আগে ‘শুভ মঙ্গল সাবধান’ ছবিতে আয়ুষ্মানের বিপরীতে দেখা গিয়েছিল ভূমি পেড়নেকরকে। তবে, এবার যখন সমকামীর ভূমিকায় তিনি। তাই এবার আর নায়িকার সঙ্গে নয়, আয়ুষ্মান রোম্যান্স করবেন নায়কের সঙ্গে। প্রযোজক জানিয়েছেন, ‘শুভ মঙ্গল জাদা সাবধান’-এর গল্প ভীষণ মিষ্টি। পুরোপুরি বিনোদনমূলক ছবি। সমপ্রেমের বিষয়টি খুবই যত্নের সঙ্গে তুলে ধরা হয়েছে এ ছবি দেখতে দেখতে দর্শকের ঠোঁটের কোণে হাসি যে ফুটবেই তা হলফ করে বলা যায়।

 

An Images
An Images
An Images An Images