৭ মাঘ  ১৪২৬  মঙ্গলবার ২১ জানুয়ারি ২০২০ 

BREAKING NEWS

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

৭ মাঘ  ১৪২৬  মঙ্গলবার ২১ জানুয়ারি ২০২০ 

BREAKING NEWS

সৌরভ মাঝি, বর্ধমান: মেয়ে শুভশ্রীর দৌলতে গ্ল্যামার জগতের সঙ্গে অনেকদিনের সম্পর্ক দেবপ্রসাদ গঙ্গোপাধ্যায়ের। কিন্তু সরাসরি সেই দুনিয়ায় পা রাখবেন, তা হয়তো কোনওদিনই ভাবেননি তিনি। কিন্তু জামাই রাজ চক্রবর্তীর জন্য শেষ পর্যন্ত ‘ধর্মযুদ্ধ’ করতে নেমেই পড়লেন শ্বশুরমশাই।

একটু খোলসা করা যাক। টালিগঞ্জের অন্যতম সেলিব্রিটি দম্পতি রাজ-শুভশ্রী। শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের বাবা দেবপ্রসাদ গঙ্গোপাধ্যায়। বর্ধমান শহরের বাজেপ্রতাপপুর এলাকায় বাড়ি। বছরখানেক আগে সরকারি চাকরি থেকে অবসর নিয়েছেন। টলিপাড়ায় অবশ্য মেয়ের সঙ্গে নিয়মিত যাতায়াত ছিল। দেশ-বিদেশে মেয়ের শুটিংয়ের সময়ও গিয়েছেন। মেয়ের গ্ল্যামার দুনিয়ায় পা রাখবেন তা হয়তো কোনও দিনই ভাবেননি। শেষ পর্যন্ত জামাই রাজ চক্রবর্তীর ইচ্ছায় ও মেয়ের আবদারে পা রাখলেন অভিনয় জগতে। ছবির নাম ‘ধর্মযুদ্ধ’।

[ আরও পড়ুন: মাটিতে লুটোচ্ছে গৌরীর গাউন, দেখে কী করলেন শাহরুখ? ]

রাজ চক্রবর্তী পরিচালিত ‘ধর্মযুদ্ধ’ সিনেমায় একটি বিশেষ রোলে দেখা যাবে দেবপ্রসাদ গঙ্গোপাধ্যায়কে। বুধবার তাঁর সঙ্গে ফোনে যোগাযোগ করলে তিনি বলেন, “খুব ছোট রোল করছি আমি। বলার মত কিছু নয়। ওদের আবদারেই করতে হচ্ছে।” তিনি জানান, এই সিনেমায় মেয়ে শুভশ্রী অভিনয় করছেন। এছাড়া ঋত্বিক, সোহমও রয়েছেন। সূত্রের খবর, ছবির শুটিং শেষ হয়ে গিয়েছে। পোস্ট প্রোডাকশনের কাজ চলছে। টিজারও প্রকাশ করা হয়েছে ইতিমধ্যে। তবে সিনেমার গল্প বা কাহিনি, এখনই খোলসা করতে চাননি দেবপ্রসাদবাবু। বর্তমান সমাজ ব্যবস্থার একটা চিত্র তুলে ধরা হয়েছে সিনেমাটিতে। সেখানে একটি কন্যাকে বাড়িতে আশ্রয় দেওয়াকে কেন্দ্র করে সমাজের এক মাতব্বরের রোষের মুখে পড়তে হয়েছিল ওই বাড়ির লোকজন ও কন্যাটিকে। সেই মাতব্বর গোছের লোকটির রোলেই না কি অভিনয় করছেন দেবপ্রসাদবাবু।

প্রথম দিকে একটু টেনশনে ছিলেন। তবে মেয়ে ও জামাই পাশে থাকায় আশ্বস্ত হয়েছেন। এখন তিনি কেমন অভিনয় করেছেন তা দেখতে হলে সিনেমা রিলিজ করা পর্যন্ত অপেক্ষা করতেই হবে। সাধারণত অভিনেতা-অভিনেত্রীদের ছেলে-মেয়েরা বাবা বা মায়ের হাত ধরেই চলচ্চিত্রে প্রবেশ করেন। কিন্তু টলিউডে এবার উলটপুরাণ।

[ আরও পড়ুন: অনীক দত্তর ছবিতে সৌমিত্র, ভিন্ন স্বাদের গল্প নিয়ে আসছে ‘বরুণবাবুর বন্ধু’ ]

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং