BREAKING NEWS

৪ মাঘ  ১৪২৮  মঙ্গলবার ১৮ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

Coronavirus Update: করোনা আক্রান্ত সস্ত্রীক অরিজিৎ সিং, রয়েছেন আইসোলেশনে

Published by: Paramita Paul |    Posted: January 8, 2022 6:48 pm|    Updated: January 8, 2022 8:13 pm

Singer Arijit Singh and his wife test COVID-19 positive | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হলি-বলি-টলি সর্বত্রই করোনার (Coronavirus) থাবা। সংক্রমিত হচ্ছেন শিল্পী থেকে কলাকুশলীরা সকলে। এবার করোনা থাবা বসাল সুপারস্টার গায়ক পরিবারে। সংক্রমিত হয়েছেন অরিজিৎ সিং। করোনা পজিটিভ হয়েছেন তাঁর স্ত্রীও। দু’ জনেই কোয়ারেন্টাইনে রয়েছে। শনিবার সন্ধেয় ফেসবুক পোস্ট করে নিজেই এই খবর দিয়েছেন অরিজিৎ। তার পর থেকে অরিজিৎ ও তাঁর পরিবারের দ্রুত সুস্থতা কামনা করছেন অনুরাগীরা। 

অরিজিৎ জানিয়েছেন, তাঁদের কোনও উপসর্গ নেই। শারীরিক অবস্থাও স্থিতিশীল। তাই আপাতত হোম আইসোলশনে রয়েছেন দু’ জনেই। উল্লেখ্য, গত বছরই করোনায় মাকে হারিয়েছেন অরিজিৎ। করোনা মুক্ত হওয়ার পরও তিনি অসুস্থ ছিলেন। একাধিক কো-মর্বিডিটি থাকায় একমো সাপোর্টে রাখা হয়েছিল তাঁকে। কিন্তু শেষপর্যন্ত লড়াই জেতা যায়নি। গত বছর প্রয়াত হন অরিজিৎ সিংয়ের মা।

 

 

 

[আরও পড়ুন: সন্তানের অমঙ্গলের ভয় দেখিয়ে বধূর খোলামেলা ছবি আদায় জ্যোতিষীর, তারপর…]

নতুন বছরে নতুন করে মাথাচাড়া দিচ্ছে করোনা (Coronavirus) ও তার নয়া স্ট্রেন। রাজ্যজুড়ে ঊর্ধ্বমুখী কোভিড গ্রাফ। গত ২৪ ঘণ্টাতেই যেমন আক্রান্তের সংখ্যা ছাড়িয়েছে ১৮ হাজারের গণ্ডি। যার মধ্যে শুধু কলকাতাতেই সংক্রমিত ৭ হাজারের বেশি। ইতিমধ্যেই মারণ ভাইরাস থাবা বসিয়েছে অভিনেতা দেব, পরমব্রত চট্টোপাধ্যায়, রুদ্রনীল ঘোষ, পরিচালক সৃজিত মুখোপাধ্যায়, রাজ চক্রবর্তী, অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়, মিমি চক্রবর্তী-সহ টলিউডের একঝাঁক তারকার শরীরে। যে কারণে স্থগিত করে দেওয়া হয়েছে ২৭ তম কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবও। গতকালই শ্রীলেখা মিত্রর পজিটিভ রিপোর্ট আসে। এবার সেই তালিকা আরও দীর্ঘায়িত হল। কোভিড যেন জানান দিচ্ছে, পিচকার অভি ভি বাকি হ্যায়! 

শুধু টলিউড নয়, করোনা হানা দিয়েছে বলিউডের অন্দরেও। বিগ বি’র বাড়িতেও হানা দিয়েছে করোনা ভাইরাস। সংবাদ সংস্থা পিটিআই সূত্রে খবর, তাঁর বাংলো জলসার একজন স্টাফ কোভিডে আক্রান্ত। বৃহন্মুম্বই পুরনিগমের নির্দেশ অনুযায়ী, তাঁকে কোভিড কেয়ার সেন্টারে রাখা হয়েছে। একটি ছবি পোস্ট করে অমিতাভ নিজেও জানিয়েছেন, বর্তমানে কঠিন কোভিড পরিস্থিতির সঙ্গে লড়াই করছেন তিনি ও তাঁর পরিবার।

[আরও পড়ুন: খাস কলকাতায় গৃহবধূদের নিয়ে তৈরি ‘মহিলা গ্যাং’য়ের দৌরাত্ম্য, চলন্ত গাড়ি থেকে চলছে লুটপাট]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে