BREAKING NEWS

১৪  আশ্বিন  ১৪২৯  সোমবার ৩ অক্টোবর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

অবশেষ স্বস্তি, মানবপাচার মামলায় জামিন পেলেন গায়ক দালের মেহেন্দি

Published by: Akash Misra |    Posted: September 15, 2022 5:42 pm|    Updated: September 15, 2022 5:42 pm

Singer Daler Mehndi gets bail in 2003 human trafficking case | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মানবপাচার মামলায় জামিন পেলেন জনপ্রিয় গায়ক দালের মেহেন্দি। চলতি বছরের ১৪ জুলাই গ্রেপ্তার হয়েছিলেন দালের। পাটিয়ালার নগর দায়রা আদালত ২ বছরের কারাবাসের সাজা শুনিয়েছিল। প্রথমে গায়কের সব জামিনের আবেদন খারিজ করেছিল আদালত। গ্রেপ্তারির প্রায় দুমাস পর এবার জামিন পেলেন দালের।

উল্লেখ্য, বিদেশে শো করার নাম করে এই কাজ করতেন দালের ও তাঁর ভাই সামশের সিং। ১৯৯৮ ও ১৯৯৯ সালে একাধিক মানুষকে অবৈধভাবে বিদেশে পাচার করেছিলেন দু’জনে। নিজেদের গানের দলের সদস্য হিসেবে মানুষদের আমেরিকা নিয়ে গিয়ে সেখানেই রেখে আসতেন দুই ভাই। তিন তরুণীকে এভাবেই সান ফ্রান্সিসকোতে রেখে আসেন। ৯৯ সালের অক্টোবরেও কিছু মানুষকে নিউ জার্সিতে অবৈধভাবে রেখে আসেন। এর পর পরই পাটিয়ালা পুলিশ দুই ভাইয়ের বিরুদ্ধে মানব পাচারের অভিযোগ আনে। দালের মেহেন্দির দিল্লির অফিসেও হানা দিয়েছিল পুলিশ। বিভিন্নভাবে অভিযোগ প্রমাণের চেষ্টা করা হয়। এর মধ্যেই দুই ভাইয়ের বিরুদ্ধে প্রায় ৩৫ জন প্রতারণার অভিযোগ আনেন। বলা হয় মানুষজনদের এভাবে পাচার করার জন্য অর্থ নিতেন। অনেকের কাছ থেকে নাকি অর্থ নিয়েও বিদেশে নিয়ে যাননি।

[আরও পড়ুন: পুজোর আগে ঝরাতে হবে মেদ, জিমেই এখন মন দিয়েছেন শ্রাবন্তী, দেখুন ভিডিও]

১৯৬৭ সালের ১৮ অগস্ট পাটনায় জন্ম হয় দালের মেহেন্দি (Daler Mehndi )। কেরিয়ারের শুরু থেকেই অসংখ্য হিট গান রয়েছে তাঁর। দেশের সঙ্গে সঙ্গে বিদেশেও তিনি সমান জনপ্রিয়। ২০১৯ সালে সক্রিয় ভাবে রাজনীতিতে প্রবেশ করেন তিনি। গানের পাশাপাশি রাজনীতিতেও সক্রিয় তিনি। যোগ দেন ভারতীয় জনতা পার্টিতে।

[আরও পড়ুন: জেলে চন্দ্রশেখরের সঙ্গে দেখা করতে যেতেন লাস্যময়ীরা, পেতেন কোটি কোটি টাকা!]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে