২৬  শ্রাবণ  ১৪২৯  মঙ্গলবার ১৬ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

এপ্রিলেই অন্তঃসত্ত্বা হয়েছিলেন আলিয়া! সোশ্যাল মিডিয়ায় খবর ‘ফাঁস’ করতেই সাসপেন্ড নেটিজেন

Published by: Biswadip Dey |    Posted: July 3, 2022 12:53 pm|    Updated: July 3, 2022 3:13 pm

Social media user claimed Alia’s pregnancy in April। Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গত সপ্তাহেই প্রকাশ্যে এসেছিল খবরটা। মা হতে চলেছেন আলিয়া ভাট। তারপর থেকেই শুভেচ্ছার জোয়ারে ভাসছেন তারকা দম্পতি। কিন্তু এক বিনোদন ওয়েবসাইটের দাবি, রণবীর-আলিয়ার সংসারে যে নতুন অতিথি আসছে সেকথা নাকি এপ্রিলেই ফাঁস করে দিয়েছিলেন এক নেটিজেন! পরে তাঁর অ্যাকাউন্টটি সাসপেন্ড করে দেওয়া হয়। এবং আরও আশ্চর্যের, গত সোমবার আলিয়ার (Alia Bhatt) অন্তঃসত্ত্বা হওয়ার খবর প্রকাশিত হওয়ার পরে সেই সাসপেনশন তুলেও নেওয়া হয়েছে।

ঠিক কী পোস্ট করা হয়েছিল? জানা গিয়েছে, ‘নিউবি ফরফান’ নামের একটি অ্যাকাউন্ট থেকে সোশ্যাল মিডিয়া রেডিটের একটি পোস্টে কমেন্ট করা হয়েছিল, আলিয়া গর্ভবতী। সেই সঙ্গে তিনি জানান, এই খবরটির সূত্র অভিনেত্রীর এক মেকআপ আর্টিস্ট। এমন কমেন্টের পরে কটাক্ষের মুখে পড়তে হয় সেই ইউজারকে। একজন লেখেন, ”আচ্ছা! তাহলে আলিয়া নিজের মেকআপ আর্টিস্টকে এমন একটা কথা জানিয়ে দিলেন। আর সেই ব্যক্তিও এমন ব্যক্তিগত একটা তথ্য আপনাকে জানিয়ে দিলেন!”

Alia SS
এই সেই কমেন্ট

[আরও পড়ুন: ভারতে ধর্মীয় স্বাধীনতা নিয়ে উদ্বেগ মার্কিন কমিটির, ভ্রান্ত এবং উদ্দেশ্যপ্রণোদিত বলে ওড়াল নয়াদিল্লি]

এর জবাবে ওই ইউজার জানান, আলিয়া ওই কথা নিজে ওই মেকআপ আর্টিস্টকে জানাননি। কথাটি তিনি অন্য কাউকে বলছিলেন। বিষয়টি ফাঁস হয়ে যায়। একথা জানিয়ে ওই ইউজার খোঁচা মারেন, ”আমি যা জানানোর জানালাম। এবার বাকিটা আন্দাজ করে নিন। আমার তরফ থেকে গুড বাই।” এরপর রেডিটের মডারেটর ওই মন্তব্যগুলিকে ‘ভুয়ো’ বলে চিহ্নিত করে তাঁকে সাসপেন্ড করেন। কমেন্টটিও মুছে দেওয়া হয়।

অবশেষে আলিয়ার খবরটি প্রকাশিত হওয়ার পরই সেই সাসপেনশন তুলে নেওয়া হয়। এরপর ওই নেটিজেন লেখেন, ”হ্যালো বন্ধুরা, আমার উপর থেকে ব্যান তুলে নেওয়া হয়েছে। আমাকে এই কৃতিত্ব দেওয়ার জন্য ধন্যবাদ। আমি কিন্তু আমার সোর্সকে বিশ্বাস করেছিলাম।” স্বাভাবিক ভাবেই গুঞ্জন শুরু বলি পাড়ায়। তবে কি সত্য়িই এপ্রিলে গর্ভবতী হয়েছিলেন আলিয়া?

উল্লেখ্য, গত সোমবার ইনস্টাগ্রামে দু’টি ছবি শেয়ার করেন আলিয়া। জানিয়ে দেন, তিনি অন্তঃসত্ত্বা। এরপরই শুরু হয় শুভেচ্ছা জানানোর পালা। কেউ কেউ আবার জীবনের বিশেষ গুরুত্বপূর্ণ সময়ে সাবধানে থাকার পরামর্শও দিয়েছেন।

[আরও পড়ুন: দেশে একদিনে করোনার কবলে ১৬ হাজারের বেশি মানুষ, চিন্তা বাড়াচ্ছে পজিটিভিটি রেট]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে