BREAKING NEWS

০৯  আষাঢ়  ১৪২৯  রবিবার ২৬ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

ফের সলমনের পরিবারে করোনার থাবা, করিনাদের সঙ্গে পার্টির পরই আক্রান্ত সোহেলের স্ত্রী

Published by: Suparna Majumder |    Posted: December 14, 2021 7:55 pm|    Updated: January 20, 2022 6:38 pm

Sohail Khan's wife Seema Khan tests Corona positive | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের সলমন খানের (Salman Khan) পরিবারে করোনার থাবা। এবার কোভিড (COVID-19) পজিটিভ সোহেল খানের স্ত্রী সীমা খান (Seema Khan)। কিছুদিন আগেই নাকি করিনা কাপুর ও অমৃতা অরোরার সঙ্গে পার্টি করেছিলেন সীমা। সেই পার্টির পরই করিনা-অমৃতা করোনা আক্রান্ত হন। এবার প্রকাশ্যে এল সীমার আক্রান্ত হওয়ার খবর।  

 

সংবাদ সংস্থা এএনআইয়ের প্রকাশিত খবর অনুযায়ী, সীমার শরীরে করোনা ভাইরাসের (Coronavirus)উপসর্গ খুব অল্পই রয়েছে। পরীক্ষার ফল পজিটিভ আসার পরই নিজেকে আইসোলেশনে রেখেছেন সীমা। শোনা যায়, গত ৮ ডিসেম্বর করণ জোহরের বাড়িতে পার্টি ছিল। সেই পার্টিতেই করিনা (Kareena Kapoor Khan) ও অমৃতার সঙ্গে ছিলেন সীমা। গত ১১ ডিসেম্বর করিনা ও অমৃতার সঙ্গে সীমাও করোনা পরীক্ষা করান। সোমবার করিনা ও অমৃতার করোনা টেস্টের ফল পজিটিভ আসে। 

[আরও পড়ুন: Jacqueline Fernandez: জ্যাকলিনের সঙ্গে ঘনিষ্ঠ হতে অমিত শাহর নাম ব্যবহার করেছিল ‘ঠগবাজ’ সুকেশ!]

করিনা ও তাঁর বন্ধু অমৃতা সুরক্ষাবিধি লঙ্ঘন করে পার্টি করেছেন। এমনটাই জানানো হয় বৃহন্মুম্বই পুরনিগমের (BMC) পক্ষ থেকে।  যদিও পরে করিনা জানান তিনি কোনও কোভিডবিধি লঙ্ঘন করেননি। টেস্টের ফল পজিটিভ আসার পর থেকে নিজেকে আইসোলেশনে রেখেছেন। তাঁর শরীরে কোনও উপসর্গ নেই বলেই জানিয়েছেন করিনা। একই কথা জানান তাঁর ঘনিষ্ঠ বন্ধু অমৃতা অরোরা (Amrita Arora)। ইতিমধ্যেই করিনা ও অমৃতার বাড়ি স্যানিটাইজ করে দিয়েছেন বৃহন্মুম্বই পুরনিগমের কর্মীরা। পাশাপাশি, করণ জোহরের (Karan Johar) পার্টিতে আর কে কে ছিলেন, তাও খতিয়ে দেখা হচ্ছে। ইতিমধ্যেই নাকি ১৫ জনের হদিশ পাওয়া গিয়েছে। 

 

উল্লেখ্য, এর আগেও সলমন খানের (Salman Family) পরিবারেও করোনা ভাইরাস থাবা বসিয়েছিল। আক্রান্ত হয়েছিলেন সলমনের দুই বোন অর্পিতা ও আলভিরা। ‘রাধে’ ছবির প্রচারের জন্য ভারচুয়াল সাক্ষাৎকার দিয়েছিলেন সলমন। সেখানেই অভিনেতা জানান, তাঁর বোন অর্পিতা এবং আলভিরা কোভিড পজিটিভ হয়েছিলেন গত এপ্রিলে। অর্পিতার দুই সন্তানের করোনা পরীক্ষার ফলও পজিটিভ এসেছিল। তবে প্রত্যেকেই উপসর্গহীন ছিলেন এবং ডাক্তারের পরামর্শ মেনে আইসোলেশনে থাকার পর করোনামুক্ত হন। 

 

[আরও পড়ুন: Vicky-Katrina: মুম্বইয়ে ফিরলেন ভিকি-ক্যাটরিনা, প্রথমবার জনসমক্ষে নবদম্পতি, দেখুন ভিডিও]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে