BREAKING NEWS

৫ কার্তিক  ১৪২৮  শনিবার ২৩ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

পাক প্রধানমন্ত্রী ইমরান খানের সঙ্গে ছবি ভাইরাল, শাহরুখ খানকে বয়কটের ডাক নেটিজেনদের

Published by: Suparna Majumder |    Posted: September 16, 2021 3:22 pm|    Updated: September 16, 2021 3:51 pm

Some netizens asked to boycott Shah Rukh Khan after old picture of actor and Imran Khan goes viral | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পাক প্রধানমন্ত্রী ইমরান খানের (Imran Khan) সঙ্গে পুরনো ছবির জেরে নেটদুনিয়ায় তুমুল সমালোচিত শাহরুখ খান (Shah Rukh Khan)। বলিউড বাদশা এবং তাঁর কামব্যাক ছবি ‘পাঠান’ বয়কটের ডাক দেওয়া হয়েছে।

শাহরুখ ও ইমরান খানের যে ছবি নতুন করে ভাইরাল রয়েছে, তা বেশ পুরনো। ছবিতে একটি নীল রংয়ের শার্ট পরে রয়েছেন পাকিস্তানের বর্তমান প্রধানমন্ত্রী। যদিও তখন তিনি রাজনৈতিক জগতে প্রবেশ করেছিলেন কিনা সন্দেহ! ইমরান খানের একটি হাতে জ্যুসের গ্লাস রয়েছে, অন্য হাত তিনি শাহরুখের কাঁধের উপরে হাত রেখেছেন। হাসিমুখে কথা বলতে দেখা যাচ্ছে দু’জনকে। 

Shah Rukh Khan and Imran Khan

[আরও পড়ুন: Sonu Sood: অফিসের পর এবার সোনু সুদের বাড়িতেও আয়কর হানা! ২০ ঘণ্টা ধরে চলল তল্লাশি]

ছবিটি কবেকার তা জানা যায়নি। তবে বৃহস্পতিবার তা নতুন করে ভাইরাল হয়েছে। আর এই ছবি ভাইরাল হতেই নেটদুনিয়ার একাংশের রোষনলে পড়েছেন ‘কিং খান’।  ট্রেন্ডিং হয়েছে ‘বয়কট শাহরুখ খান’ (Boycott Shah Rukh Khan) হ্যাশট্যাগ। কেউ কেউ আবার শাহরুখ খানকে বয়কট করে আফগানিস্তানে পাঠিয়ে দেওয়ার পরামর্শ দিয়েছেন। 

SRK Boycott tweet SRK Boycott tweet

২০১৮ সালে মুক্তি পেয়েছিল শাহরুখ খান, ক্যাটরিনা কাইফ, অনুষ্কা শর্মা অভিনীত ‘জিরো’ (Zero)। বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছিল সিনেমাটি। তারপরই সিনেমা থেকে সাময়িক বিরতি নিয়েছিলেন শাহরুখ।  সোশ্যাল মিডিয়াতেও নিজের সক্রিয়তা কমিয়ে দিয়েছিলেন। তবে গত বছরই নিজের কামব্যাকের ইঙ্গিত দিয়েছিলেন বলিউড বাদশা। ‘পাঠান’ ছবির শুটিং শুরু করে দিয়েছেন তিনি। পাশাপাশি, দক্ষিণী পরিচালক অ্যাটলির ছবিতেও নাকি দেখা যাবে তাঁকে।এমন পরিস্থিতিতেই পাকিস্তানের প্রধানমন্ত্রীর সঙ্গে পুরোনো ছবির জেরে ট্রোল হতে হল ‘বলিউড বাদশা’কে। ট্রোলে অবশ্য বিশেষ কান দেন না ‘কিং খান’। নিজের কাজের মধ্যেই ডুবে থাকতে ভালবাসেন তিনি। আর ভালবাসেন পরিবারের সঙ্গে সময় কাটাতে। 

[আরও পড়ুন: Nusrat Jahan: ‘নুসরত-যশ গোপনে বিয়ে করে ফেলেছে জানলেও অবাক হব না’, কটাক্ষ তসলিমা নাসরিনের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement