BREAKING NEWS

২১ আষাঢ়  ১৪২৭  সোমবার ৬ জুলাই ২০২০ 

Advertisement

‘খুব শিগগির গান-বাজনা জগতের কারও আত্মহত্যার খবর পাবেন’, বিস্ফোরক সোনু নিগম

Published by: Bishakha Pal |    Posted: June 19, 2020 10:30 am|    Updated: June 19, 2020 3:37 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর আরও একবার উসকে উঠেছে নেপোটিজম বিতর্ক। কঙ্গনা রানাউত তো সরাসরি অভিনেতার মৃত্যুর পিছনে বলিউডের স্বজনপোষণ নীতিকেই দায়ি করেছেন। এরই মধ্যে বোমা ফাটালেন গায়ক সোনু নিগম (Sonu Nigam)। স্বজনপোষণ যে শুধু ফিল্ম তারকাদের মধ্যেই সীমাবদ্ধ নেই, মিউজিক ইন্ডাস্ট্রিতেও যে তার আনাগোনা রয়েছে, তা স্পষ্ট জানালেন তিনি। না না করে দুই মিউজিক কোম্পানির উপর ক্ষোভ উগরে দিয়েছেন তিনি। এই নিয়ে নিজের ইউটিউব চ্যানেলে একটি ভিডিও রিলিজ করেছেন তিনি।

ভিডিওয় সোনু নিগম বলেছেন, ‘আজ সুশান্তের মৃত্যু হয়েছে। এক ফিল্ম অভিনেতা প্রয়াত হয়েছেন। কাল আপনি কোনও গায়ক, মিউজিক কম্পোজার বা লেখকের নামও শুনতে পারেন।’ তিনি আরও বলেন, ফিল্ম ইন্ডাস্ট্রিতে তো স্বজনপোষণ রয়েইছে। কিন্তু মিউজিক মাফিয়াদের ক্ষমতা এখানে আরও বেশি। ব্যবসা অবশ্যই দরকার। সবার মনে হয়, আমি রাজত্ব করব। তিনি নিজেকে ভাগ্যবান মনে করেন কারণ, অনেক কম বয়সে অনেক আগে ইন্ডাস্ট্রিতে এসেছেন। ফলে এসব থেকে তিনি বেরিয়ে গিয়েছেন। কিন্তু যাঁরা নতুন আসছেন, তাঁদের পক্ষে পরিস্থিতি বেশ কঠিন। ওরা হতাশ হয়ে পড়ছেন। কাল হয়তো এদের মধ্যে কেই সুশান্তের মতো সিদ্ধান্ত নেবে।

[ আরও পড়ুন: ‘এটাই শেষবার’, আত্মহত্যার ৩ দিন আগে পরিচারকদের বেতন মিটিয়ে বলেছিলেন সুশান্ত ]

সোনুর বক্তব্য, ইন্ডাস্ট্রিতে দু’টো সংগীত কম্পানি গানের জগতের সব সিদ্ধান্ত নিয়ে থাকে। বাকিদের কোনও কথা চলে না। এরপরই নাম না করে সলমনের বিরুদ্ধে তোপ দাগেন তিনি। বলেন, যে অভিনেতা দিকে এখন অভিযোগের আঙুল উঠছে তিনি একবার সোনুকে গান গাইতে দেননি। অরিজিৎ সিংয়ের সঙ্গেও একই কাজ করেছেন তিনি। ‘কীভাবে আপনি আপনার ক্ষমতার এভাবে অপব্যবহার করতে পারেন?’ প্রশ্ন তুলেছেন সোনু। তিনি এও বলেন, তিনি কখনও কারওর কাছে গান গাওয়ার অনুরোধ নিয়ে যান না। তাঁকেই ডাকা হয়। তাঁকে ডেকে, তাঁকে দিয়ে গান গাইয়ে সেই গান আবার ডাব করা হয় অন্য কাউকে দিয়ে। তিনি ১৯৮৯ সাল থেকে ইন্ডাস্ট্রিতে কাজ করছেন। যদি তাঁর সঙ্গে এমন করা হয়, তবে নতুনদের সঙ্গে কী হতে পারে? প্রশ্ন তুলেছেন সোনু।

[ আরও পড়ুন: বন্ধুর শ্রদ্ধায় দুস্থদের খাওয়াবেন সুশান্তের প্রথম ছবির পরিচালক ]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement