Advertisement
Advertisement
Sonu Sood

ফের ত্রাতার ভূমিকায়, এবার রিয়ালিটি শোয়ের প্রতিযোগীর গোটা গ্রামের রেশনের দায়িত্ব নিলেন সোনু

যতদিনই লকডাউন চলুক গ্রামের মানুষের কাছে রেশন পৌঁছে দেবেন সোনু।

Actor Sonu Sood offered to provide food for the entire village of one of the contestants of a reality show । Sangbad Pratidin
Published by: Arupkanti Bera
  • Posted:April 30, 2021 10:12 pm
  • Updated:May 1, 2021 1:34 am

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বাস্তবের সুপার হিরো সোনু সুদ (Sonu Sood) ফের ত্রাতার ভূমিকায়। এবার ‘ড্যান্স দিওয়ানে’ রিয়ালিটি শোয়ের এক প্রতিযোগীর গোটা গ্রামের রেশনের  দায়িত্ব নিলেন সোনু সুদ। উদয় সিং নামের ওই প্রতিযোগী দিন মজুরের কাজ করেন। মধ্যপ্রদেশের (Madhya Pradesh) ছোট শহর নীমুচে ছোটখাটো কাজ করেন তিনি।

সম্প্রতি তিনি রিয়ালিটি শোয়ের মঞ্চে সোনুকে পেয়ে তাঁর গ্রামের মানুষের দুর্দশার কথা তুলে ধরেন। জানান তাঁর গ্রামের মানুষ এই করোনা পরিস্থিতিতে কী কষ্টের মধ্যে রয়েছেন। সেই কাহিনি শুনে বরাবরের মতো সাহায্যের হাত বাড়িয়ে দেন সোনু। রেশন পৌঁছে দেওয়ার দায়িত্বও নেন।

Advertisement

[আরও পড়ুন: বকেয়া আদায় করতে করোনা আক্রান্ত স্ত্রীকে দীর্ঘক্ষণ মালিকের বাড়িতে বসিয়ে রাখলেন পাওনাদার]

উদয়ের মুখে সোনু ওই গ্রামবাসীদের কথা জানতে পেরে সঙ্গে সঙ্গে বলেন, “যত দিন না লকডাউন উঠে পরিস্থিতি স্বাভাবিক হচ্ছে ততদিন তিনি ওই গ্রামের সব মানুষের রেশনের  দায়িত্ব নিচ্ছেন। সোনু বলেন, “উদয় আমি তোমার গ্রামের মানুষদের বলতে চাই, এই লকডাউন ১ মাস, ২ মাস বা ৬ মাস যত দিনই চলুক তাঁরা সবাই রেশন পাবেন। ওঁদের বলো চিন্তা করার কিছু নেই। কেউ খালি পেটে থাকবেন না।”

Advertisement

[আরও পড়ুন: ছেলের বিয়ের দিনই মায়ের ঘোষণা, তিনি গর্ভবতী! একই সঙ্গে অন্তঃসত্ত্বা বৌমাও]

করোনাকালে সোনু সুদ গরিব মানুষের কাছে প্রকৃত অর্থেই ভগবানের প্রতিনিধি হয়ে দেখা দিয়েছেন। হাজার হাজার পরিযায়ী শ্রমিককে নিজের উদ্যোগে ঘরে পৌঁছে দেন। যখনই  কেউ ওষুধ, অক্সিজেন, হাসপাতালের বেডের আর্তি নিয়ে তাঁর সঙ্গে যোগাযোগ করেছেন, সোনু তাঁদের নিরাশ হননি। সেই তালিকায় নবতম সংযোজন উদয় সিংয়ের গ্রামের বাসিন্দারা। ওই রিয়ালিটি শো সম্প্রচারকারী টিভি চ্যানেলের টুইটার হ্যান্ডলে সোনু এবং উদয়ের ওই হৃদয় ছুঁয়ে যাওয়া দৃশ্য শেয়ার করা হয়েছে।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ