১ জ্যৈষ্ঠ  ১৪২৮  রবিবার ১৬ মে ২০২১ 

READ IN APP

Advertisement

ছেলের বিয়ের দিনই মায়ের ঘোষণা, তিনি গর্ভবতী! একই সঙ্গে অন্তঃসত্ত্বা বউমাও

Published by: Abhisek Rakshit |    Posted: April 30, 2021 9:41 pm|    Updated: May 1, 2021 1:27 am

Mother-in-law announces she's pregnant at son's wedding before bride could share her own pregnancy | Sangbad Pratidin

ছবি: প্রতীকী

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিয়ে (Marriage) আয়োজনের ব্যাপারে প্রত্যেকেরই কিছু না কিছু শখ, আশা-আকাঙ্খা থাকে। কেউ কেউ বিশেষ পরিকল্পনাও করেন। কিন্তু নিজের পরিবারের কারওর জন্য যদি সেই পরিকল্পনা ভেস্তে যায়! সেক্ষেত্রে মন খারাপ হওয়াটা স্বাভাবিক। ঠিক এমনই ঘটনা ঘটেছে এক দম্পতির সঙ্গে। নিজেদের বিয়ের আসরে গর্ভবতী হওয়ার কথা ঘোষণা করতে চেয়েছিলেন এক মহিলা। সমস্ত আয়োজনও তৈরি ছিল। কিন্তু সমস্তটাই ভেস্তে দিলেন ওই মহিলার শাশুড়ি। ছেলের বিয়ের দিনই প্রকাশ্যে ঘোষণা করলেন, তিনি ফের মা হতে চলেছেন। যা শুনে অবাক হয়ে যান উপস্থিত অতিথিরাও। হতচকিত হয়ে যান তাঁর ছেলে-বউমাও।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় নিজের এই অভিজ্ঞতার কথা জানিয়েছেন ওই মহিলা। পাশাপাশি এটাও জানিয়েছেন, এই ঘটনার পর কতটা মনখারাপ হয়ে গিয়েছিল তাঁর। ২৪ বছর বয়সি ওই মহিলা জানান, “করোনার কারণে এমনিতেই বিয়েতে নিমন্ত্রিতদের তালিকা বেশ ছোটই ছিল। কিন্তু বাকি সমস্ত আয়োজন প্রথা মেনেই করা হয়েছিল। বিয়ের একদিন আগে শাশুড়ি তাঁকে বলেছিলেন অনুষ্ঠানে তিনি কিছু বলতে চান, তাঁকে যেন এক মিনিটের জন্য মাইক দেওয়া হয়। ভেবেছিলাম, শাশুড়ি হয়তো আমাদের শুভেচ্ছা জানাতেই এই আরজি জানিয়েছিলেন। কিন্তু বিয়ের আসরেই ভুল ভাঙে।” ওই মহিলার কথায়, বিয়ের আসরে কথা বলতে চেয়ে ঘরভরতি অতিথিদের সামনেই নিজের গর্ভবতী হওয়ার কথা ঘোষণা করেন তাঁর শাশুড়ি। এদিকে, কনে নিজেই গর্ভবতী ছিলেন। বিয়ের দিনই সেই কথা ঘোষণাও করতে চেয়েছিলেন। কিন্তু শাশুড়ির এই কাজ তাঁর সমস্ত ভাবনা চিন্তায় জল ঢেলে দেয়। এরপরই সেই ঘোষণার ব্যাপারটি বাতিলই করে দেন কনে। এমনকী তাঁর রাগের বহিঃপ্রকাশও ঘটে যায়।

[আরও পড়ুন: পাত্র করোনা আক্রান্ত, পিপিই পরেই বিয়ে সারলেন মধ্যপ্রদেশের দম্পতি! ভাইরাল ভিডিও]

জানা গিয়েছে, এরপর বেশ কয়েকদিন শাশুড়ির সঙ্গে কথাও বলেননি ওই মহিলা। এমনকী বরও তাঁর সমর্থনে থাকলেও মাকে কিছু বলতে পারেননি। তবে সোশ্যাল মিডিয়ায় এই পোস্টটি করার পর অনেকেই কিন্তু ওই মহিলার পক্ষেই কথা বলেছেন। অনেকেই বলেন, পূর্ব পরিকল্পিত আয়োজনে কেউ ব্যাঘাত ঘটালে সত্যিই খারাপ লাগে। তাই মহিলা ভুল কিছু করেননি।

[আরও পড়ুন: বকেয়া আদায় করতে করোনা আক্রান্ত স্ত্রীকে দীর্ঘক্ষণ মালিকের বাড়িতে বসিয়ে রাখলেন পাওনাদার]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement