BREAKING NEWS

৩ মাঘ  ১৪২৭  রবিবার ১৭ জানুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

আর মিস হবে না অনলাইন ক্লাস, সকল পড়ুয়াকে স্মার্টফোন দেবেন ‘মসিহা’ সোনু

Published by: Suparna Majumder |    Posted: January 11, 2021 10:15 pm|    Updated: January 11, 2021 10:34 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একদিকে মুম্বইয়ের আবাসন বাঁচাতে বৃহণ্মুম্বই পুরনিগমের বিরুদ্ধে আদালতে লড়ছেন, অন্যদিকে দুঃস্থ শিশুদের অনলাইন ক্লাসের জন্য তাদের বিনামূল্যে স্মার্টফোন দেওয়ার দায়িত্ব নিজের কাঁধে তুলে নিয়েছেন। রবিবারই নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে ছবি শেয়ার করে একথা জানিয়েছিন সোনু সুদ (Sonu Sood)। ছবিতে লেখেন, “অভাবের জন্য আমার দেশের কোনও পড়ুয়ার অনলাইন ক্লাস আর মিস হবে না”। ক্যাপশনে এই উদ্যোগকে নিজের পরবর্তী মিশন হিসেবে ব্যাখ্যা করেছেন বলিউড অভিনেতা।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Sonu Sood (@sonu_sood)

মার্চ মাস থেকেই গরীব, দুঃস্থ, অসহায় মানুষের ‘মসিহা’ হয়ে উঠেছেন সোনু সুদ। শুরু করেছিলেন পরিযায়ী শ্রমিকদের ঘরে ফেরানোর বন্দোবস্ত করে। তারপর কারও ভাঙা ঘর তৈরি করে দিয়েছেন, কারও চিকিৎসার ব্যবস্থা করে দিয়েছেন, আবার কাউকে চাষের জন্য ট্রাক্টর পাঠিয়েছেন। এর আগেও দুঃস্থ শিশুদের ১০০টি ফোন বিলি করেছিলেন সোনু সুদ। তা পাঠানো হয়েছিল পাঞ্জাব, তেলেঙ্গানা, অন্ধ্রপ্রদেশ, এবং মুম্বইয়ে।

[আরও পড়ুন: ফুটফুটে সন্তানের জন্ম দিলেন অনুষ্কা, বাবা হয়েই স্পেশ্যাল টুইট বিরাটের]

এই প্রসঙ্গে এক সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলতে গিয়ে সোনু জানান, লকডাউনের সময় বা নিউ নর্মালে অনেক পড়ুয়াই স্মার্টফোনের অভাবে অনলাইন ক্লাস করতে পারছে না। সেই কারণেই এমন একটি প্ল্যাটফর্ম তিনি তৈরি করছেন যার মাধ্যমে এই সমস্ত পড়ুয়ার তথ্য জেনে তাদের কাছে স্মার্টফোন পৌঁছে দেওয়া যায়। এতে পড়ুয়াদেরও আফশোস থাকবে না, আবার তাদের অভিভাবকরাও অপরাধবোধে ভুগবেন না।

আমজনতার জন্য এমন উদ্যোগের পাশাপাশিই আবার আইনি লড়াই চালিয়ে যেতে হচ্ছে ‘রবিনহুড’ সোনু সুদকে। কিছুদিন আগেই অভিনেতার বিরুদ্ধে মুম্বই পুলিশের কাছে লিখিত অভিযোগ জমা দিয়েছে বৃহন্মুম্বই পুরনিগম। BMC-র দাবি, জুহুতে নিজের ৬ তলার শক্তি সাগর আবাসনকে অনুমতি ছাড়াই হোটেলে পালটে ফেলেছেন সোনু। BMC-র নোটিসকে চ্যালেঞ্জ জানিয়ে বম্বে হাই কোর্টের দ্বারস্থ হয়েছিলেন অভিনেতা। তাঁর আবেদনে সাড়া দিয়ে ১৩ জানুয়ারি ফের মামলার শুনানির দিন ধার্য হয়েছে। ততদিন সোনুর আবাসনের বিরুদ্ধে কোনও পদক্ষেপ নেওয়া যাবে না বলেই জানিয়ে দেওয়া হয়েছে। এর পাশাপাশি আবার মিউজিক ভিডিওয় অভিনয় করেছেন সোনু। আপলোড করেছেন ‘পাগল নেহি হোনা’ গানের ফার্স্ট লুক। ভিডিওয় সোনুর সঙ্গে রয়েছেন সুনন্দা শর্মা।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Sonu Sood (@sonu_sood)

[আরও পড়ুন: কলাকুশলীদের বকেয়া পারিশ্রমিক কোটি টাকা! রামগোপাল বর্মাকে বয়কট করল ফেডারেশন]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement