Advertisement
Advertisement

Breaking News

Sourav Ganguly Biopic

সানার পছন্দেই সিলমোহর, বায়োপিকে ডোনার ভূমিকায় তৃপ্তি দিমরি! জানালেন খোদ সৌরভ

পর্দার মাকে নিজেই বেছে নিলেন সৌরভকন্যা।

Sourav Ganguly's daughter Sana wants Tripti Dimri as mother Dona on screen
Published by: Sandipta Bhanja
  • Posted:June 2, 2024 8:18 pm
  • Updated:June 2, 2024 9:33 pm

প্রসূন বিশ্বাস: সিনেপর্দায় সৌরভ গঙ্গোপাধ্যায়ের (Sourav Ganguly) বর্ণময় ক্রিকেট কেরিয়ার থেকে ব্যক্তিগতজীবন, কবে আসছে? সেই প্রশ্ন আজকের নয়, বিগত দু’তিন বছর ধরেই দর্শকদের কৌতূহল, উৎকণ্ঠার অন্ত নেই। ‘প্রিন্স অফ ক্যালকাটা’র ভূমিকায় দেখা যাবে ‘পাঞ্জাব দি পুত্তর’ আয়ুষ্মান খুরানাকে (Ayushmann Khurrana)। গতবছরই সংবাদ প্রতিদিন ডিজিটাল-এর খবরে সিলমোহর বসেছিল। এই বায়োপিকের জন্য নেট প্র্যাকটিসও শুরু করে দিয়েছেন অভিনেতা। কিন্তু স্ত্রী ডোনার ভূমিকায় থাকছেন কোন নায়িকা? কৌতূহল দীর্ঘদিনের। এবার সৌরভকন্যা সানা গঙ্গোপাধ্যায় নিজেই বেছে নিলেন পর্দার মাকে।

সংবাদ প্রতিদিন-এর কাছে মেয়ের ইচ্ছের কথা ফাঁস করলেন মহারাজ খোদ। সানা নাকি আয়ুষ্মান খুরানার বিপরীতে ডোনার চরিত্রে তৃপ্তি দিমরিকে চাইছেন। ‘অ্যানিম্যাল’ ছবির ‘ভাবি ২’ যে বর্তমানে বেশ জনপ্রিয় নবীন প্রজন্মের মধ্যে, তা বোধহয় আর আলাদা করে উল্লেখ করার প্রয়োজন হয় না! রণবীর কাপুরের সঙ্গে শয্যাদৃশ্যে ঝড় তোলার পর আচমকাই নায়িকা রশ্মিকা মান্দানাকে বাইপাস করে ‘ন্যাশনাল ক্রাশ’ হয়ে উঠেছিলেন তৃপ্তি। তাঁর ঝুলিতেও বর্তমানে একাধিক তাবড় কাজের সংখ্যা। করণ জোহরের ধড়ক ২, কার্তিক আরিয়ানের সঙ্গে ভুলভুলাইয়ার সিক্যুয়েলের মতো সিনেমা রয়েছে অভিনেত্রীর হাতে। এবার প্রশ্ন, সৌরভকন্যার এই ইচ্ছে কি বাস্তবায়িত করবেন নির্মাতারা? সেই উত্তর ভবিষ্যতের গর্ভে লুকিয়ে থাকলেও ‘প্রিন্স অফ ক্যালকাটা’ কিন্তু মেয়ের পছন্দতেই সিলমোহর বসিয়েছেন। সৌরভ বলছেন, “আয়ুষ্মানের বিপরীতে ডোনার ভূমিকায় অভিনয় করার জন্য সানা পরামর্শ দিয়েছে তৃপ্তি দিমরিকে নিতে। ডোনা তৃপ্তিকে দেখে বলেছে, আমার থেকেও সুন্দরী।”

Advertisement

[আরও পড়ুন: এ কেমন চেহারা! এতটাই অসুস্থ? আম্বানিদের পার্টিতে শাহরুখকে দেখে ‘সস্তার জনি ডেপ’ কটাক্ষ]

Advertisement

‘দাদা’র বায়োপিকের দায়িত্ব বর্তেছে বলিউডের এক নামজাদা পরিচালকের কাঁধে। ‘লাভ রঞ্জন’ খ্যাত অঙ্কুর গর্গের স্বপ্নের প্রজেক্ট এই ছবি। অতঃপর এই সিনেমার পরিচালকের আসনে কে বসবেন? সেই বিষয়ে যে, একটা আগ্রহ থাকবে, সেটাই স্বাভাবিক। সূত্রের খবর, সৌরভ গঙ্গোপাধ্যায়ের জীবনকাহিনী অবলম্বনে ছবির পরিচালনা করতে চলেছেন বিক্রমাদিত্য মোতওয়ানে। যিনি এর আগে ‘লুটেরা’, ‘উড়ান’, ‘ভবেশ যোশি সুপারহিরো’র মতো একাধিক সিনেমায় পরিচালক হিসেবে নিজের দক্ষতার ছাপ রেখেছেন। গতবছর ‘জুবিলি’ ওয়েব সিরিজের সুবাদেও শোরগোল ফেলে দিয়েছিলেন। সেই পরিচালক যদি ‘প্রিন্স অফ ক্যালকাটা’র বায়োপিকের দায়িত্ব নেন, তাহলে যে দারুণ একটা প্রজেক্ট আসতে চলেছে, তা বলাই বাহুল্য। অন্যদিকে, আয়ুষ্মান-তৃপ্তির জুটিও যে দর্শকদের মন্দ লাগবে না, তা হলফ করে বলাই যায়।

[আরও পড়ুন: জুটি বাঁধছেন কৌশিক-রূপা! কোন পরিচালকের ফ্রেমে ‘দুই গঙ্গোপাধ্যায়’?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ