BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৭  সোমবার ২৮ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

এখনও করোনামুক্ত নন বালাসুব্রহ্মণ্যম, গুজব উড়িয়ে জানিয়ে দিলেন সংগীতশিল্পীর ছেলে

Published by: Suparna Majumder |    Posted: August 24, 2020 7:58 pm|    Updated: September 24, 2020 8:08 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:  করোনাকালেও গুজবের হাত থেকে রেহাই পেলেন না কিংবদন্তি দক্ষিণী সংগীতশিল্পী এস পি বালাসুব্রহ্মণ্যম (SP Balasubramanyam)। করোনামুক্ত (CoronaVirus) হয়েছেন শিল্পী। এমনই গুজব রটেছিল সোশ্যাল মিডিয়ায়। সেই খবর বিভিন্ন সংবাদমাধ্যমেও উঠে আসে। তা নস্যাৎ করে সংগীতশিল্পীর ছেলে জানিয়েছেন, এখনও করোনামুক্ত হননি তিনি। ভেন্টিলেশনেই রয়েছেন।

[আরও পড়ুন: রাজামৌলির ‘RRR’ ছবি থেকে বাদ পড়লেন আলিয়া! নেপোটিজমের প্রভাব নাকি অন্য কিছু?]

৫ আগস্ট করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে ভরতি হন এস পি বালাসুব্রহ্মণ্যম। নিজে সোশ্যাল মিডিয়ায় একথা জানান। অনুরাগীদের আশ্বস্ত করে জানিয়েছিলেন, সামান্য উপসর্গ রয়েছে তাঁর। চিকিৎসকরা বাড়িতে থাকার পরামর্শ দিয়েছিলেন। কিন্তু পরিবারের বাকি সদস্যদের কথা মাথায় রেখে হাসপাতালে ভরতি হয়েছেন তিনি। এরই মধ্যে আচমকা খবর আসে কিংবদন্তি সংগীতশিল্পীর স্বাস্থ্যের অবনতি হয়েছে। ভেন্টিলেশনে রাখা হয়েছে তাঁকে। কোমায় চলে গিয়েছেন এস পি বালাসুব্রহ্মণ্যম। খবর প্রকাশ্যে আসতেই, অনুরাগীরা সংগীতশিল্পীর সুস্থতা কামনা করে প্রার্থনা করতে থাকেন। পরে সংগীতশিল্পীর ছেলে এস পি বি চরণ জানান, কোমা থেকে বেরিয়ে এসেছেন এস পি বালাসুব্রহ্মণ্যম। তবে তারপরও তাঁকে ভেন্টিলেশনে রাখা হয়েছে।

[আরও পড়ুন: ওয়েব দুনিয়ায় ফের ‘মির্জাপুর’-এর তাণ্ডব, টিজার দেখে জেনে নিন মুক্তির দিন]

সোমবার সকালে শোনা যায়, করোনামুক্ত হয়েছেন বালাসুব্রহ্মণ্যম। খুশির হাওয়া বয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। কিন্তু কিছু সময় কাটতেই সেই গুঞ্জন নস্যাৎ করে দেন এস পি বি চরণ। জানান, ৭৪ বছরের সংগীতশিল্পী এখনও ভেন্টিলেশনে রয়েছেন। তবে তাঁর অবস্থা স্থিতিশীল। অযথা গুজব না ছড়িয়ে সকলকে বালাসুব্রহ্মণ্যমের দ্রুত আরোগ্য কামনা করার অনুরোধ জানান চরণ। এবিষয়ে হাসপাতাল কর্তৃপক্ষের একটি বিবৃতিও সোশ্যাল মিডিয়ায় রয়েছে। যাতে বলা হয়েছে, সংগীতশিল্পীর অবস্থা এখন স্থিতিশীল আর তাঁর শরীরে ভাইরাসের (COVID-19) উপস্থিতি প্রতিনিয়ত মনিটর করা হচ্ছে।

 

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement