২ ভাদ্র  ১৪২৬  মঙ্গলবার ২০ আগস্ট ২০১৯ 

BREAKING NEWS

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

২ ভাদ্র  ১৪২৬  মঙ্গলবার ২০ আগস্ট ২০১৯ 

BREAKING NEWS

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিয়ে হয়েছে প্রায় এক মাস হতে চলল। ১৯ এপ্রিল অর্থাৎ ৪ বৈশাখ পাঞ্জাবি রীতিতে সাত পাকে বাঁধা পড়েছেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। নিতান্ত ঘরোয়াভাবে, লোকচক্ষুর অন্তরালে বিয়ে সেরেছিলেন টলিউডের এই নায়িকা। ২৩ এপ্রিল কলকাতাতে ফিরেছিলেন অভিনেত্রী। তবে, কলকাতায় পা রেখে রোশন ও শ্রাবন্তী দুজনেই যে যার মতো নিজের কাজে ব্যস্ত হয়ে পড়েন। সেভাবে আর তাদের একসঙ্গে দেখা যায়নি। বোধহয় মধুচন্দ্রিমায় যাওয়ার জন্যই প্রয়োজনীয় কাজ মিটিয়ে নিচ্ছিলেন দু’জন। আর সেই কাজ শেষ করে আপাতত রোশনের সঙ্গে হানিমুনে উড়ে গিয়েছেন শ্রাবন্তী।

[আরও পড়ুন:  ‘নেটওয়ার্ক’-এর জালে প্রতিশোধের খেলায় মেতেছেন শাশ্বত-সব্যসাচী!]

দিন কয়েক আগেই স্বামী রোশনের সঙ্গে বিমানে বসে একটি ছবি পোস্ট করেছিলেন শ্রাবন্তী। অনুমান ছিল, এই নব দম্পতি বুঝি হানিমুনে চললেন। তারপর আর কোনও আপডেট পাওয়া যায়নি তাঁদের সোশ্যাল মিডিয়ায়। তবে, এবার প্রকাশ্যে এল নবদম্পতির মধুচন্দ্রিমার ছবি। শেয়ার করেছেন শ্রাবন্তীর স্বামী রোশন। কোথায় হানিমুনে গিয়েছেন সে খবর অবশ্য গোপনই রেখেছেন তাঁরা। তবে, ছবি দেখে অনুরাগীদের অনুমান শ্রাবন্তী ও রোশন আপাতত ইন্দোনেশিয়ার বালিতে রয়েছেন।

এনগেজমেন্ট এবং বিয়ের খবর তাঁরা এতটাই গোপন রেখেছিলেন যে ফাঁক গলে একটি ছবি পর্যন্ত বাইরে আসেনি। ভাগ্যিস, এক অভিনেতা তাঁর ছবি দিয়ে শুভেচ্ছা জানিয়েছিলেন। নাহলে, সেই ছবিটিও প্রকাশ্যে আসত না। তবে, বিয়ের সাজে প্রায় দশ দিন পর বিয়ের ছবি প্রকাশ করেছিলেন অভিনেত্রী নিজেই। ছবি প্রকাশ করা মাত্রই আসতে থাকে শুভেচ্ছাবার্তা। বিয়ের পর শ্রাবন্তী-রোশন আপাতত থাকছেন তাঁদের কেনা আরবানার নতুন ফ্ল্যাটে। 

[আরও পড়ুন: রন্ধন-থ্রিলারের মিশেলে আসছে ‘জাদু কড়াই’, চেখে দেখতে পারেন আগামী রবিবার]

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

Somewhere on the earth @srabanti.smile

A post shared by Roshan Singh (@roshan_monty) on

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

Sorry! I can’t hear you over the volume of my hair.

A post shared by Srabanti Chatterjee (@srabanti.smile) on

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

You can’t buy happiness but surely you can buy some tea.

A post shared by Roshan Singh (@roshan_monty) on

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং