২ ভাদ্র  ১৪২৬  মঙ্গলবার ২০ আগস্ট ২০১৯ 

BREAKING NEWS

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

২ ভাদ্র  ১৪২৬  মঙ্গলবার ২০ আগস্ট ২০১৯ 

BREAKING NEWS

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: “সন্ধান কর। না হলে সবশুদ্ধু নিখোঁজ হয়ে যাবে”- এক ব্যর্থ পরিচালকের সাবধানবাণী। অভিজিৎ গঙ্গোপাধ্যায় ওরফে শাশ্বত চট্টোপাধ্যায়ের। কীসের সন্ধানে ব্যাকুল অভিজিৎরূপী শাশ্বত? হারানো প্রাপ্তির আশায়। এককালের মান, যশ সবকিছু খুইয়েছেন পরিচালক, প্রযোজক, টিভি শো প্রস্তুতকারক অভিজিৎ। তবে, আজ আর তাঁকে দেখলে কেউ চিনতে পারবেন না। তবে, ‘সন্ধান’ করে থুড়ি এই ছবি বানিয়ে তিনি ফিরতে চান তাঁর ময়দানে। ‘সন্ধান’-কে হাতিয়ার করে দাপিয়ে বেড়াতে চান ফিল্ম ইন্ডাস্ট্রিতে। এই গল্প ‘নেটওয়ার্ক’ ছবির। নবাগত পরিচালক সপ্তাশ্ব বসু পরিচালিত এই ছবির ট্রেলার মুক্তি পেল সদ্য।

[আরও পড়ুন:  আসছে রহস্যে মোড়া নতুন ওয়েব সিরিজ, নাইট ওয়াচম্যানের ভূমিকায় অর্জুন]

থ্রিলার ঘরানার ছবি। পরতে পরতে রহস্যের হাতছানি। গ্ল্যামার ওয়ার্ল্ড, সেলেবদের ঝাঁ চকচকে লাইফস্টাইল আর ইন্ডাস্ট্রিতে তাঁদের টিকে থাকার গল্পের ঝলক মিলেছে শাশ্বত অভিনীত ‘নেটওয়ার্ক’-এর ট্রেলারে। তবে, এই ছবির আরেক চমক সব্যসাচী চক্রবর্তী। গল্পে অরিন্দম চক্রবর্তী ওরফে সব্যসাচী বিজনেস টাইকুন তথা ইন্ডাস্ট্রির প্রযোজক। বেশ ধুরন্ধর, প্রভাবশালী লোক। গল্পে তিনিই অভিজিৎ ওরফে শাশ্বতর প্রতিপক্ষ। অভিজিৎ-এর ঘনিষ্ঠ কিছু লোকেরাই হাত মিলিয়েছেন অরিন্দম ওরফে সব্যসাচীর সঙ্গে। তাঁরা সবাই মিলে শাশ্বতর কেরিয়ার শেষ করার পিছনে পড়েছেন। এরপর প্রতিশোধের খেলায় মেতে ওঠেন শাশ্বত। এক রিয়ালিটি শোয়ের আয়োজন করে ফাঁদ পাতেন। এবার তিনি তাঁর সারাজীবনের প্রতারিত হওয়ার প্রতিশোধ তুলবেন। সেই জালে এক এক করে পা দেন সেলিব্রিটিরা। একটু একটু করে জমতে থাকে প্রতিশোধের খেলা। এভাবেই এগোয় ছবির গল্প।

[আরও পড়ুন:  পরিচালকের ফ্রেমে একসঙ্গে নাসিরুদ্দিন এবং সৌমিত্র, শুটিং শুরু কলকাতায়]

পরিচালক সপ্তাশ্বর সঙ্গে যৌথভাবে ‘নেটওয়ার্ক’ ছবির চিত্রনাট্য লিখেছেন রিনি ঘোষ। শাশ্বত এবং সব্যসাচী চক্রবর্তী ছাড়াও ছবির গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন ভাস্কর বন্দ্যোপাধ্যায়, ইন্দ্রজিৎ মজুমদার, দর্শনা বণিক, অনিন্দ্য চট্টোপাধ্যায় প্রমুখ। একটি বিশেষ চরিত্রে রয়েছেন সায়নী ঘোষ। সিনেমাটোগ্রাফি করেছেন প্রসেনজিৎ চৌধুরি। সম্পাদনা করেছেন অনির্বাণ মাইতি। আগামী ২১ জুন মুক্তি পাবে এই ছবি। দেখুন ট্রেলার। 

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং