৫ জ্যৈষ্ঠ  ১৪২৬  রবিবার ১৯ মে ২০১৯ 

BREAKING NEWS

Menu Logo নির্বাচন ‘১৯ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও #IPL12 ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার
নির্বাচন ‘১৯

৫ জ্যৈষ্ঠ  ১৪২৬  রবিবার ১৯ মে ২০১৯ 

BREAKING NEWS

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সোনাদার অভিযানের সফরসঙ্গী আবির হিসেবেই হোক কিংবা ব্যোমকেশ সিরিজের সত্যকামের চরিত্র, অভিনয়ে দর্শকদের প্রশংসা কুড়িয়েছেন সব্যসাচী-পুত্র অর্জুন চক্রবর্তী। এবার তাঁকে দেখা যাবে হইচইয়ের প্ল্যাটফর্মে নাইট ওয়াচম্যান হিসেবে। হইচইয়ের পর্দায় আসছে এক নতুন ওয়েব সিরিজ। নাম ‘দ্য নাইটওয়াচম্যান’। হাড়হিম করা এই থ্রিলারেই অর্জুন চক্রবর্তীকে দেখা যাবে মূল চরিত্রে। এই ওয়েব সিরিজ দিয়েই অবশ্য বাংলা ডিজিটাল প্ল্যাটফর্মে পা রাখতে চলেছেন অভিনেতা। ট্রেলারের ঝলকে ইতিমধ্যেই নজর কেড়েছেন তিনি।

[আরও পড়ুন:  নয়া রহস্য উন্মোচনে অমিতাভ, ‘চেহরে’তে অন্যরকম চরিত্রে ধরা দিলেন বিগ বি]

ওয়েব সিরিজের প্লট এক পেশাদার খুনিকে ঘিরে। অর্জুনকে দেখা যাবে এক নিপাট সাদাসিধে ছেলের চরিত্রে। তাঁর চরিত্রের নাম নিশীথ। যে কিনা দশটা-পাঁচটার অফিস করিয়েদের মতো। অফিসে সর্বক্ষণ চুপচাপ থাকে। কোনও কিছুতেই গা করে না। কিন্তু ঘটনাচক্রে হঠাৎ-ই পরিবর্তন আসে নিশীথের মধ্যে। সে জড়িয়ে পড়ে অন্ধকার জগতের সঙ্গে। কোনও এক সংস্থা পেশাদার খুনিদের পোষে। আর সেই খুনিদের যে অফিসাররা নিয়ন্ত্রণ করে তাদের বলা হয় ‘নাইট ওয়াচম্যান’। আর সেই নাইট ওয়াচম্যানের নজরে পড়ে যায় নিশীথ। অনাথ, অবসাদগ্রস্ত এই ছেলেটি কীভাবে অপরাধের জালে জড়িয়ে পড়বে তা নিয়েই এগিয়েছে গল্প। অর্জুনের কথায়, “নিশীথের কাছে রহস্যময় কিছু চিঠি আসতে থাকে এবং চিঠির সঙ্গে যোগসূত্র রয়েছে এমন সব ঘটনা ওর আশেপাশে ঘটতে থাকে। এর বেশি বললে মজা নষ্ট হয়ে যাবে।” পরিচালক রাজা মুখোপাধ্যায়ের লেখা গল্পের পরতে পরতে রয়েছে রহস্য।

[আরও পড়ুন:  স্বাধীনতা দিবস উপলক্ষে আসছে অরিন্দম শীলের থ্রিলার ‘সত্যমেব জয়তে’]

মেইনস্ট্রিম ছবিতে খুব একটা অর্জুনকে দেখা না গেলেও, যে ক’টা কাজ করছেন সবেতেই নিজের তুখোর অভিনয় ক্ষমতার প্রমাণ দিয়েছেন তিনি। সময়টা যে নেহাত ভাল যাচ্ছে, তা স্বীকারও করছেন নিজের মুখেই। এই মুহূর্তে অন্য একটি ওয়েব সিরিজের কাজে ব্যস্ত। তবে ‘নাইট ওয়াচম্যান’ প্রসঙ্গে অর্জুন বলেন, “এটাই আমার প্রথম ওয়েব সিরিজ। শুটিং শেষ হয়েছে অনেক আগেই। কোনও কারণে মুক্তি পেতে দেরি হচ্ছিল। দর্শক এবার একটা ভাল সিরিজ উপহার পাবে।” অর্জুন ছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন কৌশিক সেন। অন্যান্য চরিত্রে থাকছেন জয়দীপ মুখোপাধ্যায়, অনুষা বিশ্বনাথন। ১৭ মে থেকে হইচই-তে দেখা যাবে ‘দ্য নাইটওয়াচম্যান’।

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং