BREAKING NEWS

৬ আশ্বিন  ১৪২৮  বৃহস্পতিবার ২৩ সেপ্টেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

‘কিছু আবদারের জানি নেই মানে’, কার কথা ভেবে রোমান্টিক গানে সুর মেলালেন Srabanti?

Published by: Suparna Majumder |    Posted: August 5, 2021 9:08 pm|    Updated: August 5, 2021 9:12 pm

Srabanti Chatterjee posted ramantic video on Instagram | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রোমান্টিক মুডে রয়েছেন শ্রাবন্তী (Srabanti Chatterjee)। কিছু আবদারের মানে নেই, তা ভাল করেই জানেন অভিনেত্রী। কিন্তু মন যে তাঁর কিছুতেই মানে না। তাই গানের ছন্দে বলছেন, “তোর সঙ্গে আজ আমাকে নে…”- কার উদ্দেশে একথা বলছেন অভিনেত্রী? সেকথা খোলসা করেননি। তবে মিষ্টি হাসিতে মন জয় করেছেন অনুরাগীদের।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Srabanti ❤️ (@srabanti.smile)

আদতে গানে সুর মিলিয়ে নিজের ‘শুধু তোমারই জন্য’ (Shudhu Tomari Jonyo) সিনেমার স্মৃতিচারণা করেছেন শ্রাবন্তী। ২০১৫ সালে মুক্তি পেয়েছিল ছবিটি। ছবিতে দেবের (Dev) বিপরীতে ছিলেন শ্রাবন্তী। সঙ্গে ছিলেন সোহম চক্রবর্তী (Soham Chakraborty) এবং মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)। ছবিতে অরিন্দম চট্টোপাধ্যায়ের সুরে ‘এগিয়ে দে’ গানটি গেয়েছিলেন অরিজিৎ সিং (Arijit Singh)। জনপ্রিয় সেই গানটিতেই লিপ মেলালেন নায়িকা।

[আরও পড়ুন: মোট ১১টি বিয়ে, সম্পত্তি হাতিয়ে নিয়েই পালটে ফেলতেন স্বামী! গ্রেপ্তার বাংলাদেশি মডেল Mou]

এমনিতে নিজের ব্যক্তিগত জীবন নিয়ে চর্চায় থাকেন শ্রাবন্তী। ৩৩ বছরের জীবনে অনেক চড়াই-উতরাইয়ের মধ্যে দিয়ে যেতে হয়েছে শ্রাবন্তীকে। কম বয়সেই টলিউড পরিচালক রাজীব বিশ্বাসের সঙ্গে গাঁটছড়া বেঁধেছিলেন। রাজীব-শ্রাবন্তীর ছেলের নাম ঝিনুক। রাজীবের সঙ্গে আইনি বিচ্ছেদের পর মডেল কৃষাণ ব্রজের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন। বেশিদিন টেকেনি সেই সম্পর্ক। তারপর শ্রাবন্তীর জীবনে আসেন রোশন সিং। গুরুদ্বারে গিয়ে রোশনের সঙ্গে বিয়ে সেরেছিলেন শ্রাবন্তী। কিন্তু সেই সম্পর্কেও এখন তিক্ততা তুঙ্গে। এর মধ্যেই শ্রাবন্তীর জীবনের নতুন পুরুষ নিয়ে গুঞ্জন শুরু হয়ে গিয়েছে। টিনসেল টাউনে জোর গুঞ্জন, ব্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরীর সঙ্গে প্রেম করছেন অভিনেত্রী। সেই কারণেই কি রোমান্টিক মেজাজে রয়েছেন নায়িকা? ভিডিও দেখে প্রশ্ন অনেকের। তবে কারণ যাই হোক, নায়িকাকে খোশমেজাজে দেখে খুশি তাঁর অনুরাগীরা।

[আরও পড়ুন: মদ্যপ অবস্থায় যৌন হেনস্তা শ্বশুরের! বিস্ফোরক অভিযোগ Yo Yo Honey Singh-এর স্ত্রীর]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

×