৩০ চৈত্র  ১৪২৭  মঙ্গলবার ১৩ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

একাকীত্ব আর সহ্য হচ্ছে না! আক্ষেপ অভিনেত্রী শ্রীলেখার

Published by: Paromita Kamila |    Posted: March 8, 2021 1:28 pm|    Updated: March 8, 2021 2:43 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আর একা একা ভাল লাগছে না। বোর হয়ে যাচ্ছেন। মোটিভেটেড হতে পারছেন না। নিজের ইউটিউব ভিডিওতে এমনই বক্তব্য তুলে ধরেছেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra)। কী এমন হল যার জন্য এই ভিডিও বার্তা? ফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন, ” আরে না না! এই একা মানে সেই একা নয়।”

সংবাদ প্রতিদিন ডিজিটালকে অভিনেত্রী বলেছেন, ” রোজ জিমে একা একা ওয়ার্কআউট (Workout) করতে গিয়ে বোর হয়ে যাচ্ছি। কমপ্লেক্সের ভিতরে আমার জিম। সেখানে একটাও সুপুরুষ নেই। যাদের দেখে একটু মোটিভেটেড হব। যাঁর সঙ্গে আমি একটু কম্পিটিশন করতে পারব।” তারপরেই যোগ করেছেন, ” তবে যে শুধুমাত্র পুরুষ হতে হবে এমন কোনও বাধ্যবাধকতা নেই। ভাল ফিগারের, সুন্দর পোশাক পরা মহিলা হলেও হবে। “

দেখে নিন ভিডিও:

[আরও পড়ুন: বাড়ি ভাড়া খুঁজছেন অভিনেত্রী কৌশানি, কেন জানেন?]

তাঁর কাছে সুন্দরের সংজ্ঞা কী জানতে চাইলে, শ্রীলেখা বলেছেন, “সুন্দর বলতে দেখনদারি নয়, মনের দিক থেকে হতে হবে সুন্দর। কোনও রকম হিপোক্রেসি থাকবে না। মূল্যবোধ থাকতে হবে তাঁর মধ্যে। যা আজকের দিনে তলানিতে। ফিল্ম ইন্ডাষ্ট্রিতে তো নয়ই। একটু কিছু হলেই যে ভাবে গেল গেল করে! কারওর মধ্যে শক্ত শিরদাঁড়াটা পাই না। যার ফলে আমার তেমন কোনও বন্ধুও নেই।” আরও বলেছেন, ” প্রেম আমার জীবনে ভরপুর হলেও তা বিতরণ করার জন্য লোকজন পাই না। যাকে তাকে প্রেম বিলোতে পারব না। তার জন্য যোগ্য হতে হবে।”

এই প্রসঙ্গেই কথা বলতে বলতে উঠে আসে নারী দিবসের কথাও। সেই বিষয়ে তিনি বলেছেন, ” আন্তর্জাতিক নারী দিবস শুধুমাত্র উদযাপনের জন্য একটা দিন নয়। অন্তত আমার কাছে নয়। তাছাড়া শুধুমাত্র মহিলা বলে নয়, আসলে দরকার সম্মান। সেটা নারী-পুরুষ উভয়ের ক্ষেত্রেই। সোশ্যাল মিডিয়ায় যে ধরনের ভাষা ব্যবহার করা হয়, বিশেষ করে মহিলাদের যে ভাষায় ট্রোলড করা হয়, তাদের মুখেই যখন নারী দিবসের শুভেচ্ছা শুনি অবাক লাগে। দলমত নির্বিশেষেই বলছি, যেভাবে শিবলিঙ্গ নিয়ে সায়নী ঘোষকে কটাক্ষ করা হয়েছে তা মানা যায় না। সেটার যুক্তি, পালটা যুক্তি থাকতেই পারে, তবে অবশ্যই সেটা সম্মানের সঙ্গে জানাতে হবে।”

[আরও পড়ুন: নারী দিবসেই দ্বিতীয় সন্তানের ছবি ইনস্টাগ্রামে পোস্ট করলেন করিনা]

 
Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement