১৩ অগ্রহায়ণ  ১৪২৯  বুধবার ৩০ নভেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

নিউ ইয়র্ক ফিল্ম ফেস্টিভ্যালে সেরা অভিনেত্রীর মনোনয়ন পেলেন শ্রীলেখা মিত্র

Published by: Akash Misra |    Posted: April 21, 2022 9:44 pm|    Updated: April 21, 2022 10:03 pm

Sreelekha Mitra nominated for best actress Catagory in New York Film Festival | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অভিনেত্রী শ্রীলেখা মিত্রর (Sreelekha Mitra) অনুরাগীদের জন্য দারুণ খবর। সেরা অভিনেত্রী হিসেবে শ্রীলেখা মনোনিত হলেন নিউ ইয়র্ক ফিল্ম ফেস্টিভ্যালে। পরিচালক আদিত্য বিক্রম সেনগুপ্তর ছবি ‘ওয়ান্স আপঅন আ টাইম ইন ক্যালকাটা’ ছবিতে অভিনয়ের জন্যই এই বিভাগে জায়গা করে নিয়েছেন শ্রীলেখা। নিজের ফেসবুক প্রোফাইলে সবার সঙ্গে এই সুখবর ভাগ করে নিয়েছেন অভিনেত্রী নিজেই।

পরিচালক আদিত্য বিক্রমের ‘ওয়ান্স আপঅন আ টাইম ইন ক্যালকাটা’ ছবিটি প্রথম থেকেই খবরে। গতবছর এই ছবির প্রিমিয়ার হয়েছিল ভেনিস ফিল্ম ফেস্টিভ্যালে। বিদেশের মাটিতে নজর কেড়েছিলেন শ্রীলেখা। আর এবার সেই ছবিতে অভিনয়ের জন্যই সেরা অভিনেত্রীর মনোনয়ন পেলেন তিনি।

[আরও পড়ুন: এবার এক ছাদের গল্প বলবেন শ্রীলেখা, মুক্তি পেল অভিনেত্রীর নতুন শর্ট ফিল্মের পোস্টার]

সংবাদ প্রতিদিন ডিজিটালকে শ্রীলেখা জানান, ‘আজকেই খবরটা পেলাম। দারুণ আনন্দ হচ্ছে। এই ছবিটার জন্য যেভাবে আমরা সবাই পরিশ্রম করছি, সেটারই ফল পাচ্ছি। আমি দারুণ খুশি। তবে এই খুশির মাঝে একটু মন খারাপও অভিনেত্রীর। কেননা, এই ছবি জায়গা করে নিতে পারল না অভিনেত্রীর নিজের শহরের চলচ্চিত্র উৎসবে। শ্রীলেখার আক্ষেপ কলকাতা চলচ্চিত্র উৎসবে এই ছবি দেখানো হলে কলকাতার সিনেপ্রেমীরা দেখতে পারতেন পরিচালক আদিত্যর কলকাতার গল্প! 

তবে শ্রীলেখার এই মন খারাপের প্রলেপ, ‘বেঙ্গালুরু কোলাজ চলচ্চিত্র উৎসব’। এই উৎসবে দেখানো হয়েছে শ্রীলেখার পরিচালনায় তৈরি ছবি ‘এবং ছাদ’। এই ফিল্ম ফেস্টিভ্যালে ভূয়সী প্রশংসা পেয়েছে শ্রীলেখার এই ছবি। একদিকে নিউইর্য়ক ফিল্ম ফেস্টিভ্যালে মনোনয়ন আর অন্যদিকে ‘এবং ছাদে’র প্রথম স্ক্রিনিং। আপাতত, এই নিয়েই খুশির জোয়ারে ভেসে থাকতে চাইছেন শ্রীলেখা মিত্র।

Sreelekha at Burj Khalifa

[আরও পড়ুন: প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাসের শিশুকন্যার নামকরণ! জানেন কী নাম রাখা হল?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে