BREAKING NEWS

১৯  মাঘ  ১৪২৯  শুক্রবার ৩ ফেব্রুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

এবার এক ছাদের গল্প বলবেন শ্রীলেখা, মুক্তি পেল অভিনেত্রীর নতুন শর্ট ফিল্মের পোস্টার

Published by: Akash Misra |    Posted: March 5, 2022 8:58 pm|    Updated: March 5, 2022 8:58 pm

Sreelekha Mitra Shares her New short film poster on facebook | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শহরটা কি বদলে যাচ্ছে? যে শহুরে আকাশ একলা মনকে বরাবর সঙ্গ দিত, সেই আকাশকে কি ঢেকে দিচ্ছে উঁচু অট্টালিকা আর দেখনদারি? শহর বাড়ছে, মাটি থেকে আকাশ ছুঁয়ে বাড়ছে সভ্যতা। ঠিক তখনই উত্তর কলকাতার এক রং চটা রেলিংয়ে ভর দিয়ে দাঁড়িয়ে পুরনো চলটা ওঠা ছাদে মেয়েবেলা খোঁজার খেলা। স্মৃতি কুড়িয়ে নতুন করে এক গল্প লেখা! কোনও এক চরিত্র ‘এবং ছাদ’।

অভিনয়ে তো বরাবরই নজর কেড়েছেন শ্রীলেখা মিত্র। তাঁর অভিনীত ছবি বার বার প্রশংসা কুড়িয়েছে সমালোচক ও দর্শকদের। সদ্য আন্তর্জাতিক স্তরেও প্রশংসা পেয়েছে শ্রীলেখার ‘ওয়ান্স আপঅন এ টাইম ইন কলকাতা’। তবে শুধু অভিনয়ে আর নিজেকে বেঁধে রাখছেন না তিনি। গল্প লিখছেন মন খুলে। ছবি তৈরি করছেন নিজের ইউটিউব চ্যানেলের জন্য। নিজেকে রোজই মেলে ধরছেন নতুন নতুন অবতারে। শ্রীলেখার শর্ট ফিল্ম ‘এবং ছাদ’- সেরকমই এক প্রচেষ্টা।

[আরও পড়ুন: বিমানবন্দরে ড্রাইভারকে জড়িয়ে ধরলেন শাহরুখ, ‘মনেরও বাদশা’, বলছেন মুগ্ধ নেটিজেনরা ]

গত কয়েক মাস ধরেই প্রথমে লোকেশন বাছা, তারপর টিম নিয়ে শর্ট ফিল্ম তৈরির কাছে ব্যস্ত শ্রীলেখা। সোশ্যাল মিডিয়ায় এই ছবি নিয়ে নানা সময় নানা পোস্টও দিতেন তিনি। অনুরাগীদের সঙ্গে নিয়মিত আলোচনাতেও মেতে উঠতেন। আর এবার সোশ্যাল মিডিয়াতেই এই ছবির প্রথম পোস্টার শেয়ার করলেন শ্রীলেখা। পোস্টারে মিলে মিশে একাকার হল আধুনিক শহর ও পুরনো কলকাতার এক নস্ট্যালজিয়া। দূরে সূর্য ডুবছে, রংচটা এক উত্তর কলকাতার বাড়ির ছাদ দিয়ে দেখা যাচ্ছে আকাশ ছোঁয়া অট্টালিকা! পোস্টারেই শ্রীলেখা ইঙ্গিত দিলেন, এই ছবিতে এক অন্যরকম গল্প বলবেন তিনি।

পূর্বে এক সাক্ষাৎকারে শ্রীলেখা জানিয়ে ছিলেন, এটা একটা ছাদের গল্প। ছাদই প্রধান চরিত্র। সেই মেয়েবেলা থেকে আজকের ছাদ, স্কাইলাইন, সেই সঙ্গে মানুষের পরিবর্তন, মেয়েবেলার পরিবর্তন সবই উঠে আসবে এই গল্পে। শ্রীলেখা জানিয়ে ছিলেন, ছবিতে পরিচালনার সঙ্গে সঙ্গে ছোট্ট একটি চরিত্রেও অভিনয় করবেন তিনি। তবে তাঁর এই শর্ট ফিল্মে মূলত দেখা যাবে নতুন অভিনেতা ও অভিনেত্রীদের।

[আরও পড়ুন: শুধু লড়াইয়ের কাহিনি নয়, বাস্তব ঘটনা অবলম্বনে তৈরি অমিতাভ বচ্চনের ‘ঝুণ্ড’ কেমন হল?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে