০৯  আষাঢ়  ১৪২৯  রবিবার ২৬ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

সাত পাকে বাঁধা না পড়েই মা হলেন নুসরত, অভিনেত্রীকে কুর্নিশ শ্রীলেখার

Published by: Akash Misra |    Posted: August 27, 2021 6:30 pm|    Updated: August 28, 2021 1:18 pm

Sreelekha Mitra Wishes Nusrat Jahan | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নুসরত জাহান মা হওয়ার পরই গোটা ইন্ডাস্ট্রি শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন অভিনেত্রীকে। নবজাতক ও নুসরতের সুস্থ থাকার কামনাও করেছেন সবাই। নুসরত জাহানের (Nusrat Jahan) সবচেয়ে প্রিয় বান্ধবী বোনুয়া মিমি চক্রবর্তী (Mimi Chakraborty) তো নুসরতকে ভাল মায়ের সার্টিফিকেট দিয়েই দিয়েছেন। অন্যদিকে, তনুশ্রী, শ্রাবন্তীরাও নুসরতের সঙ্গে ছবি পোস্ট করেও শুভেচ্ছা জানিয়েছেন অভিনেত্রী-সাংসদকে। আর এবার সুদূর সুইজারল্যান্ড থেকে নুসরত জাহানকে শুভেচ্ছা জানালেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra)।

রাজনৈতিক মতাদর্শের দিক থেকে শ্রীলেখা ও নুসরত একেবারে আলাদা মেরুর। অনেক সময়ই নুসরতকে নিয়ে সমালোচনা করেছেন শ্রীলেখা। মা হওয়ার শুভেচ্ছা জানাতে গিয়ে সেগুলোকে তুলে আনলেন অভিনেত্রী।

Sreelekha Mitra
ফেসবুকে এই ছবি পোস্ট করে নজর কাড়লেন শ্রীলেখা।

[আরও পড়ুন: সন্তান প্রসবের মুহূর্তটি এভাবেই সেলিব্রেট করেছিলেন Nusrat Jahan]

শ্রীলেখা সোশ্যাল মিডিয়া পোস্টে লিখলেন, ‘রাজনৈতিক অবস্থান আলাদা হওয়ায় অনেক সময়েই আমি নুসরতের নানা কারণে সমালোচনা করেছি। কিন্তু এবার নুসরতের সাহসকে কুর্নিশ জানাতে হয়। সমাজের সমস্ত রকম নিয়মকে বুড়ো আঙুল দেখিয়ে নুসরত মা হয়েছেন, তাও আবার বিনা কোনও বিবাহবন্ধনে !’

নিখিলের সঙ্গে ছাড়াছাড়ি হওয়ার কয়েক মাস আগে থেকেই অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে নাম জড়ায় নুসরতের। গুঞ্জন শুরু হয়, যশের সঙ্গে প্রণয়ঘটিত সম্পর্কে জড়িয়ে পড়েন অভিনেত্রী। অন্তঃসত্ত্বা হন নুসরত। এদিকে নিখিল নিজেই জানান, নুসরতের (Nusrat Jahan) গর্ভের সন্তান তাঁর নয়। নিন্দুকরা অবশ্য মনে করেন নুসরতের সন্তানের বাবা যশ দাশগুপ্ত। এই নিয়ে শোরগোল পড়ে যায় নেটপাড়ায়। তবে প্রেম, সন্তান নিয়ে একটিবারও মুখ খোলেননি নুসরত জাহান। নুসরত প্রসঙ্গে কিছুই বলতে চাননি যশও। তবে নুসরত-যশের সম্পর্ক যে শুধু বন্ধুত্বের নয়, তার ইঙ্গিত বার বার সোশ্যাল মিডিয়ায় দিয়েছেন ‘যশরত’।

[আরও পড়ুন: শের সঙ্গে নাম মিলিয়েই কি ছেলের নাম ঠিক করে ফেললেন Nusrat Jahan?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে