১৮ অগ্রহায়ণ  ১৪২৮  রবিবার ৫ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

সন্তান প্রসবের মুহূর্তটি এভাবেই সেলিব্রেট করেছিলেন Nusrat Jahan

Published by: Suparna Majumder |    Posted: August 27, 2021 3:45 pm|    Updated: August 27, 2021 5:03 pm

Actress-MP Nusrat Jahan was reportedly listening music during birth of her baby boy | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পছন্দের গান শুনতে শুনতেই সন্তানের জন্ম দিয়েছেন নুসরত জাহান (Nusrat Jahan)। বৃহস্পতিবার দুপুরে ছেলের জন্ম দেন তিনি। হাসপাতাল সূত্রে খবর, স্পাইনাল অ্যানেস্থেশিয়া করা হয়েছিল অভিনেত্রী-সাংসদের। সেই সময় অপারেশন থিয়েটারে চালানো হয়েছিল নুসরতের পছন্দের গান। সেই গান শুনতে শুনতেই ছেলে ঈশানের জন্ম দেন।

Nusrat Jahan's baby

প্রথমে শোনা গিয়েছিল, সেপ্টেম্বর মাসে সন্তানের জন্ম দেবেন নুসরত। কিন্তু কিছুদিন আগে জানা যায়, আগস্ট মাসের শেষেই ভূমিষ্ঠ হবে অভিনেত্রী-সাংসদের সন্তান। শহরের এক বেসরকারি হাসাপাতালে বেড বুক করা হয়েছে। সূত্রের খবর মানলে, একাই আবাসন থেকে নেমে গাড়িতে চড়ে হাসপাতালে গিয়েছিলেন নুসরত। তবে হাসপাতালে নাকি সারাক্ষণ তাঁর পাশে ছিলেন যশ দাশগুপ্ত (Yash Dasgupta)।

Nusrat and Yash

[আরও পড়ুন: আম আদমি পার্টিতে যোগ দিতে পারেন Sonu Sood! অভিনেতার নয়া পদক্ষেপে জল্পনা]

শোনা গিয়েছে, নুসরত ও তাঁর সন্তানের শারীরিক অবস্থা এখন স্থিতিশীল। তবে সাবধানতার খাতিয়ে দু’জনকে আরও কিছুটা সময় পর্যবেক্ষণে রাখতে চাইছেন চিকিৎসকরা। সমস্ত কিছু স্বাভাবিক থাকলে শনিবার নুসরত ও তাঁর ছেলেকে সাধারণ কেবিনে ফেরানো হতে পারে। রবিবার হাসপাতাল থেকে ছাড়া পেতে পারে দু’জন।

Nusrat Jahan

গত বছরের পুজোর পর থেকেই স্বামী নিখিল জৈনের (Nikhil Jain) সঙ্গে থাকছেন না নুসরত জাহান। পরে নুসরতের থেকে আলাদা হতে চেয়ে আলিপুর আদালতে মামলা করেন নিখিল। সেই সময় অভিনেত্রী-সাংসদ জানিয়েছিলেন, তাঁর ও নিখিলের তুরস্কের ডেস্টিনেশন ওয়েডিং ভারতে বৈধ নয়। ফলে বিচ্ছেদ নেওয়ার প্রশ্ন ওঠে না। কারণ তিনি ও নিখিল লিভ-ইন সম্পর্কে ছিলেন। নুসরতের এই মন্তব্যে তুমুল বিতর্কের সৃষ্টি হয়। তাঁর সঙ্গে যশের ঘনিষ্ঠতা নিয়েও প্রশ্ন ওঠে।

Nikhil jain Nusrat Jahan

এমন পরিস্থিতিতে নুসরতের অন্তঃসত্ত্বা হওয়ার খবর প্রকাশ্যে আসে। তাতে অভিনেত্রী-সাংসদকে তুমুল সমালোচিত হতে হয়। কঠিন এই সময় পেরিয়েই সন্তানের জন্ম দেন নুসরত। ছেলের নাম রেখেছেন ঈশান। ইংরাজিতে নামের বানান Yishaan। অর্থাৎ নামের শুরুতেই Y শব্দের ব্যবহার করেছেন। মনে করা হচ্ছে, ছেলের নামের এই আদ্যাক্ষরেই তাঁর বাবার নাম জানিয়ে দিলেন অভিনেত্রী-সাংসদ।

[আরও পড়ুন: Nusrat-Taslima: ‘ছেলেকে ভালভাবে মানুষ করবে নুসরত’, অভিনেত্রী-সাংসদের প্রশংসায় তসলিমা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে