BREAKING NEWS

০৯  আষাঢ়  ১৪২৯  শনিবার ২৫ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

ফের বলিউডে তিন স্টারকিড, শুটিং ফ্লোর থেকে ফাঁস সুহানা খান, খুশি কাপুরের ছবি

Published by: Akash Misra |    Posted: March 25, 2022 6:23 pm|    Updated: March 25, 2022 7:17 pm

Suhana Khan, Khushi Kapoor And Agastya Nanda Begin Filming Desi Version Of Archie Comics | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: স্টারকিডরা কেরিয়ার বাছার সময় যদি তাঁদের মা-বাবার পথ অনুসরণ করেন, তাহলে বলিউড জুড়ে নেপোটিজম বিতর্ক শুরু হয়। ঠিক যেমনটি ঘটেছে শাহরুখের মেয়ে সুহানা (Suhana Khan), শ্রীদেবীর ছোট মেয়ে খুশি কাপুর (Khushi Kapoor) ও অমিতাভ বচ্চনের নাতি অগস্তা নন্দার সিনেমায় পা দেওয়ার সময়। জোয়া আখতার তাঁর নতুন ছবিতে এই তিন স্টারকিডকে পর্দায় নিয়ে আসছেন, এই ঘোষণা হওয়ার পর থেকেই বিতর্কের শুরু। নিন্দুকরা স্পষ্ট জানিয়ে ছিলেন, তারকা সন্তান হওয়ার জন্যই জোয়ার ছবিতে নাকি জায়গা করে নিয়েছেন এই তিন তারকা সন্তান। না হলে বলিউডে নাকি খুঁজেই পাওয়া যেত না! তবে এসব বিতর্ক ভুলে সম্প্রতি মুম্বইয়ে শুরু হয়ে গেল জোয়া আখতারের নতুন ছবির শুটিং। সেই শুটিং ফ্লোর থেকেই ফাঁস হল সুহানা, খুশি ও অগস্তা নন্দার লুক।

জোয়া আখতারের এই ছবিতে দেখা যেতে পারে সইফ আলি খানের (Saif Ali Khan) ছেলে ইব্রাহিম আলি খানকে। বলিউডের তারকাপুত্র ও কন্যাদের ছবিতে সই করানোর জন্য হন্যে হয়ে ঘুরছেন নামকরা সব পরিচালক ও প্রযোজক সংস্থা। এমনকী, করণ জোহরও মুখিয়ে ছিলেন এদের নিয়ে ছবি তৈরি করবেন বলে। তবে বাজিমাত করলেন জোয়া আখতার।

[আরও পড়ুন: ‘দ্য কাশ্মীর ফাইলস’ ছবির পরিচালকের অফিসে হামলা! ম্যানেজারকে আক্রমণ দুষ্কৃতীর ]

কয়েকদিন আগে ইনস্টাগ্রামে জোয়া আখতার জনপ্রিয় কমিক চরিত্র ‘আর্চি’র একটি ছবি পোস্ট করেছিলেন। ছবির ক্যাপশনে জোয়া আখতার লিখেছিলেন, ”এবার আর্চি আসছে দেশি রূপে। নেটফ্লিক্সে জনপ্রিয় আর্চিকে নিয়ে হাজির হতে চলেছি। সঙ্গে বলিউডের নতুন প্রজন্ম।” আর্চিকেই এবার সেলুলয়েডে আনতে চলেছেন জোয়া আখতার। নেটফ্লিক্সেই দেখা যাবে এই ছবি, সেটাও স্পষ্ট জানিয়ে ছিলেন ‘জিন্দেগি না মিলেগি দোবারা’র পরিচালক।

জোয়ার ছবিতে ভেরোনিকার চরিত্রে দেখা যাবে শাহরুখকন্যাকে। শ্রীদেবীর ছোট মেয়ে খুশি অভিনয় করছেন বেটি কুপারের চরিত্রে। অন্যদিকে, অমিতাভের নাতি যে জোয়ার আর্চি, তা ভাইরাল হওয়া ছবি থেকে স্পষ্ট।

[আরও পড়ুন: ‘দ্য কাশ্মীর ফাইলস’ দেখতে গেলে লাগবে না ভাড়া! অটো চালকের কীর্তি ভাইরাল]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে