১৩ অগ্রহায়ণ  ১৪২৮  মঙ্গলবার ৩০ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

এবার বাংলা ছবিতে সানি লিওন! কার সঙ্গে দেখা যাবে অভিনেত্রীকে?

Published by: Bishakha Pal |    Posted: August 20, 2019 4:27 pm|    Updated: August 20, 2019 4:27 pm

Sunny Leone to do a item number in a Bangladeshi movie

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বলিউডে তো বটেই, দক্ষিণী ছবিতেও তাঁর ঠুমকা দর্শকের হৃদয়ে হিল্লোল তুলেছে। শুধু বাঙালি দর্শকদেরই বুকে পাথর রেখে এতদিন লাস্যময়ীর লাস্যকে উপভোগ করতে হয়েছে। হিন্দি ভাষায়, এমনকী দক্ষিণী বা পাঞ্জাবি গানেও যখন সানি কোমর দুলিয়েছেন, ঝড় উঠেছে অনেক বাঙালি যুবকের মনে। তা সে পশ্চিমবঙ্গেরই হোক, বা পূর্ববঙ্গের। তবে এবার মনে হচ্ছে দুঃখ ঘুচতে চলেছে আমবাঙালির। শোনা যাচ্ছে, বাংলা ছবিতে নাকি দেখা যাবে সানিকে।

তবে পশ্চিমবঙ্গবাসীদের ভাগ্য খোলেনি। দড়ি টানাটানি খেলায় জিতে গিয়েছে বাংলাদেশ। এবার নাকি বাংলাদেশি ছবিতে দেখা যাবে সানি লিওনকে। সূত্রের খবর, শাপলা মিডিয়ার ব্যানারে একটি ছবি নির্মিত হতে চলেছে। তারই একটি আইটেম গানে শাকিব খানের সঙ্গে পারফর্ম করবেন সানি। যদিও এনিয়ে কোনও চূড়ান্ত খবর প্রযোজনা সংস্থার পক্ষ থেকে জানানো হয়নি। এছাড়া শোনা যাচ্ছে ‘বিক্ষোভ’ নামে একটি ছবিতেও নাকি দেখা যাবে তাঁকে। সোমবার নাকি মুম্বইয়ে প্রযোজনা সংস্থার সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। ছবির পরিচালক শামিম আহমেদ রনি জানিয়েছেন, সানির সঙ্গে তাঁদের কথা হয়েছে। আগামী ২০ সেপ্টেম্বরের মধ্যে মুম্বইয়ে গানটির শুটিং হয়ে যাবে বলে খবর। এর জন্য নাকি প্রচুর টাকা খরচ করে সেট বানানো হয়েছে। গানে সানির সঙ্গে দেখা যাবে বলিউড অভিনেতা রাহুল দেবকে।

[ আরও পড়ুন: জীবনের সবচেয়ে চ্যালেঞ্জিং ভূমিকায় শাহরুখ! প্রোমোয় জানাল নেটফ্লিক্স ]

অভিনেত্রীর হাতে এখন রয়েছে একটি হরর কমেডি। ছবির নাম ‘কোকাকোলা’। উত্তরপ্রদেশের প্রেক্ষাপটেই লেখা হয়েছে ছবির চিত্রনাট্য। ছবিটি প্রযোজনা করছেন মহেন্দ্র ধারিওয়াল। এছাড়া তাঁর হাতে রয়েছে দক্ষিণী ছবি ‘রঙ্গিলা’। এই ছবিটি মালায়ালাম ভাষায় তৈরি হয়েছে। যদিও এর আগে দক্ষিণী ছবিতে অভিনয় করেছিলেন সানি। ছবির নাম ছিল ‘ভিরামাদেবী’। সেটি তামিল ভাষায় তৈরি হয়েছে। এছাড়া পাঞ্জাবী ভাষাতেও পারফর্ম করেছেন তিনি। এবার বাংলা ভাষাতেও ভাগ্য পরীক্ষা করতে চলেছেন অভিনেত্রী। মনে হচ্ছে, এখানেও তিনি ফুল মার্কস পেয়েই পাশ করবেন।

[ আরও পড়ুন: ‘পরিবারের শিকড় পেশোয়ারে’, মন্তব্যে নেটিজেনদের রোষের শিকার সোনম ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে