BREAKING NEWS

২ আশ্বিন  ১৪২৭  শনিবার ১৯ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

গলায় ফাঁস দিয়ে আত্মঘাতী অভিনেতা সুশান্ত সিং রাজপুত, শোকস্তব্ধ বলিউড

Published by: Sandipta Bhanja |    Posted: June 14, 2020 2:43 pm|    Updated: June 15, 2020 3:39 am

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আত্মহত্যা করলেন অভিনেতা সুশান্ত সিং রাজপুত (Sushant Singh Rajput)। মুম্বইয়ের বান্দ্রার ফ্ল্যাট থেকে উদ্ধার ঝুলন্ত দেহ। কেন, কোন পরিস্থিতিতে পরে এমন আত্মহনননের পথ বেছে নিলেন অভিনেতা? তা এখনও জানা যায়নি। নিঃসন্দেহে মুম্বই ইন্ডাস্ট্রির আকাশে কালমেঘ ঘনিয়েছে। গত এপ্রিল মাসের শেষের দিকেই দুই মহাতারকার প্রয়াণে শোকবিহ্বল হয়েছে ইন্ডাস্ট্রি। তার মাঝেই আবারও সুশান্ত সিং রাজপুতের মতো একজন খ্যাতনামা অভিনেতার মৃত্যু।

পুলিশে ফোন করে জানান বাড়ির পরিচারিকা। হতাশায় ভুগছিলেন অভিনেতা। ডাক্তারও দেখাতেন নিয়মিত। প্রথম সিনেজগতে পা রাখেন ২০১৩ সালে ‘কাই পো ছে’ সিনেমা দিয়ে। ধোনির বায়োপিক, ব্যোমকেশ বক্সি ছবিতে সুশান্তের অভিনয় মন কেড়েছিল দর্শকের। “সুশান্ত আর নেই। আমি হতবাক” টুইট করলেন রীতেশ দেশমুখ।

[আরও পড়ুন: ‘কেন এমনটা করলে?’, সুশান্তের মৃত্যুতে শোকবিহ্বল বিনোদন ও ক্রীড়ামহল]

মাত্র ৩৪ বছর বয়সেই জীবনাবসান অভিনেতার। দিন দুয়েক আগেই সুশান্তের সেক্রেটারি বহুতল থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেছিলেন। যাঁর মৃত্যুতে শোকপ্রকাশ করেছিলেন অভিনেতা খোদ। সেই অভিনেতাই যে আর নেই বিশ্বাস করতে পারছেন না কেউই! টুইটে শোকবার্তা জ্ঞাপন করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি খোদ। বলিউড থেকে ক্রীড়ামহল, প্রত্যেকেই শোকাহত সুশান্তের মৃত্যুতে।  

 

[আরও পড়ুন: এক গাল হাসির পিছনে কোন যন্ত্রণা লুকিয়ে ছিল জানা হল না, কাঁদিয়ে ক্রিজ ছাড়লেন পর্দার ধোনি]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement