BREAKING NEWS

৪ আশ্বিন  ১৪২৭  সোমবার ২১ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

আড়ালে থেকেই সমাজসেবা! অনুরাগীর হয়ে কেরলের বন্যায় ১ কোটি টাকা দান করেছিলেন সুশান্ত

Published by: Sandipta Bhanja |    Posted: June 15, 2020 12:53 pm|    Updated: June 15, 2020 12:53 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ২০১৮ সালে কেরলের বিধ্বংসী বন্যায় দেশের নানা দিক থেকে সাহায্য এসেছিল, হাতে হাত মিলিয়ে সবার সাহায্যে ফের ঘুরে দাঁড়িয়েছিল ঈশ্বরের আপন দেশ। কিন্তু সেসময়েই সবার অলক্ষ্যে, একেবারে চুপিসারে দুর্গতদের জন্য ১ কোটি টাকা দান করেছিলেন সুশান্ত সিং রাজপুত। তবে চমকপ্রদ ব্যাপার, দান-খয়রাতি নিয়ে যখন সবাই সোশ্যাল মিডিয়ায় খোলাখুলি কথা বলেন, তখন সুশান্ত কিন্তু হেঁটেছিলেন অন্য পথে। নিজের নামে নয়, বরং অর্থসাহায্য করেছিলেন এক অনুরাগীর হয়ে। সুশান্তের মৃত্যুর পর সেই ভক্ত সেদিনকার স্ক্রিনশট পোস্ট করে অভিনেতার উদারতার কথা স্মরণ করলেন।

সেইবার বন্যার সময় তাঁর এক অনুরাগী সোশ্যাল মিডিয়ায় লিখেছিলেন, “এই পরিস্থিতিতে আমি দুর্গতদের কিছু সাহায্য করতে চাই, কিন্তু আমার কাছে টাকা নেই!” অনুরাগীর এই পোস্ট চোখে পড়তেই তাঁর পাশে দাড়িয়েছিলেন সুশান্ত সিং রাজপুত। সেই ভক্তকে আশ্বস্ত করেছিলেন যে তাঁর নাম করেই তিনি ১ কোটি টাকা অর্থদান করবেন কেরলের মুখ্যমন্ত্রীর বন্যা ত্রাণ তহবিলে। বলেছিলেন, “তোমার নামে আমি ১ কোটি টাকা অর্থদান করব। তবে দেখতে হবে, এই টাকা যেন ওঁদের কাছে ঠিকমতো পৌঁছয়, যাঁদের এই মুহূর্তে সাহায্যের ভীষণ প্রয়োজন।” প্রতিশ্রুতি রেখেওছিলেন। সুশান্তের মৃত্যুর পর অতীতের সেই অজানা কথাই তিনি তুলে ধরলেন সোশ্যাল মিডিয়ায় অনুরাগী।

[আরও পড়ুন: ‘সুশান্তের বায়না মেটাতে রাত ১১টায় বন্ধুর জিম খুলিয়েছিলাম’, পর্দার ‘মাহি’র বিদায়ে শোকাতুর খড়গপুরবাসী]

খোদ নরেন্দ্র মোদি সেই পোস্ট শেয়ার করে শোকবার্তা জ্ঞাপন করেছেন সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) অকাল প্রয়াণে। আদতেও, সুশান্ত মানুষটি তো এমনই ছিলেন। সাদামাটা, প্রাণবন্ত হাসিতে মাতিয়ে রাখতেন সকলকে। কেউ বিশ্বাসই করতে পারছেন না, এরকম একজন সরল-সাদাসিধে মানুষ আত্মহত্যা করে বসলেন! অদৃষ্টের কী লিখন! অভিনেতার মৃত্যুতে শোকবার্তা জ্ঞাপন করেছেন কেরলের মুখ্যমন্ত্রী পিনারাই বিজয়নও।

প্রসঙ্গত, দিল্লি টেকনিক্যাল ইউনিভার্সিটির তরফে একটি অনলাইন প্রার্থনাসভার আয়োজন করা হয়েছে তাদের প্রাক্তন ছাত্র সুশান্তের জন্য। এই কলেজ থেকেই মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং পাশ করেছিলেন অভিনেতা। এমন প্রতিভাবান প্রাক্তন ছাত্রের মৃত্যুতে শোকাহত বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ।

[আরও পড়ুন: আত্মহত্যাই করেছেন সুশান্ত, ময়নাতদন্তের পর প্রাথমিক ধারণা পুলিশের, চলছে ফুসফুসের পরীক্ষা]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement