BREAKING NEWS

২৬ শ্রাবণ  ১৪২৭  বুধবার ১২ আগস্ট ২০২০ 

Advertisement

বলিউড এখন ‘গালিউড’! অমিতাভ বচ্চনকে হাল ধরার আরজি জানালেন সুষমা স্বরাজের স্বামী

Published by: Sandipta Bhanja |    Posted: June 25, 2020 9:42 pm|    Updated: June 25, 2020 9:42 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: “বলিউড এখন গালিউড! অমিতাভ বচ্চন আপনি তো সবার গুরুজন। দয়া করে কিছু বলুন না!”, মন্তব্য প্রয়াত রাজনীতিক তথা কেন্দ্রীয় মন্ত্রী সুষমা স্বরাজের স্বামী স্বরাজ কৌশলের। যিনি মিজোরামের প্রাক্তন রাজ্যপালও। তিনিই বলিউডের বর্তমান অচলাবস্থা দেখে অমিতাভ বচ্চনকে (Amitabh Bachchan) হাল ধরার আরজি জানিয়েছেন।

স্বরাজ কৌশলের (Swaraj Kaushal) মন্তব্য, “বলিউড এখন গালিউডে পরিণত হয়েছে। দিন দিন কোথায় চলে যাচ্ছি আমরা। অমিতাভজি আপনি তো সবার থেকে বড়। সবার গুরুজন। দয়া করে কিছু করুন। কী বলব! আমাদের চারপাশে সবসময়েই এরকম রঙ্গ-তামাশা চলতে থাকে!”

কেন এমন মন্তব্য করলেন স্বরাজ কৌশল? আসলে সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই বলিউডে নেপোটিজম (Nepotism) নিয়ে সরব হয়েছেন একের পর এক তারকা। দশ দিনের বেশি কেটে গেলেও সেই বিতর্ক থিতিয়ে তো একেবারে যায়ইনি, বরং বিভিন্ন প্রান্ত থেকে একের পর এক নতুন অভিযোগ উঠছে। স্বজনপোষণের অভিযোগে এবং তারকাদের কোণঠাসা করার অভিযোগ উঠেছে করণ জোহর, সলমন খান-সহ অনেকের বিরুদ্ধে। অন্যদিকে, সুশান্তের মৃত্যুর জন্য সলমন এবং করণকে কাঠগড়ায় দাঁড় করিয়েছেন অনেকেই। মামলাও দায়ের হয়েছে তাঁদের বিরুদ্ধে। ট্রোলড হচ্ছেন সোনাক্ষী সিনহা, আলিয়া ভাট, সোনম কাপুর, অর্জুন কাপুর থেকে শুরু করে একাধিক স্টার-কিডরা।

[আরও পড়ুন: ‘পাক শিল্পীদের জায়গা করে দিতেই আমাদের বাদ দিয়েছেন’, সলমনের বিরুদ্ধে বিস্ফোরক অভিজিৎ]

শুধু সিনেজগতেই নয়, মিউজিক ইন্ডাস্ট্রি থেকেও সোনু নিগম (Sonu Nigam), আদনান শামি, মোনালি ঠাকুররের মতো একাধিক শিল্পীরা সরব হয়েছেন ইন্ডাস্ট্রির প্রভাবশালীদের মাফিয়ারাজ নিয়ে। বিতর্ক যেন কিছুতেই থামতে চাইছে না! একে অপরকে শাপ-শাপান্ত করতেও রেয়াত করছেন না তারকারা! বিনোদন ইন্ডাস্ট্রির ঠিক এই পরিস্থিতিই ভাবিয়ে তুলেছে সুষমা স্বরাজের স্বামী স্বরাজ কৌশলকে। তাই সরাসরি টুইট করে অমিতাভ বচ্চনকেই তিনি এই বিষয়ে আরজি জানিয়েছেন কিছু করার জন্য।

[আরও পড়ুন: অলৌকিক শক্তির মোড়কে এক বলিষ্ঠ নারীবাদের কাহিনি ‘বুলবুল’]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement