৩০ শ্রাবণ  ১৪২৭  শনিবার ১৫ আগস্ট ২০২০ 

Advertisement

বটল ক্যাপ চ্যালেঞ্জে মজে সোশ্যাল মিডিয়া, তারকাদের কীর্তিতে হেসে খুন নেটিজেনরা

Published by: Sulaya Singha |    Posted: July 5, 2019 9:39 pm|    Updated: July 5, 2019 9:54 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হাওয়ায় পা ঘুরিয়ে এক শটে বোতলের ঢাকনা খুলে দিতে পারেন? বুঝতে পারছেন না ব্যাপারটা কী? তাহলে কিন্তু নেটদুনিয়ার কাছে ‘ব্যাক ডেটেড’ তকমা জুটবে। তাই চটপট সোশ্যাল মিডিয়ায় #bottlecapchallenge লিখে সার্চ করে দেখে নিন। এই নয়া চ্যালেঞ্জই এখন ট্রেন্ডিং। শুধু সাধারণ মানুষ নয়, অক্ষয় কুমার থেকে সুস্মিতা সেন, প্রত্যেকেই মজে বোতলের ঢাকনা খোলার চ্যালেঞ্জে।

বলিউডে বরাবরই স্টান্ট ম্যান হিসেবে সুখ্যাতি রয়েছে অক্ষয় কুমারের। এই চ্যালেঞ্জকেও ছোটখাটো স্টান্ট বলা যেতেই পারে। আর প্রত্যাশা মতো তা বেশ নিখুঁতভাবেই করলেন বলিউডের খিলাড়ি কুমার। বিষয়টিতে আরও খানিকটা টুইস্ট আনেন অভিনেতা টাইগার স্রফ। তিনি আবার চ্যালেঞ্জটি গ্রহণ করেন চোখ বেঁধে। বলাবাহুল্য, লেটার মার্কস নিয়ে পাশ করেছেন জ্যাকিপুত্র। সম্প্রতি এই চ্যালেঞ্জ গ্রহণ করে অভিনেত্রী সুস্মিতা সেন বুঝিয়ে দিয়েছেন, এখনও তিনি কতটা ফিট। তবে শুধু এদেশেই নয়, গোটা বিশ্ব এখন মজে বোতলের ঢাকনা খোলার চ্যালেঞ্জে। তারকা ফুটবলার জ্লাটান ইব্রাহিমোভিচ থেকে ব্রিটিশ অভিনেতা জ্যাসন স্ট্যাথমরাও এই চ্যালেঞ্জের ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন।

[আরও পড়ুন: ‘অ্যানাবেল’ আতঙ্কে হার্ট অ্যাটাক! থাইল্যান্ডে প্রেক্ষাগৃহেই মৃত্যু ব্রিটিশ নাগরিকের]

তবে বেশ কয়েকজন তারকা চ্যালেঞ্জটি খানিকটা বদলে নিজের মতো করে সাজিয়ে গুছিয়ে নিয়েছেন। যা দেখে হেসে খুন নেটিজেনরা। এই যেমন, পরিণীতি চোপড়া টেনিস ব়্যাকেট দিয়ে ছিপিটি খুলছেন। আবার সুনীল গ্রোভার ভিডিও পোস্ট করে মজা করে লিখেছেন, ‘আমি তো হাত দিয়েই খুলতে পারছি।’ আরও একধাপ এগিয়ে অভিনেতা কুণাল খেমু ঢাকনা খুলতে গিয়ে সেই বোতল থেকেই বারবার জল খেলেন। এক নেটিজেন তো জুতো ছুঁড়ে ঢাকনা খুললেন। আপনি যদি এখনও এ চ্যালেঞ্জ না নিয়ে থাকেন, তাহলে চটপট নিন আর নেটদুনিয়ার ট্রেন্ডে গা ভাসান। আর যদি এসব আপনার নাপসন্দ হয়, তবে নিচের ভিডিওগুলি দেখে উপভোগ করতেই পারেন।

 

[আরও পড়ুন: শরীর জড়িয়ে ৬টি অজগর! তবু অকুতোভয় খুদে মগ্ন কার্টুনে]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement