২৬  শ্রাবণ  ১৪২৯  বুধবার ১৭ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

‘পুরুষরা আমায় বারবার হতাশ করেছে!’ বিয়ে নিয়ে অকপট সুস্মিতা সেন

Published by: Akash Misra |    Posted: July 2, 2022 1:28 pm|    Updated: July 2, 2022 6:34 pm

Sushmita Sen told why not married till now said about life partner | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সম্পর্ক নিয়ে বরাবরই স্পষ্টভাবে কথা বলতে ভালবাসেন সুস্মিতা সেন (Sushmita Sen)। এ বিষয়ে কখনই লুকোছাপা পছন্দ নয় তাঁর। সম্পর্কে থাকলেও, প্রকাশ্যে বলেন। সম্পর্কের ভাঙনের পরও সবার সামনে তা তুলে ধরেন। আর এবার কেন বিয়ে করতে চান না, তা নিয়ে মুখ খুললেন সুস্মিতা!

সম্প্রতি, এক সাক্ষাৎকারে সুস্মিতা বলেন ‘তিন-তিনবার বিয়ে হওয়া থেকে বেঁচে গিয়েছি! ভগবান রক্ষা করেছেন।’

সুস্মিতার কথায়, পুরুষরা তাঁকে বারবার হতাশই করেন। তবুও সৌভাগ্যবশত এখনও পর্যন্ত আকর্ষণীয় বেশ কিছুর পুরুষের দেখা পেয়েছেন তিনি। তবে সে সব পুরুষদের সঙ্গে প্রেম হলেও, বিয়ের কথা ভাবেননি সুস্মিতা। অভিনেত্রী বলেন, “আমার মেয়েরা সব সময়ই আমার পাশে থাকে। কখনও কোনও বিষয়ে আমার সঙ্গে অসহযোগিতা করে না। আমার জীবনে আসা সব পুরুষদেরই সম্মান করে। সেটা সত্য়িই বড় প্রাপ্তি! তাই মেয়েদের নিয়ে বেশ আছি। তবে বিয়ে বিষয়টা ঠিক এগোয় না। তিন, তিনবার বিয়ে হওয়া থেকে বেঁচে গিয়েছি।”

[আরও পড়ুন: ‘আয় তবে সহচরী’র জায়গায় আসছে ‘এক্কা দোক্কা’, বন্ধের মুখে কনীনিকার ধারাবাহিক?]

গত বছরের শেষে কাশ্মীরি মডেল রোহমনের সঙ্গে সম্পর্কে ইতি টেনে খবরে আসেন সুস্মিতা। অভিনেত্রী জানিয়ে ছিলেন, রোহমনের সঙ্গে বন্ধুত্ব থাকবে। সেই সময় খবরে এসেছিল বেশ কয়েকদিন ধরেই সুস্মিতা ও রোহনের সম্পর্ক তিক্ত হয়ে উঠেছিল। যার আসল কারণ অবশ্য জানা যায়নি। তবে সুস্মিতার কথায় নাকি রোহমন ঘর ছেড়ে দেন। আর তারপর থেকেই এই নিয়ে গুঞ্জন শুরু। কয়েকদিন আগে শোনা গিয়েছিল, রোহমনের সঙ্গে সাত পাকে বাঁধা পড়ার জন্য সুস্মিতা নাকি একেবারে তৈরি। বিয়ের প্ল্যানও নাকি করছিলেন দু’জনে। তবে হঠাৎ এমন কী ঘটল যে কারণে এমন সিদ্ধান্ত? তা অবশ্য কখনও স্পষ্ট করেননি সুস্মিতা।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Sushmita Sen (@sushmitasen47)

সোশ্যাল মিডিয়ার হাত ধরেই পরিচয় হয় সুস্মিতা ও রোহমনের। সুস্মিতাকে ইনস্টাগ্রামে মেসেজ করেছিলেন কাশ্মীরি মডেল রোহমন। তারপর অল্প অল্প কথা, কথায় কথায় বন্ধুত্ব ও প্রেম। রোহমনকে সঙ্গে নিয়ে নিজের বাড়িতেই থাকতেন সুস্মিতা। সঙ্গে থাকতেন সুস্মিতার দুই মেয়েও। দিনে দিনে পরিবারের সদস্য হয়ে উঠেছিলেন রোহমন। রোহমন ও সুস্মিতার ফিটনেস ভিডিও তো দারুণ ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। এত সুন্দর জুটি ঠিক কী কারণে ভাঙতে বসেছে তা নিয়েই জল্পনা শুরু হয়েছিল বলিউডে।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Sushmita Sen (@sushmitasen47)

[আরও পড়ুন: আসছে নতুন ছবি ‘দশভূজা অ্যাকাডেমি’, রথযাত্রার দিন বড় ঘোষণা ইন্দ্রাণী হালদারের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে