Advertisement
Advertisement
Swara Bhasker

‘কঙ্গনা তো উইল স্মিথের চড় মারাকে সমর্থন করেছিল’, অভিনেত্রীকে তোপ স্বরা ভাস্করের

'তনু ওয়েডস মনু' ছবিতে কঙ্গনার সঙ্গে কাজ করেছিলেন স্বরা।

Swara Bhasker opens up Kangana Ranaut getting slapped
Published by: Biswadip Dey
  • Posted:June 16, 2024 6:18 pm
  • Updated:June 16, 2024 6:18 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চণ্ডীগড় বিমানবন্দরে কঙ্গনা রানাউতকে চড় মেরেছিলেন মহিলা জওয়ান কুলবিন্দর কৌর। ঘটনার পর কয়েকদিন কেটে গেলেও বিতর্কের আঁচ একই রকম রয়ে গিয়েছে। অভিনেত্রীর পাশে দাঁড়াতে দেখা গিয়েছে করণ জোহর. ঋত্বিক রোশনের মতো বলি সেলিব্রিটিদের। কিন্তু এবার সদ্য সাংসদ হওয়া অভিনেত্রীকে খোঁচা দিতে দেখা গেল একসময় তাঁর সঙ্গে সিনেমায় অভিনয় করা স্বরা ভাস্করকে। তাঁর মতে, কঙ্গনাকে চড় মারাটা ঠিক হয়নি। কিন্তু এবার দেশের বড় বড় সমস্যাগুলোর দিকে তাকানোর প্রয়োজন রয়েছে। পাশাপাশি তাঁর দাবি, কঙ্গনা নিজে সোশাল মিডিয়ায় হিংসাকে সমর্থন করেছেন।

‘তনু ওয়েডস মনু’ ও সেই ছবির সিকুয়েলেও কঙ্গনার (Kangana Ranaut) সঙ্গে কাজ করেছেন স্বরা। এবার অভিনেত্রী এক বিনোদন ওয়েবসাইটের সঙ্গে কথা বলার সময় অভিনেত্রীকে ঘিরে শুরু হওয়া সাম্প্রতিক বিবাদ নিয়ে। তাঁকে বলতে শোনা গিয়েছে, ”যে কোনও যুক্তিনিষ্ঠ ব্যক্তিই বলবেন, কঙ্গনার সঙ্গে যা হয়েছে তা ঠিক নয়। হিংসাকে কেউই সমর্থন করবেন না। সেদিক দিয়ে দেখলে বলতেই হবে ওঁর সঙ্গে যা হয়েছে তা ঠিক হয়নি। কাউকে নিগ্রহ করাটা সমর্থনযোগ্য নয়।”

Advertisement

[আরও পড়ুন: তেষ্টায় হাহাকার দিল্লিবাসীর, জলসংকটের প্রতিবাদে জল বোর্ডে ভাঙচুর বিজেপি মহিলা মোর্চার]

কিন্তু এর পরই তিনি বলেন, ”কঙ্গনাকে কেবল চড়ই মারা হয়েছে, যতই তা অনুচিত হোক। তবু ও তো বেঁচে আছে। এবং ওর চারদিকে নিরাপত্তাও রয়েছে। কিন্তু এদেশে মানুষকে মরতে হচ্ছে। পিটিয়ে মারা হচ্ছে, ট্রেনে নিরাপত্তারক্ষীর গুলিতে মরতে হচ্ছে। দাঙ্গায় নিরাপত্তারক্ষী মানুষের নিগ্রহের ভিডিও তুলে রাখছেন। যে সব মানুষরা এসবকে সমর্থন করেন, তাঁরা কঙ্গনার বিষয়ে আমাদের শেখাতে আসবেন না।” সেই সঙ্গেই স্বরা ভাস্করের (Swara Bhasker) দাবি, কঙ্গনা নিজেও অতীতে সোশাল মিডিয়ায় হিংসাকে সমর্থন করেছেন। অস্কারের মঞ্চে উইল স্মিথ ক্রিস রককে চড় মারার সময় সেই ইস্যুতে কিন্তু কঙ্গনার সমর্থন ছিল স্মিথের প্রতিই। পাশাপাশি অভিনেত্রীর বার্তা, এবার দেশের বড় বড় সমস্যাগুলোর দিকে নজর ফেরানোর সময় এসেছে।

Advertisement

এর আগে চড় কাণ্ডে মহিলা জওয়ানের পাশে দাঁড়িয়েছেন সুরকার বিশাল দদলানিও। জওয়ানকে চাকরির প্রস্তাব দিয়েছেন তিনি। নেটিজেনদের একাংশও এই চড়কে সমর্থন করেছেন। তবে তাঁদের তীব্র বিরোধিতা করেন শাবনা আজমি। এক্স হ্যান্ডলে তিনি লেখেন, “সমবেতভাবে যাঁরা চড়কাণ্ড উদযাপন করছেন, তাঁদের মধ্যে আমি নেই।”

[আরও পড়ুন: NCERT সিলেবাস থেকে এবার সরল বাবরি! মসজিদের অতীত অস্তিত্ব মুছতেই পদক্ষেপ?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ