Advertisement
Advertisement
BJP

তেষ্টায় হাহাকার দিল্লিবাসীর, জলসংকটের প্রতিবাদে জল বোর্ডে ভাঙচুর বিজেপি মহিলা মোর্চার

শনিবার জল বোর্ডের সামনে গিয়ে বিক্ষোভ দেখিয়েছিল কংগ্রেসও।

BJP protests at Delhi Jal Board over water crisis

ছবি: সংগৃহীত

Published by: Anwesha Adhikary
  • Posted:June 16, 2024 5:14 pm
  • Updated:June 16, 2024 5:20 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রবল জলসংকটে ভুগছে দিল্লি। গরমের সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে জলের অভাব। দীর্ঘ ভোগান্তির জেরে এবার দিল্লি জল বোর্ডের অফিসে ‘হামলা’ চালাল বিজেপি। দিল্লি পুলিশের উপস্থিতিতেই দপ্তরে ভাঙচুর হয়েছে বলে জানা গিয়েছে। উল্লেখ্য, জলসংকটের জন্য একে অপরকে দুষেছে আপ এবং বিজেপি।

জলসংকটের আবহে রবিবার কার্যত রণক্ষেত্র হয়ে ওঠে দিল্লি (Delhi) জল বোর্ডের অফিস। বিজেপির মহিলা মোর্চার নেতৃত্বে সেখানে পৌঁছন বিক্ষোভকারীরা। সেখানে হাজির ছিলেন বিজেপির প্রাক্তন সাংসদ রমেশ বিধুরিও। ছত্তারপুর এলাকায় জল বোর্ডের অফিসে গিয়ে পাথর ছোড়েন বিক্ষোভকারীরা। দপ্তরের মধ্যে থাকা বেশ কিছু জিনিসপত্রও ভাঙচুর করা হয়।

Advertisement

[আরও পড়ুন: NCERT সিলেবাস থেকে এবার সরল বাবরি! মসজিদের অতীত অস্তিত্ব মুছতেই পদক্ষেপ?

গোটা বিষয়টিকে জনতার আক্রোশ বলেই তুলে ধরেছেন বিধুরি। তিনি বলেন, “রেগে গেলে মানুষ তো যা খুশি তাই করতে পারে। বরং বিজেপি সমর্থকরাই সকলকে সামলে রেখেছিল।” পালটা ভাঙচুরের ভিডিও পোস্ট করে দিল্লির মন্ত্রী সৌরভ ভরদ্বাজ বলেন, “নানা জায়গায় জলের পাইপ ভাঙচুর করছে কারা? এটা কাদের ষড়যন্ত্র?” উল্লেখ্য, শনিবার জল বোর্ডের সামনে গিয়ে বিক্ষোভ দেখিয়েছিল কংগ্রেসও।

Advertisement

উল্লেখ্য, তীব্র গরম তার উপর প্রবল জলসংকটে নাজেহাল অবস্থা দিল্লির। জলের অভাবের দায় হরিয়ানার উপরে চাপিয়েছে আপ সরকার (AAP Government)। অভিযোগ করা হচ্ছে, দিল্লিকে (Delhi) পর্যাপ্ত জল সরবরাহ করছে না বিজেপি (BJP) শাসিত হরিয়ানা সরকার। এদিকে দিল্লির বাস্তব পরিস্থিতি অত্যন্ত করুণ জলের পাত্র হাতে নিয়ে ঘন্টার পর ঘণ্টা দাঁড়িয়ে থেকেও জল মিলছে না। জলের ট্যাঙ্কার এলেও চাহিদার তুলনায় জলের পরিমাণ অতি সামান্যই।

[আরও পড়ুন: মধ্যপ্রদেশে বিয়ারের কারখানায় শিশুশ্রমিক! হাতে-পায়ে পোড়ার ক্ষত, উদ্ধার ৫৮ বালক-বালিকা

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ