BREAKING NEWS

২১ আষাঢ়  ১৪২৭  সোমবার ৬ জুলাই ২০২০ 

Advertisement

‘লোক দেখিয়ে সুশান্তের আত্মার শান্তি কামনা কেন করছেন?’, ক্ষুব্ধ স্বস্তিকা

Published by: Sandipta Bhanja |    Posted: June 18, 2020 3:02 pm|    Updated: June 18, 2020 3:02 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: “লোক দেখিয়ে কেন সুশান্তের আত্মার শান্তি কামনা করছেন? কেন ভান করে লিখছেন, ‘শান্তিতে ঘুমোন’? আমরা তো তাঁকে শান্তিতে ঘুমোতেই দিচ্ছি না!” সোশ্যাল মিডিয়ায় গর্জে উঠলেন স্বস্তিকা মুখোপাধ্যায়। যিনি কিনা সুশান্ত সিং রাজপুতের শেষ ছবি মুকেশ ছাবড়া পরিচালিত ‘দিল বেচারা’য় অভিনয় করেছেন। স্বস্তিকাকে অবশ্য এর আগেও দিবাকর বন্দ্যোপাধ্যায়ের ‘ডিটেক্টিভ ব্যোমকেশ বক্সি’ ছবিতে সুশান্তের সহ-অভিনেত্রী হিসেবে দেখা গিয়েছিল।

কেন সোশ্যাল মিডিয়ায় স্বস্তিকার এই প্রতিবাদ? আসলে ১৪ জুন, রবিবার, অভিনেতা সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) আত্মহত্যার খবর প্রকাশ্যে আসতেই প্রতিবাদে উত্তাল হয়ে ওঠে গোটা দেশ। কোন পরিস্থিতি সুশান্তের মতো একজন ভাল মানুষ তথা মেধাবী ছাত্রকে এমন চরম অবসাদের দিকে ঠেলে দিয়েছিল? জানতে চেয়ে শোরগোল পড়ে যায় সোশ্যাল মিডিয়ায়। ইতিমধ্যেই বলিউডের পাঁচ প্রযোজকের বিরুদ্ধে সুশান্তকে আত্মহত্যার প্ররোচনা দেওয়ার অভিযোগে মামলা দায়ের হয়েছে বিহারের মুজাফফরপুর আদালতে। বয়কট করার ডাক উঠেছে করণ জোহর, সলমন খানকে। এর মাঝেই সোশ্যাল মিডিয়ায় গর্জে উঠলেন অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়।

‘ডিটেক্টিভ ব্যোমকেশ বক্সি’র একটি দৃশ্য

যে মানুষটি চলে গিয়েছে, তাঁকে নিয়েও কাটাছেঁড়ার অন্ত নেই। উপরন্তু সুশান্তের আত্মহত্যাকে কেন্দ্র করে অনেকেই পুরনো ভিডিও, ছবি শেয়ার করে নিত্য-নতুন তথ্য শেয়ার করছেন। স্বাভাবিকবশতই অভিনেতার প্রাক্তনীদের নামও জড়িয়েছে। আর নেটিজেনদের এই কর্মকাণ্ডেই বিরক্ত হয়েছেন স্বস্তিকা। আর সেইজন্যই সোশ্যাল মিডিয়ায় তাঁর এই প্রতিবাদ। স্বস্তিকার কথায়, “সুশান্তকে মোটেই শান্তিতে ঘুমোতে দিচ্ছি না আমরা। ওঁকে মৃত্যুর পরও লড়াই করতে হচ্ছে। স্যরি সুশান্ত, আমি এই তোমার এই হাসিখুশি দিকটাকে মনে রাখব সবসময়ে”, মন্তব্য স্বস্তিকার।

[আরও পড়ুন: সুশান্তের ফ্ল্যাট থেকে উদ্ধার ৫টি ডায়েরি, বান্দ্রা থানায় বান্ধবী রিয়া চক্রবর্তীকে জেরা]

প্রসঙ্গত, সুশান্তের সঙ্গে এই ছবিতে স্বস্তিকার পাশাপাশি রয়েছে আরও এক বাঙালি অভিনেতাও। তিনি শাশ্বত চট্টোপাধ্যায়। তাঁর মন্তব্য, “ভারতীয় সিনেমাকে আরও অনেক কিছু দেওয়ার ক্ষমতা রাখতেন সুশান্ত, এতটাই প্রাণবন্ত ছিল তাঁর অভিনয়। খুব কঠিন একটা সময়ের মধ্যে দিয়ে যাচ্ছি আমরা সকলেই। জানি না, ঠিক কোন পরিস্থিতি সুশান্তকে এই চরম পদক্ষেপ নিতে বাধ্য করল।”

[আরও পড়ুন: সুশান্তের আত্মহত্যার তদন্ত জারি, বলিউডের ৫ প্রযোজনা সংস্থাকে নোটিস পাঠাচ্ছে মুম্বই পুলিশ!]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement