BREAKING NEWS

৯ আষাঢ়  ১৪২৮  বৃহস্পতিবার ২৪ জুন ২০২১ 

READ IN APP

Advertisement

ছোট্ট আয়াংশকে বাঁচাতে চাই ১৬ কোটির ওষুধ, সাহায্যের কাতর আবেদন স্বস্তিকার

Published by: Suparna Majumder |    Posted: May 15, 2021 6:09 pm|    Updated: May 15, 2021 6:49 pm

Swastika Mukherjee urges to save Ayaansh Gupta in Instagram | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ছোট্ট ছেলেটা। এই বয়সেই নাকে নল লাগানো। কথা বলার উপায় নেই। তবে চঞ্চল চোখ দু’টি দিয়েই যেন যাবতীয় কথা বলে দিচ্ছে। বাকি কথা জানান দিচ্ছে সাদা কাগজে লেখা কিছু বার্তা। যাঁর মাধ্যমেই জানা গিয়েছে, বিরল রোগে আক্রান্ত ছোট্ট আয়াংশ গুপ্তা (Ayaansh Gupta)। যদি রোগটি কী সেই সম্পর্কে নির্দিষ্ট করে কিছু জানা জানানো হয়নি। তবে বেঁচে থাকতে গেলে জোলগেনসমা (Zolgensma) নামের ওষুধ প্রয়োজন তার। যার দাম ১৬ কোটি টাকা। ইতিমধ্যেই ১০ কোটি টাকা জোগাড় হয়ে গিয়েছে। কিন্তু ৬ কোটি টাকা এখনও বাকি। হাতে মাত্র ১ মাস সময়। তার মধ্যে এই টাকা জোগাড় না হলে প্রাণ হারাবে ছোট্ট শিশুটি। আয়াংশের ভিডিও শেয়ার করে মন খুলে অর্থ দান করার আরজি জানালেন স্বস্তিকা মুখোপাধ্যায় (Swastika Mukherjee)।

করোনা (Corona) কালে বেড, অক্সিজেন, রক্তদান নিয়ে একের পর এক পোস্ট করেছেন স্বস্তিকা। ছোট্ট আয়াংশের ভিডিও আপলোড করে ক্যাপশনে লিখেছেন, “লেখার আগে কতবার থেকে টাইপ আর ডিলিট করলাম ঠিক নেই। দয়া করে শিশুটিকে বাঁচান। মন খুলে দান করুন। মাত্র এক মাস সময় আছে হাতে আর অনেক টাকার প্রয়োজন।”

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Swastika Mukherjee (@swastikamukherjee13)

[আরও পড়ুন: কর্মহীন, কঠিন রোগে ভুগছেন, গোপন কথা ফাঁস করলেন কপিল শর্মার বাঙালি সহ-অভিনেত্রী]

স্বাস্থ্যমন্ত্রকের সাম্প্রতিকতম পরিসংখ্যান অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় দেশে নতুন করে করোনা ভাইরাসে (Coronavirus) আক্রান্ত হয়েছেন ৩ লক্ষ ২৬ হাজার ৯৮ জন। আর দেশে মোট দেশে অ্যাকটিভ করোনা রোগীর সংখ্যা ৩৬ লক্ষ ৭৩ হাজার ৮০২ জন। গত ২৪ ঘণ্টায় করোনার নমুনা পরীক্ষা হয়েছে ৩১ কোটি ৩০ লক্ষ ১৭ হাজার ১৯৩টি। এখনও পর্যন্ত দেশে মোট করোনা আক্রান্তের সংখ্যা প্রায় ২ কোটি ৪৪ লক্ষ। বিপুল সংখ্যক কোভিড (COVID-19) রোগীকে চিকিৎসা পরিষেবা দিতে গিয়ে বেহাল স্বাস্থ্য ব্যবস্থা। আর তার জন্য আয়াংশের মতো অন্যান্য রোগে আক্রান্ত রোগীদেরও ভুগতে হচ্ছে। এমন পরিস্থিতিতে এঁদের পাশেও দাঁড়ানো প্রয়োজন বলে মনে করছেন নেটিজেনরা।

[আরও পড়ুন: ‘ডান্স ডান্স জুনিয়র’-এর মঞ্চে মিঠুন-দেবের সঙ্গী অনিল কাপুর, দেখুন আগাম ঝলক]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement