BREAKING NEWS

২০ শ্রাবণ  ১৪২৭  বুধবার ৫ আগস্ট ২০২০ 

Advertisement

সেলুলয়েডে এবার মিতালি রাজের বায়োপিক, ক্রিকেটারের চরিত্রে কে জানেন?

Published by: Bishakha Pal |    Posted: December 3, 2019 2:30 pm|    Updated: December 3, 2019 8:34 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: খেলোয়াড়দের নিয়ে ছবি মানেই একটা আলাদা উত্তেজনা। আর ক্রিকেটার হলে তো কথাই নেই। ভারতে ‘ক্রিকেট ফিভার’ বরাবরই বেশি। তাই মহেন্দ্র সিং ধোনির বায়োপিক সুপারহিট। কপিল দেবের মতো চরিত্র খুব শীঘ্রই ফুটে উঠবে পর্দায়। এবার সেই তালিকায় সংযোজিত হতে চলেছেন ভারতীয় মহিলা ক্রিকেট দলের অভিনায়ক মিতালি রাজ। মহিলা এই ক্রিকেট স্টারের বায়োপিকে অভিনয় করবেন তাপসী পান্নু।

কিছুদিন আগে মুক্তি পেয়েছে তাপসী পান্নু অভিনীত ‘ষান্ড কি আঁখ’। ছবিটি সমালোচকদের প্রশংসাও কুড়িয়েছে। তার আগে ‘নাম শাবানা’, ‘বেবি’র মতো ছবিতে তাপসীর স্টান্ট প্রশংসিত হয়েছে। তাই মিতালি রাজের মতো একটি চরিত্র পর্দায় ফুটিয়ে তুলতে তাঁর চেয়ে ভাল অভিনেত্রী আর কে হতে পারে? আর তাছাড়া তাপসীর ফিটনেসও ভাল। তাই ক্রিকেট খেলা আয়ত্ত করতে তাঁর বেশি সময়ও লাগবে না। অভিনেত্রী সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ছবি শেয়ার করেছেন। সেখানে মিতালি রাজের সঙ্গে কেক কাটতে দেখা গিয়েছে তাঁকে। এর সঙ্গে তিনি ভারতীয় মহিলা ক্রিকেট দলের অধিনায়ককে জন্মদিনের শুভেচ্ছাও জানিয়েছেন।

[ আরও পড়ুন: পর্দায় সৌরভের বায়োপিক! নিজের চরিত্রে এই অভিনেতাকেই চান মহারাজ ]

ছবির জন্য ইতিমধ্যেই ক্রিকেট প্র্যাকটিস করতে শুরু করে দিয়েছেন তিনি। কভার ড্রাইভ শিখছেন। জন্মদিনে এটাই তাপসীর তরফ থেকে মিতালিকে উপহার বলে জানিয়েছেন অভিনেত্রী। যদিও ছবি নিয়ে বিস্তারিত কিছু জানাননি তাপসী। শুধু বলেছেন, ছবির চিত্রনাট্য এখনও আঁতুড় ঘরে। তবে তিনি ছবির জন্য হোমওয়ার্ক করতে শুরু করে দিয়েছে। ছবির নামও জানিয়েছেন তাপসী- ‘সাব্বাস মিতু’। প্রসঙ্গত, মিতালি রাজের বায়োপিক ছাড়া তাপসীর হাতে এখন রয়েছে আরও একটি বায়োপিক- ‘রকেট রেশমি’। গুজরাটের অ্যাথলেট রেশমিকে নিয়ে তৈরি হচ্ছে এই ছবিটি।

২০১৭ সালে ভায়াকম ১৮ মোশন পিচকারসের তরফে এই ছবির কথা ঘোষণা করা হয়েছিল। তবে মিতালির চরিত্রে কে অভিনয় করছেন, তা নিয়ে বেশ জল্পনা চলেছিল তখন। মিতালির ভূমিকায় অভিনয় করতে চেয়ে আগ্রহ প্রকাশ করেছিলেন তাপসী পান্নু। এবার তিনিই ছবির কথা প্রকাশ্যে আনলেন। অবশ্য ছবির পরিচালকের নাম নিয়ে এখনও ধোঁয়াশা কাটেনি।

[ আরও পড়ুন: আইপিএলের মতো চমক বাংলাদেশ প্রিমিয়ার লিগেও, উদ্বোধনী অনুষ্ঠানে সলমন-ক্যাটরিনা ]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement