১৬ অগ্রহায়ণ  ১৪২৮  শুক্রবার ৩ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

অন্তর্বাস পরে ছবি পোস্ট করলেন আয়ুষ্মানপত্নী তাহিরা, কুর্নিশ জানালেন নেটিজেনরা

Published by: Suparna Majumder |    Posted: February 14, 2021 2:01 pm|    Updated: February 14, 2021 2:54 pm

Tahira Kashyap shares Insta post on being grateful for her weight | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: স্রোতের বিপরীতে হাঁটতে পছন্দ করেন তাহিরা কশ্যপ (Tahira Kashyap)। ক্যানসারের মতো মারণ রোগকে হারিয়ে জীবনের পথে ফিরেছেন। আর লড়াকু এই মানসিকতার জোরেই স্বামী আয়ুষ্মান খুরানার (Ayushmann Khurrana) তুমুল জনপ্রিয়তার পাশাপাশি নিজেরও পরিচিতি গড়ে তুলেছেন। সেই ধারা বজায় রেখে এবার নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে অন্তর্বাস পরা ছবি দিলেন তাহিরা।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by tahirakashyapkhurrana (@tahirakashyap)

[আরও পড়ুন: সত্যজিৎ রায়কে শ্রদ্ধা জানিয়ে বড়পর্দায় ‘আবার কাঞ্চনজঙ্ঘা’, প্রকাশ্যে ছবির পোস্টার]

কেন এই ছবি পোস্ট করেছেন? তার কারণও দীর্ঘ ক্যাপশনে ব্যাখ্যা করেছেন তাহিরা। মার্কিন তারকা কেন্ডাল জেনারের (Kendall Jenner) টুইটের প্রেক্ষিতেই পোস্টটি করেছেন তিনি। সেকথা জানিয়ে লিখেছেন, “নেটদুনিয়ায় ছড়িয়ে পড়েছে কেন্ডাল ও তাঁর ছোট্ট থংয়ের ছবি। বাকি সবার মতো আমারও প্রশ্ন এমন শরীর ধরে রাখা কীভাবে সম্ভব! এত ক্ষুদ্র কারও নাভি হতে পারে! ঠিক যেন বাচ্চাদের মাথায় পরানো কালো টিপের মতো। আর আমি জানি না কীভাবে তাঁর গোপনাঙ্গ এইটুকু কাপড়ে ঢাকা দেওয়া সম্ভব হল। তাই এবার আমাদের বাস্তবের সামনে দাঁড়ানোর সময় এসেছে। আমি কী দেখতে পাচ্ছি? শক্তপোক্ত অঙ্গ-প্রত্যঙ্গসহ ৬৯ কেজি ওজনের (প্রত্যেক কেজি গুরুত্বপূর্ণ) এক মহিলা।”
এরপরই তাহিরা কাল্পনিক গল্প ফাঁদেন কীভাবে লিফটে আটকে পড়লে তিনি একাই কেন্ডাল তাঁর পোষ্য, কন্যা এবং দিদিকে বাঁচিয়ে দিতে পারবেন। সেই রেশ ধরেই আবার লেখেন, “আমি এই ওজনের জন্য নিজেকে মহান হিরো ভাবতে শুরু করেছি। তবে হ্যাঁ অবশ্যই ফিট থাকতে চাই।” পুরো গল্পের শেষে নীতিকথাও লিখেছেন তাহিরা। সেখানে আবার জানিয়েছেন, “নিজেকে ভালবাসার জন্য কোনও অকেজো দরজা খোলার অপেক্ষায় থাকবেন না।” তাহিরার এই পোস্টে কুর্নিশ জানিয়েছেন প্রযোজক গুণীত মঙ্গা, পপস্টার বাদশা এবং জিনাল জোশীর মতো তারকারা। নেটিজেনরাও তাহিরার প্রশংসায় পঞ্চমুখ।

[আরও পড়ুন: ভ্যালেন্টাইনস ডে’তে অনুরাগীদের ‘কাপল চ্যালেঞ্জ’ ছুঁড়ে দিলেন নীল-তৃণা, ব্যাপারটা কী?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে