BREAKING NEWS

৭ আশ্বিন  ১৪২৭  বুধবার ২৩ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

নিজের বাড়িতেই ভয়ে সিঁটিয়ে রয়েছেন তাপসী! দেখুন কী অবস্থা নায়িকার

Published by: Sandipta Bhanja |    Posted: May 31, 2019 6:38 pm|    Updated: May 31, 2019 6:38 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রাত হলেই চোখে ঘুম নেই। চোখ বন্ধ করলেই অজানা ছায়া এসে ভীড় করে ঘরে। মনে হয় যেন দম বন্ধ হয়ে এল। এমনটাই অবস্থা তাপসী পান্নুর। কিন্তু কী এমন হল, যার জেরে প্রায় মানসিক রোগীর মতো অবস্থা হয়ে দাঁড়িয়েছে অভিনেত্রীর? চিন্তার কোনও কারণ নেই। এমনটা বাস্তবে ঘটেনি। এহেন তাপসীকে দেখা যাবে তাঁর নতুন ছবিতে। ‘পিঙ্ক’, ‘বদলা‘র পর এবার আসছে তাঁর ‘গেম ওভার’। ফের ক্রাইম থ্রিলার ছবি নিয়ে দর্শকদের মন মাতাতে হাজির তাপসী পান্নু। সদ্য মুক্তি পেয়েছে ‘গেম ওভার’ ছবির ট্রেলার। এই ছবির মুখ্য ভূমিকায় দেখা যাবে তাপসীকে। পরিচালক অশ্বিন সর্বনানের ছবি ‘গেম ওভার’-এ দেখা যাবে এমন এক মেয়ের কাহিনি, যাকে ক্রমশই গ্রাস করছে এক অজানা আতঙ্ক। সে রোজ দিন একটু একটু করে ডুবে যাচ্ছে এক অন্ধকারে। 

[আরও পড়ুন:  অনেক হয়েছে বিভেদ-বৈষম্য, নতুন ভারতের দাবি তুলল ‘আর্টিকল ১৫’-এর ট্রেলার]

একটা সময়ে তাপসী ভিডিও গেমের নেশায় বুঁদ হয়ে থাকত। আর সেই গেমের নেশা থেকেই তৈরি হয়েছে তাঁর মানসিক রোগ এবং যাবতীয় আতঙ্ক। একদিকে অস্থিরতা, মানসিক অশান্তি এবং অন্যদিকে এক বিশেষ ‘দিন’-এর বর্ষপূর্তিতে সেই ভয় আরও বেড়ে দাঁড়িয়েছে। এমন সময়েই শিরোশ্ছেদ করে মহিলাদের পুড়িয়ে মারার খবর আসতে থাকে চারদিক থেকে। সব মিলিয়ে এক জটিল পরিস্থিতির শিকার তাপসী। প্রসঙ্গত, এ মাসের শুরুতেই ছবির টিজার মুক্তি পেয়েছিল। তখনই আভাস মিলেছিল কোনও একটি পৈশাচিক শক্তির কবলে পড়েছেন তাপসী পান্নু। এবার ‘গেম ওভার’-এর ট্রেলার মুক্তির পর সেই ইঙ্গিত আরও জোরালো হল। তবে, শেষপর্যন্ত ট্রেলারে একটা রহস্যের হাতছানি রয়ে গিয়েছে। ছবির গল্পের পরতে পরতে রয়েছে টান টান রহস্য। তার আভাস মিলেছে ট্রেলারেই। ছবির চিত্রনাট্য লিখেছেন পরিচালক অশ্বিন সর্বনান নিজেই। আতঙ্কের অন্ধকারে দুঃসহ জ্বালার মধ্যে দিয়ে দিন কাটাচ্ছেন তাপসী পান্নু। তার রাতের ঘুম কেড়ে নিয়েছে এক অজানা ভয়।

[আরও পড়ুন:  মোদির শপথগ্রহণ অনুষ্ঠানে ভিড়ে দিশেহারা আশা ভোঁসলে, উদ্ধারে এগিয়ে এলেন স্মৃতি]

৩১ বছরের এই বলিউড অভিনেত্রী ট্রেলারের ঝলকেই একেবারে চমকে দিয়েছেন দর্শককে। তাপসীর অভিনয় নিয়ে নতুন করে আর কিছু বলার অপেক্ষা রাখে না। প্রত্যেকটি ছবিতেই তিনি যে অভিনেত্রী হিসেবে নিজেকে ভেঙেছেন তার প্রমাণ আগেও মিলেছে। ছবির প্রযোজক অনুরাগ কাশ্যপ। ‘গেম ওভার’ মুক্তি পাচ্ছে ১৪ জুন। 

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement