BREAKING NEWS

৪ আশ্বিন  ১৪২৭  মঙ্গলবার ২২ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

‘মুভি মাফিয়াদের তোষামোদকারী’, কঙ্গনার নিশানায় এবার বহিরাগত আয়ুষ্মান খুরানা

Published by: Suparna Majumder |    Posted: August 10, 2020 7:01 pm|    Updated: August 10, 2020 7:01 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বলিউডের কোন্দলে এবার টিম কঙ্গনা রানাওয়াতের (Team Kangana Ranaut) নিশানায় ‘বহিরাগত’ আয়ুষ্মান খুরানা। আক্রমণের মুখে রণবীর কাপুর (Ranbir Kapoor) ও দীপিকা পাড়ুকোনও (Deepika Padukone)। স্বঘোষিত চলচ্চিত্র সমালোচক কেআরকে-র (KRK) টুইট শেয়ার করে বহিরাগত আয়ুষ্মানকে ‘মুভি মাফিয়ার তোষামোদকারী’ আখ্যা দিল টিম কঙ্গনা। প্রশ্ন তোলা হল রণবীর কপূরের চরিত্র এবং দীপিকার মানসিক অবসাদ নিয়েও।

[আরও পড়ুন:করোনা কালে বিকল্প পেশার খোঁজ অমিতাভ বচ্চনের, এল মার্কিন প্রেসিডেন্ট হওয়ার প্রস্তাব!]

সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) মৃত্যুর পর থেকেই বলিউডের ‘মুভি মাফিয়া’দের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করেছেন কঙ্গনা রানাওয়াত। আলিয়া ভাট (Alia Bhatt), করণ জোহরের (Karan Johar) পাশাপাশি রেয়াত করেননি প্রাক্তন বন্ধু অনুরাগ কশ্যপকেও। তাপসী পান্নু (Taapsee Pannu), স্বরা ভাস্করের সঙ্গে সোশ্যাল মিডিয়ায় ভারচুয়াল কোন্দলে জড়িয়েছেন একাধিকবার। এবার তাঁর নিশানায় আয়ুষ্মান খুরানা। স্বঘোষতি চলচ্চিত্র সমালোচক কেআরকে তাঁর টুইটে লেখেন, “৩টি কারণের জন্য রিয়া ও ‘নেপো কিড’-দের পক্ষ নিচ্ছেন আয়ুষ্মান। বলিউডে টিকে থাকতে এবং ইয়াশ রাজ ব্যানারে অভিনয় করতে। তৃতীয়ত সুশান্ত ছিলেন তাঁর প্রতিপক্ষ।” সেই টুইট শেয়ার করে কঙ্গনা জাতীয় পুরস্কার প্রাপ্ত অভিনেতাকে মুভি মাফিয়ার বহিরাগত তোষামোদকারী আখ্যা দেন।

ঠিক তার আগের টুইটেই রণবীর কাপুরকে ‘সিরিয়াল স্কার্ট চেজার’ বলা হয়। ছাড়া হয়নি দীপিকাকেও। একই টুইটে লেখা হয়, “দীপিকা স্বঘোষিত মানসিক রোগী কিন্তু তাঁকে বিকারগ্রস্ত বা জাদুকরী বলা হয় না।”

জেএনইউ-র পড়ুয়াদের পাশে দাঁড়ানো নিয়ে দীপিকাকে আগেও আক্রমণ করেছেন কঙ্গনা রানাওয়াতের সমর্থকরা। দাবি করা হয়েছিল, পড়ুয়াদের পাশে দাঁড়ানোর জন্য নাকি বিদেশের ব্যবসায়ীর কাছ থেকে অর্থ নিয়েছিলেন দীপিকা। তবে সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকে মানসিক অবসাদ প্রসঙ্গে সোশ্যাল মিডিয়ায় সোচ্চার হলেও কঙ্গনা রানাওয়াত বা তাঁর সমর্থকদের মন্তব্য নিয়ে প্রকাশ্যে কোনও প্রতিক্রিয়া জানাননি দীপিকা।

[আরও পড়ুন:অনুরাগীদের জন্য সুখবর, সুস্থ হয়ে বাড়ি ফিরলেন সঞ্জয় দত্ত]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement