৪ মাঘ  ১৪২৬  শনিবার ১৮ জানুয়ারি ২০২০ 

BREAKING NEWS

Menu Logo ফিরে দেখা ২০১৯ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

৪ মাঘ  ১৪২৬  শনিবার ১৮ জানুয়ারি ২০২০ 

BREAKING NEWS

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বড়পর্দায় জয়ললিতার চরিত্রে অভিনয় করছেন কঙ্গনা রানাউত। ইতিমধ্যেই তার পোস্টার ও টিজার প্রকাশ্যে এসে গিয়েছে। পোস্টার নিয়ে সমালোচনার শিকারও হয়েছেন অভিনেত্রী। এবার ফের জয়ললিতার জীবনচরিত উঠে আসছে পর্দায়। তবে সেলুলয়েডে নয়, ওয়েব সিরিজে। নাম ‘কুইন’। এখানে রাজনীতিবিদের চরিত্রে অভিনয় করছেন দক্ষিণী অভিনেত্রী রামিয়া কৃষ্ণণ। সম্প্রতি তার টিজার মুক্তি পেয়েছে।

ওয়েব সিরিজটি পরিচালনা করেছেন গৌতম বাসুদেব মেনন। এম এক্স প্লেয়ারে এটি দেখা যাবে। জানা গিয়েছে, এই ওয়েব সিরিজে জয়ললিতার স্কুল জীবনের গল্পও দেখানো হবে। পড়াশোনায় বরাবরই ভাল ছিলেন জয়ললিতা। ভারতনাট্যম নাচতেনও ভাল। কিশোরী থেকে যুবতী হয়ে ওঠার গল্প উঠে আসবে ‘কুইন’-এ। তাঁর অভিনয় ও রাজনীতি জীবনের খুঁটিনাটি কথাও নাকি ওয়েব সিরিজে ধরা পড়েছে। যে টিজারটি মুক্তি পেয়েছে, তাতে দেখানো হয়েছে স্কুলের ‘স্টেট টপার’ থেকে ১৮ বছর বয়সে ‘সুপারস্টার হিরোইন’ হয়ে উঠেছিলেন জয়ললিতা। তিনিই ছিলেন তামিলনাড়ুর সর্বকনিষ্ঠ মুখ্যমন্ত্রী। সেই কথাও উঠে এসেছে ওয়েব সিরিজে।

[ আরও পড়ুন: সেলুলয়েডে এবার মিতালি রাজের বায়োপিক, ক্রিকেটারের চরিত্রে কে জানেন? ]

এই ওয়েব সিরিজে আম্মার চরিত্রে অভিনয় করছেন রামিয়া কৃষ্ণন। আর এই ওয়েব সিরিজের বিরুদ্ধেই কিছুদিন আগে আপত্তি তুলেছিলেন জয়ললিতার ভাগ্নে দীপক জয়কুমার। দীপকের দাবি, এই ছবি বানানোর আগে তাঁদের পরিবারের থেকে কোনও রকম অনুমতি নেয়নি গৌতম এবং প্রযোজনা সংস্থার তরফে। একই সঙ্গে তিনি এও জানান যে কঙ্গনা রানাওয়াত অভিনীত ‘থালাইভি’-র জন্যে যথাযথ অনুমতি তাঁদের থেকে নিয়েছিলেন পরিচালক এ এল বিজয়। তাঁকে নো অবজেকশন সার্টিফিকেটও দেওয়া হয়েছে। কিন্তু ‘কুইন’-এর ক্ষেত্রে এর কোনওটাই হয়নি। কিন্তু যাবতীয় জল্পনা ও বিতর্ককে পিছনে ঠেলে খুব শীঘ্রই যে জয়ললিতার জীবন অবল্বনে তৈরি ‘কুইন’ মুক্তি পাবে, তা টিজারই এদিন জানিয়ে দিল।

[ আরও পড়ুন: জমজমাট জুনের রিসেপশন, নেচে আসর মাতালেন যিশু-শুভশ্রী-পরম ]

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং