BREAKING NEWS

১৪  আষাঢ়  ১৪২৯  বৃহস্পতিবার ৩০ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

‘নিষিদ্ধ করা হোক করণ জোহরকে!’ বিস্ফোরক টুইঙ্কল খান্না

Published by: Akash Misra |    Posted: May 27, 2022 12:24 pm|    Updated: May 28, 2022 1:32 pm

The After Effects Of A Karan Johar Party Explained By Twinkle Khanna | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ২৫ মে পঞ্চাশে পা দিয়েছেন বলিউডের জনপ্রিয় পরিচালক করণ জোহর (Karan Johar )। করণের বার্থডে পার্টি নিয়ে তুমুল উত্তেজনা ছিল বলিপাড়ায়। করণ যশরাজ স্টুডিওতে আয়োজন করেছিলেন  এই বার্থডে পার্টি। হাজির ছিল প্রায় গোটা বলিউড। ইতিমধ্যেই সামনে এসেছে এই পার্টির বিভিন্ন ছবি। যেখানে দেখা গিয়েছে, ঐশ্বর্য রাই, প্রীতি জিন্টা, রানি মুখোপাধ্যায় ও করিনা কাপুর দলবেঁধে ছবি তুলেছেন।

এই বার্থডে পার্টিতে হাজির ছিলেন টুইঙ্কল খান্নাও (Twinkle Khanna)। সাদা জ্যাকেট ও স্কার্টে দেখা গিয়েছিল টুইঙ্কলকে। কিন্তু পার্টি থেকে ফিরেই সোশ্যাল মিডিয়ায় বিস্ফোরক মন্তব্য করে বসলেন টুইঙ্কল। স্পষ্ট জানালেন, করণকে নিষিদ্ধ করা হোক!

তা হঠাৎ করণকে নিষিদ্ধ করার ডাক দিলেন কেন টুইঙ্কল?

করণের পার্টি নিয়ে এর আগেও বিতর্ক উঠেছে। বলিউড সেলিব্রিটিদের সঙ্গে যে মাদকযোগ রয়েছে তার ইঙ্গিত পাওয়া গিয়েছিল করণের সেই পার্টি থেকেই। তবে সেই বিতর্ক এখন থেমেছে। তবুও পার্টি দিলেই সবার নজর থাকে করণের দিকেই। এবারও তেমনি ঘটল। আর সেই বিতর্কে বারুদ ঢাললেন টুইঙ্কল খান্না।

[আরও পড়ুন: ‘১১ বছর ধরে একটাই মেয়ের সঙ্গে প্রেম’, ঐন্দ্রিলার কথা ভেবে গালে হাত অঙ্কুশের!]

টুইঙ্কল সম্প্রতি তাঁর ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেছেন। যেখানে দেখা গিয়েছে, অফিসে একেবারে ঘুমন্ত অবস্থায় বসে আছেন টুইঙ্কল। চোখ খুলতেই যেন পারচ্ছেন না টুইঙ্কল। চোখে-মুখে তাঁর প্রচণ্ড ক্লান্তি! আর এই অবস্থার জন্য করণ জোহরকেই দোষ দিলেন টুইঙ্কল। আর সেই কারণেই করণ জোহরকে নিষিদ্ধ করার ঘোষণা করলেন টুইঙ্কল।

টুইঙ্কল যে দারুণ রসিকতা করতে পারেন তা আগেও প্রমাণিত। কফি উইথ করণে এসে করণ জোহরের একের পর এক প্রশ্নে ছক্কা হাঁকিয়ে ছিলেন টুইঙ্কল। এমনকী, টুইঙ্কলের লেখা গল্পের বইতেও সেই রসবোধের ইঙ্গিত রয়েছে।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Twinkle Khanna (@twinklerkhanna)

বলিউডের পর্দা থেকে একেবারে গায়েব টুইঙ্কল খান্না (Twinkle Khanna)। ২০০১ সালে ‘লাভ কে লিয়ে কুছভি করেগা’ ছবিতেই শেষবার দেখা গিয়েছিল টুইঙ্কল খান্নাকে। তারপর হুট করে অক্ষয় কুমারকে বিয়ে করে ফেললেন টুইঙ্কল। সংসারে দিলেন মন। দুই সন্তানকে নিয়ে দিব্যি আছেন অক্ষয় ঘরণি টুইঙ্কল। ঠিক এই সময়টাই টুইঙ্কল হয়ে উঠলেন লেখিকা। একের পর এক লিখতে শুরু করলেন গল্প। তবে শুধু গল্পই নয়, এক সংবাদপত্রের জন্য নিয়মিত কলমও ধরেন টুইঙ্কল। তবে নতুন খবর হল ১১ বছর পর ফের সিনেমার পর্দায় ফিরতে চলেছেন টুইঙ্কল খান্না। তাঁর লেখা গল্পেই তৈরি এই ছবির চিত্রনাট্য।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Preity G Zinta (@realpz)

[আরও পড়ুন: পরিচালনায় হাতেখড়ি শ্রীলেখার, প্রকাশ্যে এল ‘এবং ছাদ’-এর ট্রেলার]

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে