Advertisement
Advertisement
KK

সৃজিতের ছবিতে ফিরল KK’র গলা, মুক্তি পেল গায়কের শেষ রেকর্ড করা গান

আবেগে ভাসছেন অনুরাগীরা।

The last recorded song of singer KK has released | Sangbad Pratidin
Published by: Sulaya Singha
  • Posted:June 6, 2022 9:14 pm
  • Updated:June 6, 2022 9:31 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নিজের সুরের জাদুতে শেষ নিশ্বাস পর্যন্ত আচ্ছন্ন রেখেছিলেন অনুরাগীদের। সেই কেকে আর নেই। তবে সৃজিত মুখোপাধ্যায়ের শেরদিল ছবির হাত ধরে আরও একবার তাঁর মেলোডিতে ভাসার সুযোগ পেলেন দর্শকরা। মুক্তি পেল সংগীতশিল্পীর শেষ রেকর্ড করা গান।

রবিবারই সৃজিত সোশ্যাল মিডিয়ায় জানিয়েছিলেন, আজ অর্থাৎ সোমবার মুক্তি পাবে কেকে‘র (KK) শেষ রেকর্ড করা গানটি। গুলজারের কথা ও শান্তনু মৈত্রের সুরে সৃজিতের ‘শেরদিল’ ছবির জন্য ‘ধুপ পানি বেহনে দে’ গানটি রেকর্ড করেছিলেন। কে জানত, সেটাই তাঁর জীবনের শেষ রেকর্ড করা গান হবে! কেকে’র চলে যাওয়ার পরও নতুন করে তাঁর গলা শুনে আরও একবার আবেগে ভাসছেন অনুরাগীরা।

Advertisement

[আরও পড়ুন: যাত্রীদের সুবিধার্থে অনলাইনে টিকিট কাটায় বড়সড় বদল আনল IRCTC, জানুন খুঁটিনাটি]

গত মঙ্গলবার রাতে কলকাতার নজরুল মঞ্চে অনুষ্ঠানে অসুস্থ হয়ে পড়েন কেকে। তারপর হোটেলে ফিরেই হৃদরোগে আক্রান্ত হন। হাসপাতালে নিয়ে গেলে তাঁকে মৃত ঘোষণা করেন চিকিৎসকরা। কেকে’র অকালপ্রয়াণে শোকস্তব্ধ হয়ে পড়ে গোটা দেশ। 

সেই ঘটনার প্রায় এক সপ্তাহ কেটে গিয়েছে। তাও কেকে চলে গিয়েছেন, যেন মেনে নিতেই পারছেন না সংগীতপ্রেমীরা। সেই কেকে’র স্মৃতিই নতুন করে উসকে দিল ‘শেরদিল’ ছবির নতুন গান। ইউটিউবে মুক্তি পাওয়া এই গানে কেকে’র গলায় ধরা দিল মাটি-পৃথিবীর গন্ধ। সবুজ প্রকৃতির সঙ্গে মিলেমিশে একাকার শিল্পী। জঙ্গলের মধ্যে দিয়ে এগিয়ে চলেছেন ছবির নায়ক পঙ্কজ ত্রিপাঠী। আর ব্যাকগ্রাউন্ডে শোনা যাচ্ছে কেকে’র সুরেলা গলা। সৃষ্টি ও শ্রষ্ঠার সম্পর্ক এভাবেই ভাষা পেয়েছে। চিরবিদায় নেওয়া কেকে’কে আরও একবার ফিরিয়ে দেওয়ায় তাই সৃজিতকে ধন্যবাদ জানাচ্ছেন সকলে। সংগীতশিল্পী হয়তো চলে গিয়েছেন চিরতরে। তবে তিনি তাঁর এই গানের মধ্যে দিয়েই মনের মণিকোঠায় রয়ে যাবেন চিরকাল।  

[আরও পড়ুন: হলিউড তারকা জনি ডেপের সঙ্গে বিচ্ছেদ, অসহায় অ্যাম্বার হার্ডকে বিয়ের প্রস্তাব সৌদি বাসিন্দার

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ