BREAKING NEWS

১৯ অগ্রহায়ণ  ১৪২৮  সোমবার ৬ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

প্রথম পোস্টারেই কমেডির ছোঁয়া, ‘বিবাহ অভিযান’ ঘিরে চড়ছে পারদ

Published by: Bishakha Pal |    Posted: April 16, 2019 5:48 pm|    Updated: April 23, 2019 2:10 pm

The poster of Birsa Dasgupta's Bibaho Obhijaan, released

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: টলিউড মানেই সেখানে গসিপ নিয়ে চর্বিতচর্বণ চলে। সেই গসিপেরই একটি অংশ ‘বিবাহ অভিযান’। বহুদিন ধরে এনিয়ে চর্চা চলছে টলিপাড়ায়। কারণ অবশ্যই মিমি আর তাঁর বদলে আসা নুসরত ফারিয়া। ছবির নায়িকা নিয়ে কিছুদিন আগে পর্যন্ত সমস্যায় জর্জরিত ছিলেন বিরসা দাশগুপ্ত। কিন্তু এবার সেসব মিটে গিয়েছে। প্রকাশ্যে এসেছে ছবির প্রথম পোস্টার।

পোস্টরে দেখা গিয়েছে রুদ্রনীল ঘোষ, অঙ্কুশ হাজরা, সোহিনী সরকার, নুসরত ফারিয়া, অনির্বাণ ভট্টাচার্যপ্রিয়াঙ্কা সরকারকে। তিন নায়ককে দেখা গিয়েছে বিয়ের সাজে। কিন্তু মুখভঙ্গি তাঁদের হতাশায় ভরপুর। আর তিন নায়িকাকে দেখা গিয়েছে খোশমেজাজে। তবে পোস্টার দেখে মনে হচ্ছে প্রিয়াঙ্কা সরকার ও অনির্বাণ ভট্টাচার্যের জুটিটি সবচেয়ে আকর্ষণীয় হতে চলেছে। কিন্তু তাই বলে রুদ্রনীল-সোহিনী বা অঙ্কুশ-নুসরতও কিছু কম যান না।

[ আরও পড়ুন: ‘৫৬ ইঞ্চি ছাতি’ নিয়ে মোদিকে কটূক্তি, রীতেশের মন্তব্য ঘিরে বিতর্ক ]

‘বিবাহ অভিযান’ ছবির গল্প আপাদমস্তক বাঙালিয়ানায় মোড়া। দুই প্রিয় বন্ধুর গল্প। একজন বয়সে একটু বড়, তার সম্বন্ধ করে বিয়ে হয়েছে। শ্যামবর্ণ সেই সঙ্গে খর্বকায় বলে একটু বেশি সময়ও লেগেছে তার বিয়ে হতে। এই চরিত্রে অভিনয় করছেন রুদ্রনীল। আর বন্ধুর ভূমিকায় রয়েছেন অঙ্কুশ। সে আবার ভবানীপুরের ফরসা, গোবেচারা যুবক। এককথায় সরল, আদ্যপান্ত বাঙালি, পাড়ায় যার সুবোধ বালক হিসেবে নামডাক। তাঁর সঙ্গে প্রেম হয় এক ডাকাবুকো, ঠোঁটকাটা মেয়ের। রুদ্রর সঙ্গে যার সম্বন্ধ করে বিয়ে হয়েছে সে হল সোহিনী। এই মেয়েটি শাখা-পলা, সিঁদুর পরা ঠাকুরভক্ত, সিরিয়াল যার ধ্যানজ্ঞান। ওদিকে তার বর রুদ্র খুব লজিক্যাল। নিজের কমপ্লেক্স থেকে সে সাজে বেশি, চাকরি ভালই করে, খুব হেল্পফুলও। অন্যদিকে অঙ্কুশের যার সঙ্গে প্রেম হয় সেই চরিত্রটা করার কথা ছিল মিমির। লেট কলেজ লাইফের ভালবাসা। অঙ্কুশ দেখে একটি মেয়ে কুকুর নিয়ে আন্দোলন করছে। সোশ্যাল মিডিয়াতে অ্যাক্টিভ এবং প্রতিবাদী এই মেয়ে। জিনস কুর্তা পরে, মিনিম্যালিস্ট সাজ তার। এমন একজন ছেলেকে বিয়ে করতে চায় যে রান্না করবে, এদের প্রেম হয়ে যায়। এভাবেই এগোবে ছবির গল্প। অনির্বাণ আর প্রিয়াঙ্কার গল্পটা অবশ্য ধোঁয়াশাই রেখেছেন পরিচালক।

বিরসার পরিচালনা এহেন মেগা কাস্টের সঙ্গে সঙ্গে এ ছবিতে থাকছে আরেক নয়া চমক। ছবির গল্প, চিত্রনাট্য এবং সংলাপ সবই লেখা অভিনেতা রুদ্রনীলের। যাকে কিনা এই ছবির অন্যতম লিড চরিত্রে দেখা যাবে। প্রযোজনা করছে এসভিএফ সংস্থা। ‘বিবাহ অভিযান’-এর সুরারোপ করছেন জিৎ গঙ্গোপাধ্যায় এবং গান শ্রীজাত বন্দ্যোপাধ্যায়ের লেখা।

[ আরও পড়ুন: মোদির পর বিতর্কে মমতার ‘বায়োপিক’, নির্বাচন কমিশনের দ্বারস্থ সিপিএম ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে