১৭ চৈত্র  ১৪২৬  মঙ্গলবার ৩১ মার্চ ২০২০ 

Advertisement

মাখোমাখো প্রেমের সঙ্গে ভরপুর সাসপেন্স, আসছে সায়নী-অমৃতার নতুন ছবি ‘রহস‌্যময়’

Published by: Bishakha Pal |    Posted: February 24, 2020 7:50 pm|    Updated: February 24, 2020 7:50 pm

An Images

একটি খুন ঘিরে নতুন ছবি ‘রহস‌্যময়’। ২৮ ফেব্রুয়ারি থেকে শুরু হচ্ছে শুটিং। লিখছেন সোমনাথ লাহা।

থ্রিলার ছবি বরাবরই দর্শকদের পছন্দের তালিকায় উপরের সারিতে থেকেছে। আর সেই জন‌্যই বাংলা ছবির আঙিনায় এত বেশি থ্রিলারের ছড়াছড়ি। তালিকায় নয়া সংযোজন পরিচালক সৌম‌্য-সুপ্রিয়র নতুন মার্ডার মিস্ট্রি ‘রহস‌্যময়’। অমর সিনে ভিশনের ব‌্যানারে নির্মিত এই ছবির প্রযোজনার দায়িত্বে রয়েছেন ছালিয়া শ্রীবাস্তব।

ইতিপূর্বে ‘এই রাত তোমার আমার’ ও ‘সাড়ে চুয়াত্তর ঘোষপাড়া’র মতো ছবি দর্শকদের উপহার দিয়েছেন এই পরিচালকদ্বয়। ‘রহস‌্যময়’ এক অর্থে ‘লকড রুম ড্রামা’। তবে এর পাশাপাশি ছবি জুড়ে রয়েছে রহস‌্য, অ‌্যাকশন ও রোম‌্যান্সের মিশেল। একই কমপ্লেক্সে দু’জন লিভ ইন কাপলের সঙ্গে জুড়ে থাকা একটি খুনের অনুষঙ্গকে ঘিরে বুনন হয়েছে এই ছবির চিত্রনাট‌্য। ছবিতে মুখ‌্য চরিত্রে রয়েছেন সায়নী ঘোষ, অনিন্দ‌্য চট্টোপাধ‌্যায়, অমৃতা চট্টোপাধ‌্যায় ও নবাগত আর্য। এছাড়া এই ছবিতে পুলিশের ডিসিপি অনিল রায়ের চরিত্রে রয়েছেন শাশ্বত চট্টোপাধ‌্যায়। আর এহেন ডিসিপিকে সাহায্যকারীর চরিত্রে রয়েছেন ছোট পর্দায় অন‌্যতম পরিচিত অভিনেতা দেবরাজ মুখোপাধ‌্যায়। যাঁকে টেলি আঙিনায় ভিলেনের চরিত্রেই দেখে অভ‌্যস্ত দর্শকরা। এই ছবিতে তাঁকে পাওয়া যাবে একটি পজিটিভ চরিত্রে। যিনি রহস‌্যভেদ করতে সাহায‌্য করবেন ডিসিপি অনীশ রায়কে।

[ আরও পড়ুন: তোতলামির জন্য চূড়ান্ত হেনস্তা কলেজ পড়ুয়াকে, পাশে দাঁড়িয়ে নিজের গল্প শোনালেন হৃতিক ]

এ ছাড়াও এই ছবির হাত ধরে প্রথমবার বাংলা ছবির আঙিনায় পা রাখছেন আর্য। প্রবাসী বাঙালি আর্য ইতিপূর্বে মুম্বইয়ে বালাজি ও বালাজি টেলিফিল্মসে কাজের পাশাপাশি অভিনেতা ও অ‌্যাসিস্ট‌্যান্ট ডিরেক্টর তথা সহকারী পরিচালক হিসাবে কাজ করেছেন মুকেশ ছাবড়ার কাস্টিং কোম্পানিতে। বাংলায় অস্পষ্টতার ছাপ থাকায় ট্রেনারের সাহায‌্য নিয়ে তাই বাংলা ভাষার অনুশীলন করছেন এই অভিনেতা।

একটি খুনের ঘটনাকে কেন্দ্র করে এগিয়েছে এই ছবির গল্প। পর্দায় খুন তথা রহস্যের জাল ভেদ করা তাঁর কাছে নতুন কিছু নয়, ইতিপূর্বে কখনও শবর দাশগুপ্ত তো কখনও অনিমেষ দত্ত রূপে সেলুলয়েডে সেটা করে দেখিয়েছেন শাশ্বত। আর তাও যথেষ্ট দক্ষতা ও বিশ্বাসযোগ‌্যতার সঙ্গে। তবে ‘রহস‌্যময়’-এর ডিসিপি অনীশ রায়ের সঙ্গে যাতে শবর বা অনিমেষ দত্ত মিলেমিশে না যায় সেদিকটা মাথায় রেখেছেন এই অভিনেতা।

[ আরও পড়ুন: পোশাকের ফাঁক দিয়ে উঁকি মারছে স্তন, নেটদুনিয়ায় সমালোচনার শিকার মালাইকা ]

ছবির কাহিনি আবর্তিত হয়েছে আইটি সেক্টরে কর্মরত আদিত‌্য, এষা, অভিমন্যু ও তিথিকে কেন্দ্র করে। অভিমন্যু লিভ ইন করে তার প্রেমিকা তিথির সঙ্গে। ঘটনাচক্রে হঠাৎ করেই একদিন বেডরুমের মধ্যেই খুন হয়ে যায় অভিমন্যু। কে খুন করল অভিমন্যুকে? এর পিছনে কি হাত রয়েছে অভিমন্যুর প্রেমিকা তিথির? নাকি খুনি অন‌্য কেউ?

অভিমন্যুর এই খুনের পিছনে কার হাত রয়েছে, সেটাই খুঁজে বের করবেন ডিসিপি অনীশ রায়। আর খুনি কে তা জানতে হলে দেখতেই হবে এই ছবি। ছবির কাহিনি ভাবনা প্রযোজক ছালিয়া শ্রীবাস্তবের, ছবির চিক্রনাট‌্য ও সংলাপ লিখেছেন পদ্মনাভ দাশগুপ্ত। সব কিছু ঠিকঠাক থাকলে ২৮ ফেব্রুয়ারি থেকে কলকাতা ও ঝাড়খণ্ডের টাটানগর মিলিয়ে শুরু হবে এই ছবির শুটিং। এখন দেখার এটাই যে, পরিচালক সৌম‌্য-সুপ্রিয়র ‘রহস‌্যময়’-এ রহস‌্য কতখানি দানা বেঁধে ওঠে। উত্তর দেবে সময়ই।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement