BREAKING NEWS

১২  আষাঢ়  ১৪২৯  মঙ্গলবার ২৮ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

অপমান করা হচ্ছে জয়ললিতাকে, ‘থালাইভি’ নিয়ে ক্ষোভপ্রকাশ নেটিজেনদের

Published by: Sandipta Bhanja |    Posted: November 23, 2019 7:31 pm|    Updated: November 23, 2019 7:32 pm

They insulted Amma, netizens slams the makers of ‘Thalaivi’

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মু্ক্তি পেল জয়ললিতার বায়োপিক ‘থালাইভি’র ফার্স্টলুক। সেই সঙ্গে প্রকাশ্যে এল তামিলনাড়ুর প্রাক্তন মুখ্যমন্ত্রীর ভূমিকায় কঙ্গনা রানাউতের লুকও। দেখে রীতিমতো চেনা দায় যে ইনি কঙ্গনা! অভিনেত্রী এবং রাজনৈতিক ব্যক্তিত্ব হিসেবে কেমন ছিলেন জয়ললিতা, দুটো সত্ত্বাই প্রকাশ্যে এল ফার্স্টলুকে। ‘থালাইভি’ নিয়ে দর্শকমনে প্রথম থেকেই কৌতূহল ছিল। আর সেই ছবিরই ফার্স্টলুক প্রকাশ্যে আসার পর নেটিজেনদের একাংশ তুলোধোনা করেছেন নির্মাতাদের। তাঁদের কথায়, অপমান করা হয়েছে আম্মাকে।

প্রথম ঝলক প্রকাশ্যে আসার পরই নেটিজেনদের আক্রমণের শিকার ‘থালাইভি’ নির্মাতা। মুক্তির ঘণ্টাখানেকের মধ্যেই যা নিয়ে রীতিমতো শোরগোল পড়ে গিয়েছে। কঙ্গনা নাকি মুখে ১ কেজি মেক-আপ লাগিয়ে জয়ললিতা সেজেছেন, এমন মন্তব্যও করে বসেন অনেকে। তামিলনাড়ুর প্রয়াত মুখ্যমন্ত্রীর লুককে পর্দায় ধরতে গিয়ে যেভাবে মেক-আপ করেছেন কঙ্গনা, তা নাকি অনেকের কাছেই অসহনীয় ঠেকছে, বলেও দাবি করেছেন নেটিজেনদের একাংশ। যে মেক-আপ নিয়ে এত হইচই, তার নেপথ্যে রয়েছেন হলিউডের প্রস্থেটিক বিশেষজ্ঞ এবং ক্যাপ্টেন মার্ভেল খ্যাত জসন কলিন্স। যিনি তৈরি করেছেন কঙ্গনার এই ‘থালাইভি’ লুক।

রাজনীতিবিদদের নিয়ে সিনেমা করা এখন ভারতীয় চলচ্চিত্র নতুন ট্রেন্ড। শিবসেনা প্রধান বাল ঠাকরে আর প্রাক্তন প্রধানমন্ত্রী মনমোহন সিংকে নিয়ে সিনেমা এর আগে হয়ে গিয়েছে। হয়েছে তেলুগু সুপারস্টার থেকে দুঁদে রাজনীতিবিদ এনটি রামা রাওয়ের বায়োপিক এবং নরেন্দ্র মোদি, রাহুল গান্ধীর বায়োপিকও। সেই তালিকাতেই সংযোজন জয়ললিতার বায়োপিক ‘থালাইভি’।

[আরও পড়ুন: ‘নিজের সুখের জন্য মেয়েকেও বিক্রি করতে পারেন’, কদর্য আক্রমণ অভিনেত্রী কামিয়াকে ]

‘থালাইভি’ পরিচালনা করেছেন এল বিজয়। ছবির চিত্রনাট্য লিখেছেন কে ভি বিজয়েন্দ্র প্রসাদ। তিনি ‘বাহুবলী’ ও ‘মণিকর্ণিকা’ ছবির চিত্রনাট্য লিখেছেন। ছবিটি প্রযোজনা করছেন বিষ্ণু বর্ধন ইন্দুরি ও শৈলেশ আর সিং। ছবি প্রসঙ্গে কঙ্গনা ইয়ন্সঃসভ, “এই শতাব্দীতে জয়ললিতা একজন সফল মহিলা। প্রথমজীবনে তিনি ছিলেন সুপারস্টার। পরে তিনি রাজনীতির ময়দানে পা রাখেন। সেখানেও তিনি সফল। তাঁর চরিত্রে অভিনয় করতে পেরে তিনি খুশি। আগামী বছর মুক্তি পাবে কঙ্গনা অভিনীত ‘থালাইভি’।” 

‘মনিকর্ণিকা’র পর আরেক বায়োপিকে অভিনয় করছেন কঙ্গনাকে। ‘থালাইভি’ নাম শুধুমাত্র তামিল দর্শকদের জন্য। কারণ, হিন্দিতে এই বায়োপিকের নামকরণ করা হয়েছে ‘জয়া’। আর এই বায়োপিকেই মূল চরিত্রে থাকছেন কঙ্গনা। যে বায়োপিকের জন্য কঙ্গনা পারিশ্রমিকও হাঁকিয়েছেন গগনচুম্বী। ২৪ কোটি টাকা। যা আজ অবধি কোনও দক্ষিণী ছবিতে অভিনয়ের জন্য বা মুখ দেখানোর জন্য বলিউডের কোনও অভিনেতাকেই দেওয়া হয়নি। এমনকী, বলিপাড়ার কোনও সুপারস্টারকেও না।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে