BREAKING NEWS

১০ মাঘ  ১৪২৮  সোমবার ২৪ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

চোখে আলো নেই, তবু শ্রীদেবীর জন্য ঠায় দাঁড়িয়ে এই ব্যক্তি

Published by: Sangbad Pratidin Digital |    Posted: February 28, 2018 8:52 am|    Updated: September 16, 2019 1:39 pm

This is why Visually Impaired man waits to pay last tribute to Sridevi

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কথা ছিল রোশনাই ছড়াবেন আরও। কথা ছিল পর্দার মোহিনীমায়ায় মন্ত্রমুগ্ধ করে রাখবেন দর্শককে বহুদিন। এমনকী ‘মম’ হলেও তিনি যে আদতে ‘চাঁদনি’, তা ভুলতে দেবেন না। ভুলতে দেননি। কিন্তু কোথাও যেন ভুল হয়ে গেল। মুহূর্তের অসাবধানতা, নাকি অবসাদ! সে প্রশ্ন তোলা থাক। বাস্তব এই যে, চলে গিয়েছেন বলিউডের ‘চাঁদনি’। শ্রীদেবী কাপুর। আর তাঁর জন্য ঠায় অপেক্ষা করছেন উত্তরপ্রদেশের যতীন বাল্মীকি।

[  দীর্ঘ অপেক্ষার অবসান, অবশেষে মুম্বইয়ে পৌঁছল শ্রীদেবীর মরদেহ ]

শ্রীদেবীকে শেষ দেখা দেখতে অনুরাগীদের থিকথিকে ভিড় লোখন্ডওয়ালায়। মঙ্গলবার রাতে তাঁর মরদেহ এসে পৌঁছায় মুম্বইয়ে। অভিনেত্রীর শেষ ইচ্ছে অনুযায়ী সাদা ফুলে সাজিয়ে তোলা হয়েছে তাঁর বাড়ি। সেখানেই পৌঁছয় মরদেহ। তার আগে থেকেই তাঁর বাড়ি ও অনিল কাপুরের বাড়ির সামনে অজস্র অনুগামীর ভিড়। শুধু সেলেবরাই নন, চাঁদনিকে শেষ দেখা দেখতে কাতারে কাতারে জমায়েত হয়েছেন সাধারণ মানুষ। সেই ভিড়ে আছেন যতীন বাল্মীকিও। কিন্তু তিনি তো চোখেই দেখতে পান। তাহলে কেন এই ভিড়ের মধ্যে তিনি?

শ্রীদেবীকে চিরবিদায় জানাতে নারাজ প্রিয়া, এভাবেই শ্রদ্ধাজ্ঞাপন অভিনেত্রীর ]

এর উত্তরে যতীন শুনিয়েছেন এক গল্প। উত্তরপ্রদেশে বাড়ি তাঁর। সেখান থেকেই এসেছেন অভিনেত্রীকে শেষ শ্রদ্ধা জানাতে। তিনি জানাচ্ছেন, বেশ কিছুদিন আগে তাঁর ভাইয়ের ব্রেন টিউমার ধরা পড়ে। অর্থের অভাবে আটকে যাচ্ছিল অপারেশন। কেউ জানিয়েছিলেন, শ্রীদেবীর দ্বারস্থ হলে কোনও একটা উপায় হতে পারে। সেটাই মাথায় ছিল। কোনওভাবে শ্রীদেবীর সঙ্গে যোগাযোগ করেন তিনি। তখনই সাহায্যের জন্য এক লক্ষ টাকা দেন অভিনেত্রী। এছাড়া হাসপাতালে বলে কয়ে আরও এক লক্ষ টাকা ছাড়ের বন্দোবস্ত করেন। তাঁর বদান্যতেই অপারেশন হয় যতীনের ভাইয়ের। এখন তিনি পুরোপুরি সুস্থ। আজ যখন অকালে চলে গেলেন অভিনেত্রী, তখন যতীনের অন্ধকার দু-চোখে জলের রেখা। জানাচ্ছেন, শ্রীদেবীর জন্যই আজ তাঁর ভাই জীবন ফিরে পেয়েছেন। তিনি তো আর কিছুই করতে পারবেন না। শুধু শ্রদ্ধা জানিয়ে অন্তিম যাত্রায় শামিল হতে পারেন, এই যা।

মঙ্গলবার রাতে পারিবারিক গণ্ডিতেই রাখা ছিল শ্রীদেবীর মরদেহ। আজ তা রাখা থাকবে সেলিব্রেশন স্পোর্টস ক্লাবের সামনে। সেখানেই সকলে তাঁকে শেষ শ্রদ্ধা জানাতে পারবেন। বিকেল সাড়ে তিনটে নাগাদ শুরু হবে অন্ত্যেষ্টি। মহাশূন্যে বিলীন হয়ে যাবেন ‘চাঁদনি’।

 শ্রীদেবীর মৃত্যুর ব্যাখ্যা দিতে সোজা বাথটবে! নেটদুনিয়ায় খোরাক সাংবাদিক ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে