৩ অগ্রহায়ণ  ১৪২৬  বুধবার ২০ নভেম্বর ২০১৯ 

BREAKING NEWS

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

৩ অগ্রহায়ণ  ১৪২৬  বুধবার ২০ নভেম্বর ২০১৯ 

BREAKING NEWS

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সিক্যুয়েল এখন বলিউডের নতুন ট্রেন্ড হয়ে দাড়িয়েছে। ‘মুন্নাভাই এমবিবিএস’, ‘মস্তি’, ‘জলি এলএলবি’, ‘পেয়ার কা পঞ্চনামা’, ‘কৃষ’, ‘ধুম’, ‘গোলমাল’-এর মতো ভুরিভুরি ছবির সিক্যুয়েল ইতিমধ্যেই তৈরি হয়ে গিয়েছে। তালিকায় নবতম সংযোজন ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার ২’। এবার শোনা যাচ্ছে ‘ভুল ভুলইয়া’ ছবিরও সিক্যুয়েল আনতে চলেছেন প্রযোজকরা।

একটি সংবাদমাধ্যম সূত্রে খবর, ছবির মুখ্য ভূমিকায় কে অভিনয় করবেন, তা নিয়ে নাকি ইতিমধ্যেই ঝাড়াই বাছাই শুরু হয়ে গিয়েছে। শোনা যাচ্ছে, চরিত্রটির জন্য নাকি তিন অভিনেতাকে শর্টলিস্ট করেছেন নির্মাতারা। এঁরা হলেন ভিকি কৌশল, আয়ুষ্মান খুরানা ও রাজকুমার রাও। এঁদের মধ্যেই কোনও একজনকে দেখা যাবে ছবির প্রধান চরিত্রে। অক্ষয় কুমার যে মনোবিদের চরিত্রে অভিনয় করেছিলেন, এই চরিত্রটিও হবে সেই রকমই। তাই এই চরিত্রে কোনও প্রতিভাবান অভিনেতাকেই চাইছিলেন নির্মাতারা।

[ আরও পড়ুন: ফের বড়পর্দায় জুটি বাঁধছেন সোহম ও প্রিয়াঙ্কা ]

ছবির চিত্রনাট্য তৈরি হয়ে গিয়েছে। তাই সময় নষ্ট না করে তাড়াতাড়ি অভিনেতা খোঁজার কাজ শেষ করতে চায় কাস্টিং ডিপার্টমেন্ট। ভিকি কৌশল, আয়ুষ্মান খুরানারাজকুমার রাওয়ের নাম শর্টলিস্ট হলেও স্ক্রিন টেস্ট ও লুক টেস্টের পর অভিনেতার নাম চূড়ান্ত করা হবে। তিনজনেই এখনও পর্যন্ত বক্স অফিসে সফল। অভিনয়ের দিক থেকেও এঁদের তুলনা নেই। কিন্তু এখনও পর্যন্ত তাঁরা যেসব চরিত্রে অভিনয় করেছেন এই চরিত্রটি সেগুলোর থেকে সম্পূর্ণ আলাদা। তাই তাঁদের অভিনয় ক্ষমতার সম্পূর্ণটাই এখানে কাজে লাগবে।

২০০৭ সালে দর্শকদের অতুলনীয় প্রশংসা পেয়েছিল ‘ভুল ভুলইয়া’ ছবিটি। বিশেষ করে নজর কেড়েছিলেন অক্ষয় কুমার ও বিদ্যা বালান। পরিচালক প্রিয়দর্শনও এই ছবির জন্য প্রশংসিত হয়েছিলেন। তবে ‘ভুল ভুলইয়া ২’ তিনি পরিচালনা করবেন না। এটি পরিচালনা করবেন ফারহাদ সামজি। ছবির গল্পও লিখেছেন তিনি। কমেডি ছবি পরিচালনার অভিজ্ঞতা ফারহাদের রয়েছে। ‘হাউজফুল ৩’, ‘হাউজফুল ৪’ ও ‘এন্টারটেনমেন্ট’-এর মতো ছবি পরিচালনা করেছেন তিনি। বরুণ ধাওয়ান ও সারা আলি খানের ‘কুলি নম্বর ১’, রোহিত শেট্টির ‘সূর্যবংশী’, আহমেদ খানের ‘বাঘি ৩’ ও অক্ষয় কুমারের ‘লক্ষ্মী বম্ব’ ছবির গল্পও তাঁরই লেখা।

[ আরও পড়ুন: ‘আন্টি, দয়া করে গ্লুকোজ খান,’ নেটদুনিয়ায় ট্রোলের শিকার করিনা ]

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং