BREAKING NEWS

৪ মাঘ  ১৪২৮  মঙ্গলবার ১৮ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

হাসপাতালে ভরতি হলেন Nusrat Jahan, বৃহস্পতিবারই কি মা হচ্ছেন?

Published by: Akash Misra |    Posted: August 25, 2021 11:07 am|    Updated: August 25, 2021 5:32 pm

TMC MP Nusrat jahan admitted in hospital! | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শোনা গিয়েছিল, আগস্টের শেষের দিকেই নাকি সন্তানের জন্ম দেবেন অভিনেত্রী-সাংসদ নুসরত জাহান (Nusrat Jahan)। সেই মতোই শহরের এক নামী বেসরকারি হাসপাতালে ভর্তি হওয়ার জন্য দিনক্ষণ ঠিক করে ফেলেছিলেন।শোনা যাচ্ছে, বুধবার সকালেই হাসপাতালে ভরতি হয়ে গিয়েছেন নুসরত। যশই নাকি তাঁকে হাসপাতালে নিয়ে গিয়ে ভরতি করিয়েছেন।

টলিপাড়ায় রটেছে, আগে থেকেই চিকিৎসকের সঙ্গে কথা বলে সন্তান জন্মানোর বিশেষ তারিখ নির্দিষ্ট করে দিয়েছিলেন নুসরত। এমনকী, চিকিৎসককে নাকি জানিয়ে ছিলেন, মা হওয়ার সময় তাঁর পাশে যেন থাকেন যশ দাশগুপ্ত (Yash Dasgupta)। তবে যশকে নিয়ে নুসরতের সেই অনুরোধ চিকিৎসকরা রেখেছেন কিনা তা জানা যায়নি। শোনা গিয়েছে বৃহস্পতিবারই সন্তানের জন্ম দিতে পারেন নুসরত। 

অন্তঃসত্ত্বা নুসরত। পাহাড়ে গিয়েছিলেন ঘুরতে।

[আরও পড়ুন: নুসরত বিতর্কের মাঝে অন্য ‘বান্ধবী’র সঙ্গে বড়পর্দায় ফিরছেন Yash Dasgupta!]

অন্যদিকে, মঙ্গলবার বিকেল নাগাদ যশ ও নুসরত তাঁদের সোশ্যাল মিডিয়ার প্রোফাইলে বেশ কিছু ছবি আপলোড করেছেন। ছবিতে দেখা গিয়েছিল একটি রেস্তরাঁয় একান্তে সময় কাটাচ্ছিলেন তাঁরা। শুধু তাই নয়, ছবিতে দেখা গিয়েছিল একই রকম ডিজাইনের টি শার্টও পরেছিলেন ‘যশরত’।

অন্তঃসত্ত্বা থাকার জন্যই নাকি ত্বকে এত গ্লো।

২০১৯ সালের ১৯ জুন ব্যবসায়ী নিখিল জৈনের (Nikhil Jain) সঙ্গে তুরস্কতে বিয়ে করেন নুসরত জাহান। সেই বিয়ের আসর ছিল দেখার মতো। বিয়ে সেরে দেশে ফিরে নিখিলের সঙ্গে সুখের সংসার শুরু করেন নুসরত। ২০২০ সালে লকডাউনের সময় নিখিল-নুসরতের প্রেম, আদরের ভিডিও,ছবি শেয়ার হতে থাকে তাঁদের সোশ্যাল মিডিয়ায়। আপাতদৃষ্টিতে নিখিল-নুসরতের দাম্পত্য ছিল সুখেরই। তবে ভুল ভাঙে বছর কাটতেই। হঠাৎ করেই শোনা যায়, নিখিলের বাড়ি ছেড়ে নুসরত রয়েছেন আলাদা। এমনকী, নিখিলের সঙ্গে বৈবাহিক সম্পর্ক অস্বীকারও করেন তিনি। নুসরতের জীবনে শুরু হয় নতুন ঝড়।

যশ দাশগুপ্ত ও নুসরত জাহান।

তবে বিতর্ক এখানেই শেষ নয়, নিখিলের সঙ্গে ছাড়াছাড়ি হওয়ার কয়েক মাস আগে থেকেই অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে নাম জড়িয়ে পড়ে নুসরতের। গুঞ্জন শুরু হয়, যশের সঙ্গে প্রণয়ঘটিত সম্পর্কে জড়িয়ে পড়েন অভিনেত্রী। অন্তঃসত্ত্বা হন নুসরত। এদিকে নিখিল নিজেই জানান, নুসরতের গর্ভের সন্তান তাঁর নয়। নিন্দুকরা অবশ্য মনে করেন নুসরতের সন্তানের বাবা যশ দাশগুপ্ত। এই নিয়ে শোরগোল পড়ে যায় নেটপাড়ায়। তবে প্রেম, সন্তান নিয়ে একটিবারও মুখ খোলেননি নুসরত জাহান। নুসরত প্রসঙ্গে কিছুই বলতে চাননি যশ দাশগুপ্তও। তবে নুসরত-যশের সম্পর্ক যে শুধুই বন্ধুত্বের নয়, তাঁর ইঙ্গিত নিজেরাই বার বার সোশ্যাল মিডিয়ায় দিয়েছেন ‘যশরত’।

[আরও পড়ুন: মাঝরাতে বিছানায় শুয়ে কার কণ্ঠস্বরের অপেক্ষায় Ritabhari Chakroborty? ছবিতেই দেখে নিন]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে