BREAKING NEWS

১৪ মাঘ  ১৪২৯  রবিবার ২৯ জানুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

মাঝরাতে বিছানায় শুয়ে কার কণ্ঠস্বরের অপেক্ষায় Ritabhari Chakroborty? ছবিতেই দেখে নিন

Published by: Akash Misra |    Posted: August 24, 2021 6:51 pm|    Updated: August 24, 2021 8:13 pm

Bengali Actress Ritabhari Chakraborty new photo goes viral | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পরনে কালো অন্তর্বাস। বিছানায় গা এলিয়ে শুয়ে আছেন অভিনেত্রী ঋতাভরী (Ritabhari Chakraborty)। কানে ফোন নিয়ে কারও একটা সঙ্গে কথা বলতে ব্যস্ত। ঘড়িতে তখন নাকি বাজে রাত ২ টো ! এতো রাতে কার সঙ্গে ফোনে কথা বলছেন নায়িকা?

ইনস্টাগ্রামে (Instagram) এরকমই এক ছবি পোস্ট করে সোশ্যাল মিডিয়ায় গুঞ্জন উসকে দিলেন ঋতাভরী। কয়েকদিন আগে যেভাবে ঋতাভরীর বিয়ে নিয়ে হইচই পড়ে গিয়েছিল, সেই রটে যাওয়া খবরকে যেন উসকে দিলেন ঋতাভরী। সোশ্যাল মিডিয়ায় স্পষ্ট লিখলেন, ‘আমি জানি রাত ২টো বাজে… তবুও তোমার কণ্ঠস্বর শুনতে ইচ্ছে করছে!’

ইনস্টাগ্রামে ছবি পোস্ট করে গুঞ্জন উসকে দিলেন ঋতাভরী।

[আরও পড়ুন: ‘শাহরুখের সঙ্গে কথা বলতে চাই’, ভক্তের ইচ্ছেপূরণ করতে যা করলেন Akshay Kumar]

এই ছবি দেখা মাত্রই নেটিজেনরা অভিনেত্রীকে নিয়ে শুরু করে দিয়েছেন হইচই। একের পর এক প্রশ্ন  ঋতাভরীকে করেই চলেছেন নেটিজেনরা। সবার একটাই কথা, মাঝরাতে কার কণ্ঠস্বর শোনার জন্য অধীর আগ্রহে বসে থাকেন নায়িকা? তবে এসব নিয়ে মুখে কুলুপ এঁটেছেন ঋতাভরী। উলটে, কিচ্ছুটি না বলে আকার ইঙ্গিতে গুঞ্জনের আগুনে বারুদ ঢালছেন।

কয়েকদিন আগেই রটে গিয়েছিল, অভিনেত্রী ঋতাভরী নাকি বিয়ে করতে চলেছেন। এমনকী, গুঞ্জনে শোনা গিয়েছিল চলতি বছরেই বিয়েটা সেরে ফেলছেন ঋতাভরী। তবে এসবকে একেবারেই গুজব বলে উড়িয়ে দিয়েছেন অভিনেত্রী। উলটে, আপাতত বিয়ে না করে কেরিয়ারেই মন দিতে চান তিনি। ঋতাভরীর এসব মন্তব্যে খুব একটা কান দিতে চাইছেন না।

[আরও পড়ুন: Dance Bangla Dance: শাহরুখের ‘ছাইয়া ছাইয়া’ গানের ছন্দে নাচলেন ‘রানিমা’ দিতিপ্রিয়া]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে