BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৭  সোমবার ২৮ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

টলিপাড়ায়ও করোনার থাবা, সপরিবারে COVID পজিটিভ অভিনেতা সুরজিৎ বন্দ্যোপাধ্যায়

Published by: Sucheta Sengupta |    Posted: July 21, 2020 10:10 am|    Updated: July 21, 2020 10:13 am

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: টলিপাড়াতেও এবার করোনার (Coronavirus) থাবা। আক্রান্ত হয়ে পড়লেন ছোটপর্দার পরিচিত অভিনেতা সুরজিৎ বন্দ্যোপাধ্যায়। করোনা পজিটিভ তাঁর স্ত্রী ও মেয়ে। আপাতত হোম আইসোলেশনে তাঁদের চিকিৎসা চলছে। সোশ্যার মিডিয়ায় পোস্ট করে এই খবর জানিয়েছেন তাঁর মেয়ে দেবপ্রিয়া।

ছোটপর্দার ধারাবাহিকে নিয়মিত দেখা যায় পঞ্চাশোর্ধ্ব, সৌম্যদর্শন অভিনেতাকে। সাবলীল অভিনয়ে তিনি দর্শকদের বেশ প্রিয়। বর্তমানে তিনি জনপ্রিয় ধারাবাহিক ‘কোড়া পাখি’র একটি চরিত্রে অভিনয় করছিলেন। জানা গিয়েছে, আনলক পর্বে টলিপাড়ার কাজ শুরু হতেই তিনি চলে গিয়েছিলেন শুটিং ফ্লোরে। নিয়ম মেনেই প্রতিদিন শুটিং করেছেন। তা সত্ত্বেও করোনার কামড় থেকে মুক্তি পেলেন না। সূত্রের খবর, দিন কয়েক আগে সুরজিৎ বন্দ্যোপাধ্যায়ের স্ত্রী অসুস্থ হয়ে পড়েন। সর্দি-কাশি, জ্বর, গলা ব্যথা হয় তাঁর। সোয়াব টেস্ট করানো হয়। রিপোর্ট করোনা পজিটিভ আসে। এরপর পরিবারের বাকি দুই সদস্যেরও করোনা রিপোর্ট পজিটিভ হয়েছে। তিনজনই বাড়িতে থেকে চিকিৎসা করাচ্ছেন।

[আরও পড়ুন: সন্তান হোক শুভশ্রীর মতোই, ইচ্ছে রাজের]

সুরজিৎ বন্দ্যোপাধ্যায়ের মেয়ে দেবপ্রিয়া ফেসবুক পোস্টে লিখেছেন যে টানা তিনমাস লকডাউনের জেরে সংসারে আর্থিক সঞ্চয় ফুরিয়ে আসছিল। তাই কিছুটা বাধ্য হয়েই তাঁর বাবা শুটিং ফ্লোরে ছুটেছিলেন। সেখানে নিয়মিত স্যানিটাইজ করা হত, সকলে স্বাস্থ্যবিধি মেনেই কাজ করছিলেন। তা সত্ত্বেও কীভাবে সংক্রমণ ছড়াল, তা ভেবে পাচ্ছেন না কেউ। দেবপ্রিয়ার মতে, ”আমরা তিনজনই মনে হয় রাজ্যে গোষ্ঠী সংক্রমণের প্রথম শিকার।”

[আরও পড়ুন: ধর্মের ঊর্ধ্বে প্রেম, পদ্মাপারে শাঁখা-পলায় সেজে ধরা দিলেন সৃজিতের মিথিলা]

করোনা আক্রান্ত সুরজিতের আপাতত বেশ কয়েকদিন টলিপাড়ার কাজে ফেরার সম্ভাবনা নেই। ‘কোড়া পাখি’ ধারাবাহিকে তাহলে কি তাঁর চরিত্রে অন্য কাউকে নিয়ে নেওয়া হবে? এই প্রশ্নের উত্তরে ধারাবাহিকের অন্যতম স্রষ্টা লীনা গঙ্গোপাধ্যায় জানিয়েছেন যে সুরজিৎ অভিনীত চরিত্রের শুটিং শেষ হয়ে গিয়েছে বেশ কয়েকদিন আগেই। তবে সুরজিৎ শুটিং ফ্লোরে কাজ করেছেন বলে আলাদা করে গোটা সেটটা স্যানিটাইজ করে তবেই নতুন করে শুটিং হবে বলে স্টুডিও পাড়ার খবর।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement